ফেসবুক পাসওয়ার্ড জানার উপায় কি?

অধিকাংশ লোক নিজের ফেসবুক পাসওয়ার্ড জানার উপায় খুঁজার পাশাপাশি অন্যের ফেসবুক পাসওয়ার্ড জানার উপায় গুগলে খুঁজে থাকেন। কেউ আগ্রহের বশে আবার কেউ অন্যের ক্ষতিসাধন করার উদ্দেশ্যে ফ্রেন্ড, আত্মীয় ও দুশমনের ফেসবুক আইডি এর পাসওয়ার্ড জেনে নেওয়ার চেষ্টা করেন। আসলে বাস্তবে আদৌ অন্যের ফেসবুক পাসওয়ার্ড জানা সম্ভব কি না, সে বিষয়ে আজকের পোস্টে বিস্তারিত আলোচনা করব। সেই সাথে নিজের ফেসবুক আইডি এর পাসওয়ার্ড ভুলে গেলে ফেসবুক পাসওয়ার্ড জানার উপায় নিয়েও আলোচনা করব।
ফেসবুক পাসওয়ার্ড জানার উপায় কি?




ফেসবুক ব্যবহার করার জন্য ফেসবুক পাসওয়ার্ড জানা থাকতেই হবে। এক দিকে যেমন ফেসবুক পাসওয়ার্ড ছাড়া ফেসবুকে লগইন করা সম্ভব হয় না, অন্যদিকে আবার কেউ আপনার ফেসবুক আইডি এর পাসওয়ার্ড জেনে নিতে পারলে ফেসবুক থেকে আপনার সকল ডাটা ও তথ্য সহজে হাতিয়ে নিয়ে যেতে পারে। বিশেষকরে দুষ্ট প্রকৃতির লোকজন মেয়েদের ফেসবুক আইডি এর পাসওয়ার্ড হ্যাক করে তাদেরকে হ্যারেজমেন্ট করার চেষ্টা করে। 

এগুলো আপনার উপকারে আসতে পারে
বর্তমান যুগ ইন্টারনেট ও সোশ্যাল মিডিয়ার যুগ। সেই জন্য বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে আমাদের এত বেশি পরিমানে একাউন্ট হয়েগেছে যে, কোন্ একাউন্টের পাসওয়ার্ডটি কোনটি সেটা আমরা সহজে মনে রাখতে পারি না। বিশেষকরে অধিকাংশ সোশ্যাল মিডয়া একাউন্টগুলোতে একবার লগইন করার পর বার বার পাসওয়ার্ড দেওয়ার প্রয়োজন হয় না বিধায় আমরা পাসওয়ার্ড মনে রাখার প্রয়োজন মনে করি না। যার ফলে দীর্ঘ দিন পাসওয়ার্ড দিয়ে লগইন না করার ফলে এক দিকে যেমন পাসওয়ার্ড মনে থাকে না, অন্যদিকে পাসওয়ার্ড অটো সেভ হয়ে থাকার কারনে হ্যাকাররা সহজে আপনার পাসওয়ার্ড জেনে নিতে পারে।



ফেসবুক পাসওয়ার্ড জানার উপায় কি?

আমি আগেই বলেছি আজকের পোস্টে নিজের ফেসবুক পাসওয়ার্ড জেনে নেওয়ার পাশাপাশি কিভাবে অন্যের ফেসবুক পাসওয়ার্ড জেনে নেওয়া যায় সে বিষয়ে আলোচনা করব। এতেকরে আপনি ফেসবুক পাসওয়ার্ড বিষয়ে বিস্তারিত জেনে নিয়ে নিজের ফেসুবক পাসওয়ার্ড হ্যাক হওয়া থেকে সহজে রক্ষা করতে পারবেন।

নিজের ফেসবুক পাসওয়ার্ড জানার উপায় কি?

ফেসবুক আইডি এর পাসওয়ার্ড ভুলে যাওয়ার পর যখন পুনরায় ফেসবুক পাসওয়ার্ড এর প্রয়োজন হয় তখন আমরা পাসওয়ার্ড নিয়ে খুঁজাখুজি শুরু হয়। অন্যথায় আমরা ফেসবুক এর পাসওয়ার্ড নিয়ে চিন্তা করি না। স্বাভাবিক নিয়মে ভুলে যাওয়াটা মানুষের প্রাকৃতিক স্বভাব। যেকোন বিষয় নিয়ে বার বার চর্চা না করলে সেটি অল্পদিনে ভুলে যাওয়া অস্বাভাবিক কিছু নয়। কাজেই যেকোন ধরনের পাসওয়ার্ড লিখে রাখা হচ্ছে বুদ্ধিমানে কাজ।

আপনার নিজের ফেসবুক এর পাসওয়ার্ড ভুলে গেলে সেটা আপনি কোনভাবে জানতে পারবেন না। এমনকি আপনার ফেসবুক আইডিতে লগইন করা থাকলে ফেসবুক একাউন্টে প্রবেশ করেও ফেসবুক পাসওয়ার্ড জেনে নিতে পারবেন না। কারণ কেউ যাতে আপনার আমার লগইন করা ফেসবুক একাউন্টে প্রবেশ করে ফেসবুক পাসওয়ার্ড জেনে নিতে না পারে এবং আমাদের নিরাপত্তার কথা বিবেচনা করে ফেসবুক এ ধরনের ব্যবস্থা করেছে। কাজেই আপনার ফেসবুক আইডি এর পাসওয়ার্ড ভুলে গেলে ফেসবুক পাসওয়ার্ড জেনে নেওয়ার কোন উপায় নেই।
তবে দুঃশ্চিন্তার কোন কারন নেই। আপনার নিজের ফেসবুক পাসওয়ার্ড ভুলে গেলে পাসওয়ার্ড রিসেট করে করে নিতে পারবেন। ফেসবুক পাসওয়ার্ড রিসেট করার পর পুনরায় নতুন পাসওয়ার্ড দিয়ে আপনার ফেসবুক আইডি ব্যবহার করতে পারবেন। ফেসবুক পাসওয়ার্ড ভুলে গেলে কিভাবে ফেসবুক পাসওয়ার্ড রিসেট করতে হয়, সে বিষয়ে আমাদের ব্লগে একটি পোস্ট রয়েছে। উপরের লিংক থেকে পোস্টটি দেখে নিলে আপনার ফেসবুক আইডি এর পাসওয়ার্ড রিসেট করে নিতে পারবেন। 

অন্যের ফেসবুক পাসওয়ার্ড জানার উপায় কি?

অন্যের ফেসবুক পাসওয়ার্ড জেনে নেওয়ার চেষ্টা করা খুব কমন একটা ট্রেন্ড!! ইন্টারনেট ও ফেসবুক সম্পর্কে যাদের তেমন কোনো ধারনা নেই, তারাও অন্যের ফেসবুক আইডি এর পাসওয়ার্ড জেনে নেওয়ার চেষ্টা করে। আবার কিছু লোক আছে যারা হয়রানি করার উদ্দেশ্যে অন্যের ফেসবুক পাসওয়ার্ড জানার উপায় খুঁজে থাকে। আসলে এগুলো মুটেও ঠিক না।

অন্যের ফেসবুক পাসওয়ার্ড জানার সহজ কোন উপায় নেই। কম্পিউটার প্রোগ্রামিং সম্পর্কে যাদের মোটামুটি ধারনা আছে, তারা চেষ্টা করলে অন্যের ফেসবুক পাসওয়ার্ড জেনে নিতে পারে। তবে এই ক্ষেত্রে আপনাকে অনেক চালাক চতুর হতে হবে। তারপরও শতভাগ নিশ্চয়তা দিয়ে কেউ অন্যের ফেসবুক পাসওয়ার্ড জেনে নিতে পারবে না।

অনেকে আবার ফেসবুক আইডি হ্যাক করার চেষ্টা করে। আসলে ফেসবুক আইডি হ্যাক করা কোনভাবে সম্ভব নয়। কারণ ফেসবুক এর বিশাল নিরাপত্তা ব্যবস্থা রয়েছে যেগুলো ভেদ করে ফেসবুক পাসওয়ার্ড হ্যাক করা কোনভাবে সম্ভব নয়। তবে কিছু ফিশিং সাইট ও মোবাইল এ্যাপ রয়েছে যেগুলোর মাধ্যমে একজন ফেসবুক ইউজারকে ফাঁদে ফেলে তার ফেসবুক পাসওয়ার্ড হাতিয়ে নিতে পারবেন।

কিভাবে অন্যের ফেসবুক পাসওয়ার্ড জানব?

এখন আমরা দেখব ফিশিং সাইট, ফিশিং মোবাইল এ্যাপ ও কিছু চালাকির মাধ্যমে কিভাবে অন্যের ফেসবুক পাসওয়ার্ড জেনে নেওয়া যায়। তবে এ বিষয়ে লেখার পূর্বে আপনাকে একটা কথা জানিয়ে রাখছি যে, এ ধরনের ফিশিং সাইট ও ফিশিং এ্যাপে অনেক ধরনের ম্যালওয়্যার (ভাইরাস) থাকে যেগুলো দ্বারা আপনার মোবাইল ও কম্পিউটারের তথ্য চুরি হতে পারে। কাজেই ফিশিং সাইটে কাজ করার আগে একটু ভেবে চিন্তে নিবেন। কারণ আপনার মোবাইল ও কম্পিউটারের তথ্য নষ্ট হলে সেই দায় আমরা নিতে পারব না।

১। ফিশিং সাইট দিয়ে ফেসবুক পাসওয়ার্ড জানা

২০১৯ সালের পূর্বে অনলাইনে অনেক ধরনের ফেসবুক ফিশিং সাইট ছিল, কিন্তু বর্তমানে ফেসবুকের অভিযোগের প্রেক্ষিতে গুগল সার্চ ইঞ্জিন সহ অন্যান্য প্রায় সকল ধরনের সার্চ ইঞ্জিন হতে ফেসবুক ফিশিং সাইটগুলো মুছে দেওয়া হয়েছে। কাজেই আপনি ফিশিং সাইট তৈরি করার জন্য বর্তমানে ফ্রিতে কোন সাইটের হেল্প নিতে পারবেন না।

তবে আপনি চাইলে নিজের ডোমেন ও হোস্টিং কিনে নিয়ে ফেসবুক এর ন্যায় হুবহু করে একটি ফিশিং সাইট তৈরি করতে পারেন। এ ক্ষেত্রে অবশ্যই আপনার ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট সম্পর্কে প্রচুর ধারনা থাকতে হবে। অন্যথায় আপনি নিজে নিজে ফিশিং সাইট তৈরি করতে পারবেন না।

ফ্রিতে ফিশিং সাইট তৈরি করে বা ফিশিং সািইট ব্যবহার করে অন্যের ফেসবুক পাসওয়ার্ড জানার জন্য আপনি “ডার্ক ওয়েব” এর সাহায্য নিতে পারেন। কারণ ডার্ক ওয়েবে ভালোমানের হাজার হাজার ফেসবুক ফিশিং সাইট রয়েছে। তবে এ ক্ষেত্রে আপনার কম্পিউটারের তথ্য চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। আমাদের ব্যক্তিগত নিরাপত্তার জন্য ডার্ক ওয়েব ফিশিং সাইটের লিংক শেয়ার করে দিতে পারছি না। আপনার একান্ত প্রয়োজন হলে টর ব্রাউজার ব্যবহার করে ডার্ক ওয়েবে ফিশিং সাইট খুঁজতে পারেন।

২। কী লগার দিয়ে অন্যের ফেসবুক পাসওয়ার্ড জানা

কী লগার হচ্ছে এক ধরনের ম্যালওয়্যার সফটওয়্যার। সাধারণত এ ধরনের সফটওয়্যার যখন কোন ফেসবুক ইউজার তার কম্পিউটার বা মোবাইলে ইনস্টল করে তখন ভিকটিম তার ফেসবুক একাউন্টে লগইন করার পর কী লগারে ফেসবুক পাসওয়ার্ড সেভ হয়ে যায়। তারপর হ্যাকারা সেই সফটওয়্যার এডমিন প্যানেল হতে খুব সহজে ভিকটিম এর ফেসবুক পাসওয়ার্ড জেনে নিতে পারে।

সাধারণত এ ধরনের কাজ একজন সাধারণ লোক করতে পারে না। কারণ কী লগার হচ্ছে ফেসবুক হ্যাকিং এর একটি প্রফেশনাল পদ্ধতি। অনলাইনে পেইড এবং ফ্রি দুই ধরনের কী লগার সফটওয়্যার পাওয়া যায়। আপনি চাইলে যেকোন একটি ব্যবহার করতে পারে পারেন। তবে এ ক্ষেত্রেও আপনার নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে কাজ করবেন।

৩। TheTruthSpy দিয়ে অন্যের ফেসবুক পাসওয়ার্ড জানা

অন্যের ফেসবুক আইডি এর পাসওয়ার্ড জেনে নেওয়ার জন্য এটি আরেকটি কার্যকর পদ্ধতি। তবে TheTruthSpy এর কোন ফ্রি ভার্সন নেই, এটি সম্পূর্ণ পেইড একটি সফটওয়্যার। এই সফটওয়্যার কোম্পানির দাবি তারা যেকোন ধরনের একাউন্ট এর পাসওয়ার্ড খুঁজে বের করতে সম্ভব। Android এবং IOS উভয় প্লাটফর্মে জন্যই TheTruthSpy অ্যাপ রয়েছে। অনলাইনে টাকা পরিশোধ করে আপনি এই সফটওয়্যারের হেল্প নিতে পারেন।

৪। অন্যের মোবাইল থেকে ফেসবুক পাসওয়ার্ড জানা

অন্যের ফেসবুক পাসওয়ার্ড জানার সবচাইতে সহজ পদ্ধতি হচ্ছে এটি। কারণ এই পদ্ধতিতে অন্যের ফেসবুক পাসওয়ার্ড জানার জন্য কোন ধরনের অভীজ্ঞতার প্রয়োজন হয় না। তবে এ ক্ষেত্রে আপনি যার ফেসবুক পাসওয়ার্ড জানবেন তার মোবাইল আপনার কাছে থাকতে হবে। অর্থাৎ ১ মিনিটের জন্য হলেও ভিকটিম এর মোবাইল আপনার হাতে থাকতে হবে।

সাধারণত অধিকাংশ ফেসবুক ব্যবহারকারীরা ফেসবুকে লগইন করে পাসওয়ার্ড সেভ করে রাখেন, যাতে পুনরায় ফেসবুকে লগইন করার সময় পাসওয়ার্ড ব্যবহার করতে না হয়। আর আপনি সেই সুযোগকে কাজে লাগিয়ে আপনার বন্ধু কিংবা নিকট আত্মীয় এর মোবাইল থেকে ফেসবুক এর পাসওয়ার্ড জেনে নিতে পারবেন।

কিভাবে পাসওয়ার্ড জানবেন?

সাধারণত আমাদের দেশের বেশিভাগ ফেসবুক ব্যবহারকারী UC Browser এবং Google Chrome ব্রাউজার এ ফেসবুক ব্যবহার করে। এ ক্ষেত্রে ব্রাউজার হতে ফেসবুক পাসওয়ার্ড জানার জন্য প্রথমে আপনাকে কাঙ্খিত ব্রাউজারটি অপেন করতে হবে। তারপর নিচের সহজ ধাপ অনুসরণ করুন-

প্রথমে মোবাইলের ব্রাউজার অপেন করুন।
ফেসবুক পাসওয়ার্ড জানার উপায়
এখানে আপনার মোবাইলের ব্রাউজার অপেন করে থ্রি ডট আইকনে ক্লিক করে উপরের প্রথম ছবির ১নং অংশের Settings এ ক্লিক করুন। তারপর ২নং অংশের Passwords এ ক্লিক করলে নিচের চিত্রেটি শো হবে।
ফেসবুক পাসওয়ার্ড জানার উপায়
এখানে সেভ হয়ে থাকা সকল একাউন্ট দেখতে পাবেন। তারপর তালিকা হতে ১ নং অংশের ন্যায় ফেসবুক এ ক্লিক করতঃ ২নং অংশের আই বাটনে ক্লিক করলে ফেসবুক এর পাসওয়ার্ড দেখতে পাবেন। That's all

৫। অন্যের কম্পিউটার থেকে ফেসবুক পাসওয়ার্ড জানা

মোবাইলের মত কম্পিউটারে সেভ হওয়া ফেসবুক পাসওয়ার্ড সহ যেকোন ধরনের পাসওয়ার্ড সহজে জেনে নেওয়া যায়। এ ক্ষেত্রে যার ফেসবুক পাসওয়ার্ড জানার চেষ্টা করছেন তার কম্পিউটার আপনাকে ব্যবহার করতে হবে। অন্যের কম্পিউটার থেকে ফেসবুক পাসওয়ার্ড জানার জন্য নিচের পদ্ধতি অনুসরণ করুন।

প্রথমে কম্পিউটার ব্রাউজার অপেন করুন।
ফেসবুক পাসওয়ার্ড জানার উপায়
তারপর উপরের চিত্রের ন্যায় ব্রাউজারের থ্রি ডট আইকনে ক্লিক করে চিত্রের ২ নং অংশের Settings অপশনে ক্লিক করুন। সেটিংসে ক্লিক করার পর নিচের চিত্রের অপশন দেখতে পাবেন।
ফেসবুক পাসওয়ার্ড জানার উপায়
এখানে উপরের চিত্রের Passwords এ ক্লিক করুন। এই অংশে একটি কম্পিউটারের সেভ করার সকল পাসওয়ার্ড লুকানো থাকে। Passwords এ ক্লিক এ ক্লিক করার মাত্র নিচের চিত্রটি শো হবে।
ফেসবুক পাসওয়ার্ড জানার উপায়
উপরের চিত্রের দেখুন, সকল ধরনের আইডি এর নাম ও পাসওয়ার্ড দেখাচ্ছে। এখানে চিত্রের তীর চিহিন্ত অংশের আইকনটিতে ক্লিক করলে পাসওয়ার্ড দেখতে পাবেন। That's all

সাহায্য জিজ্ঞাসা

এভাবে মূলত বিভিন্ন ধরনের সফটওয়্যার ব্যবহার করে অন্যের ফেসবুক এর পাসওয়ার্ড জানা যায়। তাছাড়া আপনার ফেসবুক হ্যাক হওয়ার যে সব গল্প শুনে থাকেন, সেগুলোর কোনটাই হ্যাক নয়। প্রকৃতপক্ষে ফেসবুক আইডি হ্যাক করা আদৌ সম্ভব নয়। কারণ কেউ যাতে ফেসবুক আইডি হ্যাক  করতে না পারে, সে জন্য ফেসবুক কর্তৃপক্ষ মাসে লক্ষ লক্ষ ডলার ব্যয় করছে।

সাধারণত হ্যাকাররা বিভিন্ন চালাকি করে একজন ফেসবুক ব্যবহারকরীর পাসওয়ার্ড চুরি করে নেয়। আর আমরা সেটাকে ফেসবুক একাউন্ট হ্যাক হয়েছে মনে করি। আশাকরি অন্যের ফেসবুক পাসওয়ার্ড জেনে নেওয়ার বিষয়ে আপনার কনপেস্ট ক্লিয়ার হয়েছে। এ বিষয়ে আপনার কোন প্রশ্ন থাকলে আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন।

COMMENTS

BLOGGER: 7
  1. www.cinemargolpo.xyz

    ভাই অন্যের পাসওয়ার্ড জানা যদি এতটা সহজ হতো তাইলে তো হচ্ছিলো। ব্রাউজার থেকেও পাসওয়ার্ড দেখা যায় না। যদি ফেইসবুক লগ আউট করে দেওয়া হয়

    ReplyDelete
    Replies
    1. এন্ড্রয়েড ফোনের ব্রাউজারে সব ধরনের পাসওয়ার্ড সেভ করা থাকে। আপনার নিজের মোবাইলে যাচাই করে দেখতে পারেন।

      Delete
  2. রশিদ ভাই আমিও SolaimanLipi ফন্ট ব্যবহার করি। আপনি যেভাবে পোস্ট লিখেছেন ঠিক ওইভাবেই কাজ করি। সব ঠিক আছে কিন্তু আমার ফন্টটা একটু বিশ্রী দেখায়। আমি গুগল ডকক্স আর মাইক্রসফট ওয়ার্ড এ লিখে পরে কপি পেস্ট করি, এইজন্য কী এমন হয়? একটু সমাধান দিবেন।
    www.admissiontune.com

    ReplyDelete
    Replies
    1. আপনার ব্লগের পোস্ট সেকশনে SolaimanLipi ফন্ট ঠিকমত যুক্ত হয়নি।

      Delete
  3. স্যার আমি প্রতিদিন আপনার সাইটে আসতে আসতে এমন হয়েছে এখন b লিখলেই গুগল আপনার সাইটের url শো করায়। আমার কোন প্রশ্ন থাকলে আপনাকেই বিরক্ত করি। আজকেও কিছু প্রশ্ন আছে।
    ১. আমি মেটা ট্যাগ বাংলায় লিখলে সেইভ হচ্ছে না। ব্লগারের settings এর সার্চ ডেসক্রিপশনে যেটা লেখে। এটার সমাধান কী?
    ২. যে ডোমেইনের জন্য এডসেন্স নেওয়া হয় সেটার সাবডোমেইনে কী কোড বসানো যাবে?
    ৩. একটা ফুল এসইও করা পোস্ট ১ নং পেইজে আসতে কত দিন সময় লাগে? কতদিন পর পর পোস্ট আপডেট দেওয়া ভালো?
    ৪. ব্লগে ফ্রি ইউনিক কনটেন্ট জেনারেটর যে টুলস আছে সেগুলো কেমন? যদিও আমার পছন্দ হয়নি, আপনি আরও ভালো বুঝবেন।

    ReplyDelete
    Replies
    1. ১। মেটা ট্যাগে যে কোন ধরনের লেখা সেভ হবে। আমার মনেহয় আপনি ১৫০ অক্ষরের বেশি লিখেছেন বিধায় সেভ হচ্ছে না।
      ২। যে ডোমেইনের জন্য এডসেন্স নেওয়া হয়েছে সেটা ব্যতীত অন্য কোথায় কোড বসাতে পারবেন না। এটা এডসেন্স নিয়ম বহির্ভুত।
      ৩। পোস্ট কত দিনে ১নং পেজে আসবে সেটা সুনির্দিষ্ট করে বলা সম্ভব না। আপনার পোস্ট যদি অন্যদের চাইতে ভালো হয়, তবে এক সময় পোস্ট র‌্যাংক করবে। অন্যথায় হবে না। পোস্ট অযথা আপডেট করতে হয় না। যখন প্রয়োজন হয় তখন আপডেট করতে হয়।
      ৪। ব্লগিং এতটা সহজ বিষয় নয়। শুধুমাত্র ফ্রি টুলস কেন, পেইড টুল দিয়ে কনটেন্ট জেনারেট করলে সেটাও ভালো হবে না। I don't like it.

      Thank you...

      Delete
কমেন্ট করার নিয়মঃ
ব্যাকলিংক পাওয়ার উদ্দেশ্য নিয়ে কোন কারণ ছাড়া লিংকিং কমেন্ট করা হলে সেই সকল কমেন্ট অনুমোদন করা হবে না। তবে যুক্তিসঙ্গত কারনে লিংলিংক কমেন্ট করলে সেগুলো যাচাই বাছাই করার পর অনুমোদন করা হবে। তাছাড়া আমরা সবসময় জিরো স্প্যামিং নীতি অনুসরণ করি। সো বি কেয়ারফুল...

Name

Adsense,5,Affiliate,4,Android,10,Android Tricks,10,Banglalink,3,Banking,6,Biography,1,Blog Design,11,Blogger Theme,1,Blogger Widgets,4,Blogspot SEO,7,Computer,8,Create Blog,5,Digital Marketing,1,Earnings,33,Education,10,Facebook,11,Freelance,2,GP SIM,5,How To,20,Islamic,15,Job Circular,3,Mim,1,Movie,5,Pined,2,Prayer,1,Pro News,7,Quran,3,Robi SIM,8,SEO,24,SEO Tips,17,Social Media,60,Tech,5,Telecom,28,Windows Tricks,5,WordPress,2,YouTube,9,
ltr
item
ব্লগার বাংলাদেশ: ফেসবুক পাসওয়ার্ড জানার উপায় কি?
ফেসবুক পাসওয়ার্ড জানার উপায় কি?
নিজের ফেসবুক পাসওয়ার্ড জানার উপায়, অন্যের ফেসবুক পাসওয়ার্ড জানার উপায়, ফেসবুক আইডি হ্যাক করার উপায়, ফেসবুক পাসওয়ার্ড জানার উপায়
https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEhuwxUHA3fScO0-PG3Kgvsm0pZJwzFYMQcLazFZayU3sBaH5P1g32qc8fdhckkSVOEusByWjVQAfvQOdHdgwFyK_d_bGqIk6vAkYzou6jQuJUfzt_VWxedorIq5tKWkCb5L8gTyAvIU6_Q/s400/how-to-know-facebook-password.jpg
https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEhuwxUHA3fScO0-PG3Kgvsm0pZJwzFYMQcLazFZayU3sBaH5P1g32qc8fdhckkSVOEusByWjVQAfvQOdHdgwFyK_d_bGqIk6vAkYzou6jQuJUfzt_VWxedorIq5tKWkCb5L8gTyAvIU6_Q/s72-c/how-to-know-facebook-password.jpg
ব্লগার বাংলাদেশ
https://www.bloggerbangladesh.com/2021/03/know-facebook-password.html
https://www.bloggerbangladesh.com/
https://www.bloggerbangladesh.com/
https://www.bloggerbangladesh.com/2021/03/know-facebook-password.html
true
1297988252866731047
UTF-8
Loaded All Posts Not found any posts VIEW ALL বিস্তারিত পড়ুন Reply Cancel reply Delete By Home PAGES POSTS View All জনপ্রিয় পোস্ট পড়ুন LABEL ARCHIVE SEARCH ALL POSTS Not found any post match with your request Back Home Sunday Monday Tuesday Wednesday Thursday Friday Saturday Sun Mon Tue Wed Thu Fri Sat January February March April May June July August September October November December Jan Feb Mar Apr May Jun Jul Aug Sep Oct Nov Dec just now 1 minute ago $$1$$ minutes ago 1 hour ago $$1$$ hours ago Yesterday $$1$$ days ago $$1$$ weeks ago more than 5 weeks ago Followers Follow THIS PREMIUM CONTENT IS LOCKED STEP 1: Share to a social network STEP 2: Click the link on your social network Copy All Code Select All Code All codes were copied to your clipboard Can not copy the codes / texts, please press [CTRL]+[C] (or CMD+C with Mac) to copy Table of Content