Top 50 Sad Status Bangla

Are you feeling sad? Do you need to vent your emotions? If so, then you're not alone. Millions of people around the world feel sad at some point in their lives. In fact, sharing your feelings can actually be helpful. It can help you to process your emotions and to connect with others who understand what you're going through.

If you're looking for a way to share your sadness, consider using Sad Status Bangla. Sad Status Bangla is a collection of sad status messages in the Bengali language. You can use these status messages to share your feelings with your friends, family, and followers on social media.
Sad Status Bangla
[post_ads]

Not only is Sad Status Bangla a great way to share your feelings, but it can also be a source of comfort and support. When you read other people's sad status messages, you might find that you're not alone in your feelings. You might also find that you're inspired by the strength and resilience of others.

আরো স্ট্যাটাস পড়ুন—

Sad Status Bangla

So if you're sad, don't be afraid to seek help. Share your feelings with your friends, family, and followers on social media. And if you need a little extra support, then check out Sad Status Bangla. So read and enjoy—
[post_ads_2]

Sad Status Bangla
COPY
আজও ভালোবাসি তুমি আছো বলে, আজও এস.এম.এস. করি তুমি পড়বে বলে, আজও আশায় আছি তোমায় পাবো বলে,আজও অপেক্ষায় আছি তুমি ফিরে আসবে বলে।
COPY
হাসি সব সময় আনন্দের অনুভুতি বুঝায় না, এটা মাঝে মাঝে এটাও বোঝায় যে আপনি কতটা কষ্ট লুকাতে পারেন!
COPY
যে মানুষ হাজার কষ্টের মাঝেও তার প্রিয় মানুষ টিকে মনে রাখতে পারে, সে সত্যিকার অর্থে ঐ প্রিয় মানুষটিকে ভালোবাসে।
COPY
কষ্টে ভরা জীবন আমার, দুঃখ ভরা মন, মনের সাথে যুদ্ধ করে আছি সারাক্ষন! তারার সাথে থাকি আমি, চাঁদের পাশাপাশি, আজব এক মানুষ আমি দুঃখ পেলেও হাসি!
COPY
কষ্টগুলো যদি কাগজ হতো, আগুন দিয়ে পুড়িয়ে ছাই করে দিতাম। কিন্তু কষ্টগুলো হল আগুন, যা আমাকে কাগজের মত পুড়িয়ে ছাই করে দিচ্ছে!!!
COPY
নিষ্পাপ হয়ে এসেছিলাম পাপী হয়ে যাবো, ভাবিনি এই পৃথিবীতে এতো কষ্ট পাবো। বন্ধু বলো বান্ধব বলো কেউই আপন নয়, ক্ষনিকের এই পৃথিবীতে সবই অভিনয়!!
COPY
তুমি বলেছিলেনা, কোন দিন আমায় ছেড়ে যাবে না। সারা জীবন আমার পাশে রবে। তবে আজ কেন ছেড়ে চলে গেলে আমাকে একা ফেলে। কী আমার দোষ ছিল, তোমাকে নিজের চেয়ে বেশী ভালবেসে ছিলাম বলে।
COPY
সেদিন খুব খারাপ লেগেছিল,যেদিন বলেছিলে!! তোমার মাঝে কি প্রতিভা আসে যে তুমি আমাকে ভালবাসবে? কথা টা মনে পর লে শুধু কস্ট লাগে! ভাল আছ জানি ভাল থেকো।
COPY
কাকে ভাসবাসার জন্য এগিয়েছিলাম, যার কাছে আমি দুই চোখের বিষ। সত্যি বলছি তোমাকে খুব ভাল বেসেছিলাম, কিন্তু এখন সত্যি আর বাসিনা।
COPY
অভিমান বেশী সময় বাঁচিয়ে রাখতে নেই, বহু বছর পর অভিমান ভাঙলে, গিয়ে দেখবে যার সাথে অভিমান সে আর নেই। হয়তো দূরে কোথাও হারিয়ে গেছে, আর তখন Sorry বলার সুযোগ টুকুও হারিয়ে যাবে।

Bangla Sad Status

Bangla Sad Status
COPY
মাঝে মাঝে মনে হয় তোমার সাথে আমার হৃদয়টা পাল্টাপাল্টি করি, "যাতে তুমি বুঝতে পারো আমি তোমাকে কতটা ভালোবাসি" আর আমি বুঝতে পারি তুমি আমাকে কতোটা।
COPY
তুমি হয়তো কাউকে পেয়ে সুখি আমি হয়তো তোমাকে হারিয়ে দুঃখী। কিন্তু তোমার আর আমার মাঝে পার্থক্য শুধু এটাই তুমি অভিনয় করে জিতেছো, আর আমি ভালবেসে হেরেছি।
COPY
কষ্টে ভরা জীবন আমার, দুঃখ ভরা মন, মনের সাথে যুদ্ধ করে আছি সারাক্ষন, তারার সাথে থাকি আমি, চাঁদের পাশাপাশি, আজব এক ছেলে আমি দুঃখ পেলেও হাসি।
COPY
জানি না আর কতদিন নীরবে সবার অগোচরে চোখের জল ফেলতে হবে। জানি না আর কতটা জল চোখ দিয়ে পড়লে বিশ্বাস করবে কতোটা ভালোবাসি তোমায়? শুধু একটা কথাই বলবো যতদিন বাঁচবো ততদিন আমার বুকের বাম পাশের একটা অংশেরও রাজকুমারি হয়ে থাকবে তুমি। হয়তো আমায় ভুলে গেছো, না হয় কোন দিন আমাকে মনেই রাখোনি।
COPY
একা পথ চলতে চলতে অভ্যাসহয়ে গেছে, তাই হয়ত আজ আর আমি পথ ভুলকরি না। তোমাকে না দেখে থাকাও অভ্যাস হয়ে গেছে, এজন্যে হয়ত আজকাল ব্যস্ততার মাঝে আর তোমাকে মনেও পড়ে না। কষ্ট পেতে পেতে কষ্টগুলোকেই জীবনের সঙ্গী করে নেওয়ার অভ্যা সহয়ে গেছে। তাই হয়ত আজ আর আমি কষ্ট পাই না।
COPY
কারো সাথে অভিমান করতে হলে তাঁর উপর মিনিমাম একটা অধিকার থাকা লাগে। না হলে সে কখনোই তোমার অভিমান ভাঙ্গাতে আসবে না। কিন্তু আমি সেটা ভুলে গিয়েছিলাম। ভুলে গেয়েছিলাম দুই দিনের কথা বলায় কারো উপর কোনো অধিকার তৈরী হয় না। যেটা তৈরী হয় সেটা শুধু মাত্র একটা মানুষত্ব ছাড়া আর কিছুই না।
COPY
কষ্টেতো কষ্টই থাকে। কিন্তু সেই কষ্টে অন্য কিছুর ছোঁয় মনে হয়, যখন ভালোবাসার মানুষটি কষ্ট দেয়। আবার সকল কষ্টকেই তুচ্ছ মনে হয়, যখন সেই কষ্ট দেবার মনুষটিই ভালোবেসে নাম ধরে ডাকে।
COPY
তোমাকে মনে পড়ে না এমন কোনো মুহূর্ত নেই। আর বৃষ্টি হলেতো মনকে ধরেই রাখতে পারি না। মনের জমানো সব ব্যাথা বৃষ্টির ফোঁটার সাথে চোখ দিয়ে বেরিয়ে আসতে চায়। আজও বৃষ্টি হচ্ছে, বৃষ্টির সাথে কেমন যেন একটা গভীর সম্পর্ক তৈরী করে ফেলছি নিজের অজান্তেই। তাইতো বৃষ্টির জলের সাথে মিশে একাকার হয়ে গেলো আমার চোখ।
COPY
ঐ বিশাল আকাশের কষ্ট কি মানুষের চেয়েও বেশি? ইচ্ছে হলেই তো আকাশ তার জমে থাকা কষ্টগুলো বৃষ্টি হয়ে ঝরিয়ে দিতে পারে। কিন্তু মানুষ? কিছু মানুষ আছে যারা জমে থাকা কষ্টগুলো অশ্রু হয়ে ঝরিয়ে দিতে পারে না। বুকের ভেতর কষ্টগুলো জমাট বেঁধে থাকে।
COPY
আমার প্রতিটা এসএমএস দেখে হয়তো তুমি রাগান্বিত হউ। কিন্তু কি করবো বলো, তোমার ফোনটাও বন্ধ। ভালোবাসা বহনের আর কোনো বাহন আমার জানা নেই। আর কখনোই এসএমএস করবো না তোমাকে। কখনোই অধির অপেক্ষা নিয়ে বসে থাকব না তুমার একটা ফোন কলের আশায়। কখনোই আর বলা হবে না, সব ভুল আমার ছিলো।

Sad Status Bengali

Sad Status Bengali
COPY
বসে আছি একা, ভাবছি তোমায় নিয়ে। ভাবতে ভাবতে হঠাৎ চোখে এল জল। তুমি জানো আমার এ চোখের জল আনন্দের নয় অনেক কষ্টের। আর এ কষ্টের কারন হল তুমি, কেন দিলে আমাকে এত কষ্ট, আমিতো তোমাকে দেইনি, তবে তুমি কেন? ভাল থাক, অনেক সুখে থাক, আমি দোয়া করি।
COPY
আমার স্বপন তুমি, আমার আশা তুমি, আমার ভালবাসা তুমি, আমি তোমাকে ছাড়া বাঁচবো না, আমার জান আমার প্রান তুমি শুধু আমার।
COPY
এই পৃথিবীতে প্রিয় মানুষ গুলোকে ছাড়া বেঁচে থাকাটা কষ্টকর কিন্তু অসম্ভব কিছু নয়। কারো জন্য কারো জীবন থেমে থাকে না। জীবন তার মতই প্রবাহিত হয়। তাই যেটা ছিল না সেটা না পাওয়ায় থাক, সব পেয়ে গেলে জীবনটাও একঘেয়েমি হয়ে যায়। মনে রেখো পৃথিবীর সকল কষ্টই ক্ষনস্থায়ী।
COPY
আর কত ভালবাসলে ভালবাসবে তুমি আমায়, আর কত কাঁদলে গলবে তোমার হৃদয়। আর কত রাত জাগলে বুঝবে তুমি আমায়, আর কত অপেক্ষা করলে শেষ হবে অপেক্ষা আমার। আর কত দিন কাটলে আসবে তুমি কাছে আমার, আর কত পোড়ায়ে খাটি করবে আমার হৃদয়। আর কত সাগরে ভাসলে দেখা দিবে তুমি আমায়, আর কত পরীক্ষার পর শেষ হবে আমাকে জানার।
COPY
তুমি চলে যেতে পারবে কিন্তু তোমার সাথে জড়িয়ে থাকা স্মৃতিগুলো নিয়ে যেতে পারবে না। হয়তো তুমি আমাকে ভুলে যেতে পারবে, কিন্তু আমার ভালোবাসাকে ভুলতে পারবে না। প্রতিটি মুহূর্ত তোমাকে স্মরন করিয়ে দিবে, নীরবে চোখের জল ফেলতে হবে আমার এই নিঃস্বার্থভালোবাসার জন্য।
COPY
অতিরিক্ত মন খারাপ হলে মানুষ একেবারে নিরব নিথর হয়ে যায়। একা থাকতে ভালোবাসে। কারণ তখন তার সমস্যাকে নিজের মত করে কেউ দেখে না কিংবা মূল্যায়ন করে না। তাই মন খারাপের বেলায়একাকিত্বই হয় মানুষের একমাত্র সংগী।
COPY
কাউকে ভালবাসি বোঝানোর সবথেকে বড় অনূভুতি হল কান্না করা, কারণ যার জন্য কান্না আসে না, তার প্রতি কখনও ভালবাসা থাকে না। জোর করে হাসা যাবে কিন্তু কান্না করা যাবে না।
COPY
জীবনে অনেক কিছু চাওয়ার থাকে, অনেক কিছু পাওয়ার থাকে। কিন্তু সব কিছু পাওয়া যায় না। আর যা কিছু পাওয়া যায় তার মাঝে না পাওয়ার কষ্টটাকে আড়াল করে নিতে হয়। এই বাস্তবতাকে মেনে নিয়ে আজও বেঁচে আছি হাজারো কষ্টের ভিড়ে।
COPY
মনটা দিলাম তোমার হাতে যতন করে রেখো, হৃদয় মাঝে ছোট্ট করে আমার ছবি এঁকো, স্বপ্নগুলো দিলাম তাতে আরও দিলাম আশা, মনের মতো সাজিয়ে নিও আমার ভালবাসা।
COPY
জীবনটা বড় কঠিন। জীবনের পথ কখন কোন দিক বেকে যায় কেউ বলতে পারে না। আজ একজন পাশে আছে কাল সে হয়তো নাও থাকতে পারে, তাই বলে কি জীবন থেমে থাকবে না, তা কখনো হয়না হতে পারে না। যে জীবন থেকে আজ হারিয়ে যাবে কাল তার স্থান অন্য কেউ পুরন করবে। এভাবেই এগিয়ে চলে জীবন, কেউ পুরনকে ভুলে নতুনকে নিয়ে বাঁচতে শুরু করে।

Bengali Sad Status

Bengali Sad Status
COPY
আজ হয়তো তুমি অন্য কারও বুকে মাথা রেখে সুখের স্বপ্ন বুনছো, আর আমি তোমার আর আমার ভেঙ্গে যাওয়া স্বপ্ন গুলো বুকের মাঝে পুশছি। আমি এখনো পারিনি তোমার মত ভুলে যেতে তোমার সাথে কাটানো কিছুটা সময় কিছু মুহূর্ত। পারিনী তুমি নামের সেই অতীতটাকে ভুলতে। জানি না কোন দিন পারবো কি না তোমায় ভুলতে।
COPY
কষ্ট দাও, তবে এতো বেশি দিয়ো না, যা সইবার ক্ষমতা আমার না। দুঃখ দাও তবে এতো বেশি দিয়ো না, যা বইবার ক্ষমতা আমার না। আমায় এতো বেশি কাঁদাইয়ো না, যে কাঁন্নার জল একদিন তোমায় ভাসিয়ে দিব।
COPY
পৃথিবীর সবচেয়ে দামি তরল হলো মানুষের চোখের জল ! যার ১% পানি এবং ৯৯% অনুভুতি!! হৃদয়হীন কার জন্য চোখের জল নষ্ট কর না কারণ সবাই এর মূল্য দিতে পারে না!!
COPY
মুক্ত করে দিলাম তোরে, যেতে পারিস অনেক দুরে, ভালবাসি এই কথাটি বলবো না আর তোরে, সুখে যদি থাকিস তুই আসিস না আর ফিরে, না পাওয়া সুখ খুঁজে নিব কষ্টের ভিড়ে!!
COPY
তোমার চলে যাবার খুব বেশি কি তাড়া ছিল? এতো তাড়াতাড়ি তবে কেন গেলে? খুব বেশি কি তাড়া ছিল চলে যাবার, খুব বেশি কি তাড়া ছিল ভুলে যাবার?
COPY
এমন কাউকে ভালবাসবে না, যে 'ভালবাসা' কি এটাই জানে না। এমন কাউকে আপন করবে না, যে তোমাকে আপন করবে না। বন্ধু বানাও তাকে, যে তোমাকে গুরুত্ব দিতে জানে। ভালবাসার মানুষ/বন্ধুর কাছ থেকে কষ্ট পাওয়ার চেয়ে তাকে দুরে রাখা ভাল।
COPY
ভুলব না কোনদিন আমি তোমাকে, যত দুরে যাও তুমি ছেড়ে আমাকে, সারা জীবন ধরে তোমায় করব আমি স্মরন, তোমায় ভোলার আগে যেন হয় আমার মরন।
COPY
তুমি যদি না বুঝলে বুঝবে আমায় কে? তুমি যদি পর ভাব, আপন ভাববে কে? তুমি যদি কষ্ট দাও, সুখ দিবে কে? তুমি যদি ভুলে যাও, মনে রাখবে কে?
COPY
কষ্ট নিয়ে জীবন শুরু কষ্ট নিয়ে শেষ, কষ্টকে ভালোবেসে কষ্টে আছি বেশ। কষ্ট নিয়ে সুখি আমি কষ্ট নিয়ে দুঃখি, কষ্টগুলো বুকের মাঝে জমা করে রাখি।
COPY
কেন এসেছিলে মনের আঙিনায়? কেন মুগ্ধ করেছিলে কথার ছলনায়? কেনইবা ভালবেসে ছিলে আমায়? আর আজ কেনই বা হারিয়ে গেলে আমায় ফেলে দুর অজানায়!

Love Sad Status Bangla

Love Sad Status Bangla
COPY
তুই তোর মত করে ভালবাসিস অন্য কাউকে, আজ আমি আমার থেকে মুক্তি দিলাম, স্বপ্ন নিয়ে যাস অন্য আকাশে উড়ে দেখিস, সুখটা কাকে বলে? ক্লান্ত হলে ফিরে আসিস, আমার চেনা ঘরে, কখনো যদি চখের পাতা ভিজে যায় জ্বলে, বুজতে পারবি পাঁজর ভাঙ্গার কষ্ট কাকে বলে!!
COPY
কষ্ট দিচ্ছ, দিয়ে যাও। ঘৃণা করছো, করে যাও। কিন্তু মনে রেখো, জীবনটা ছোট নয়। যে কষ্ট তুমি আজ আমায় দিচ্ছো, তা তোমাকে অন্য কেউ ফিরিয়ে দিবে।
COPY
হারিয়ে যদি যাবি তুই কভু ভালবাসার এই বাঁধন ছিড়ে, আমার শুন্য মনের ঘরে বাসা বেঁধে কেন চলে গেলি আজ বহুদূরে। সন্ধ্যার আকাশের তারার মত জ্বলে আবার নিভে গেলি তুই, কাছে এসে, ভালবেসে কেন হয়ে ছিলে একে একে দুই।
COPY
পৃথিবীর সব সুখ তখনি নিজের বলে মনে হয়। যখন ভালবাসার মানুষটি ভালবেসে পাশে থাকে। আর তখনি নিজেকে ভাগ্যবান বলে মনে হয়, যখন ভালবাসার মানুষটি কথা দিয়ে কথা রাখে।
COPY
যদি কাউকে ধোঁকা দিতে পারো, তাহলে ভেবো না সে বোকা ছিলো। মনে রাখবে সে তোমাকে বিশ্বাস করে ছিলো, কিন্তু তুমি তার সেই বিশ্বাসের যোগ্য ছিলেনা!!
COPY
ভালবেসে তোমায় জীবনে অনেক কষ্ট পেয়েছি আমি, আর পেতে চাই না।ভালবেসে তোমায় জীবনে অনেক কিছু হারিয়েছি আমি, আর হারাতে চাই না।ভালবেসে তোমায় জীবনে অনেক নিরবে কেঁদেছি আমি, আর কাঁদতে চাই না।আজ তুমি দূরে চলে গেলেও তোমায় আমি বাঁধা দিব না।
COPY
ভালোবাসা এক অদ্ভুদ অনুভূতি, যখন ছেলেটি বুঝে তখন মেয়েটি বুঝে না, যখন মেয়েটি বুঝে তখন ছেলেটি বুঝে না,  যখন দুজনেই বুঝে তখন পৃথিবী বুঝে না।
COPY
পৃথিবীর সবচেয়ে নির্লজ্জ বস্তু হলো কষ্ট! যতই তুমি তাকে দূরে রাখ না কেনো, সে বার বার তোমার কাছে ফিরে আসবে! সুখের কথা আর কী বলব! সেতো বড়ই স্বার্থপর!!!
COPY
জীবনে প্রথম একজন আমাকে খুব ভালবেসে ফেলেছে, সে নাকি আমাকে ছেড়ে যাবে না, আমি ছাড়া সে নাকি মূল্যহীন, আমাকে ছাড়া সে অর্থহীন, আর সে হল "কষ্ট"।
COPY
স্বপ্নহীন মানুষের কোন বর্ণ থাকে না, কিছু করার থাকে না, কিছু চাওয়ার থাকে না, কোথাও যাবার থাকে না, কিছু দেবার থাকে না, পাওয়ার থাকে না, কোন কষ্ট থাকে না, কোন স্বপ্ন থাকে না।
Love Sad Status Bangla

Final Words

In conclusion, sad status in Bangla can be a powerful way to express your emotions and connect with others who are going through similar experiences. Whether you are feeling sad, lonely, or heartbroken, there is a sad status out there that can help you to feel understood and less alone.

If you want to express your feelings creatively and meaningfully, then Sad Status Bangla is an excellent option. These status updates can help you to connect with others, to share your experiences, and to offer support.

You have got your expected sad status Bangla to post on your social media or send to your desired one. If you like these Bangla sad statuses, please share them on your Facebook. You can comment to us to tell us your feelings.

COMMENTS

BLOGGER: 1
কমেন্ট করার নিয়মঃ
ব্যাকলিংক পাওয়ার উদ্দেশ্য নিয়ে কোন কারণ ছাড়া লিংকিং কমেন্ট করা হলে সেই সকল কমেন্ট অনুমোদন করা হবে না। তবে যুক্তিসঙ্গত কারনে লিংলিংক কমেন্ট করলে সেগুলো যাচাই বাছাই করার পর অনুমোদন করা হবে। তাছাড়া আমরা সবসময় জিরো স্প্যামিং নীতি অনুসরণ করি। সো বি কেয়ারফুল...

Name

Adsense,5,Affiliate,4,Android,10,Android Tricks,10,Banglalink,3,Banking,6,Biography,1,Blog Design,11,Blogger Theme,1,Blogger Widgets,4,Blogspot SEO,7,Computer,8,Create Blog,5,Digital Marketing,1,Earnings,33,Education,10,Facebook,11,Freelance,2,GP SIM,5,How To,20,Islamic,15,Job Circular,3,Mim,1,Movie,5,Pined,2,Prayer,1,Pro News,7,Quran,3,Robi SIM,8,SEO,24,SEO Tips,17,Social Media,60,Tech,5,Telecom,28,Windows Tricks,5,WordPress,2,YouTube,9,
ltr
item
ব্লগার বাংলাদেশ: Top 50 Sad Status Bangla
Top 50 Sad Status Bangla
Sad Status Bangla, Sad Status Bengali, Bengali Sad Status, Sad Bengali Status, Sad Bangla Status, Bangla Very Sad SMS, Bengali Sad Love Quotes
https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEjR1AJLTwNR2Z2gE3hQH4ukuQkzHHxdW6hy3cHT4Rr-lQlxjvnRuUyKSc3lQ0kPFkzadyfxl5KvmFml_a5BywJQOEK2JhkWMmmVwUbImn7eyAsPuzARaSaJCbSHme57jV4OCp0VCTGtKS8/w400-h175/sad-status-bangla.jpg
https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEjR1AJLTwNR2Z2gE3hQH4ukuQkzHHxdW6hy3cHT4Rr-lQlxjvnRuUyKSc3lQ0kPFkzadyfxl5KvmFml_a5BywJQOEK2JhkWMmmVwUbImn7eyAsPuzARaSaJCbSHme57jV4OCp0VCTGtKS8/s72-w400-c-h175/sad-status-bangla.jpg
ব্লগার বাংলাদেশ
https://www.bloggerbangladesh.com/2020/09/sad-status-bangla.html
https://www.bloggerbangladesh.com/
https://www.bloggerbangladesh.com/
https://www.bloggerbangladesh.com/2020/09/sad-status-bangla.html
true
1297988252866731047
UTF-8
Loaded All Posts Not found any posts VIEW ALL বিস্তারিত পড়ুন Reply Cancel reply Delete By Home PAGES POSTS View All জনপ্রিয় পোস্ট পড়ুন LABEL ARCHIVE SEARCH ALL POSTS Not found any post match with your request Back Home Sunday Monday Tuesday Wednesday Thursday Friday Saturday Sun Mon Tue Wed Thu Fri Sat January February March April May June July August September October November December Jan Feb Mar Apr May Jun Jul Aug Sep Oct Nov Dec just now 1 minute ago $$1$$ minutes ago 1 hour ago $$1$$ hours ago Yesterday $$1$$ days ago $$1$$ weeks ago more than 5 weeks ago Followers Follow THIS PREMIUM CONTENT IS LOCKED STEP 1: Share to a social network STEP 2: Click the link on your social network Copy All Code Select All Code All codes were copied to your clipboard Can not copy the codes / texts, please press [CTRL]+[C] (or CMD+C with Mac) to copy Table of Content