ভালোবাসার স্ট্যাটাস ২০২৪

আবারো নতুন নতুন ভালোবাসার স্ট্যাটাস নিয়ে হাজির হয়েছি। আজকের পোস্টে সম্পূর্ণ নতুন এবং ইউনিক কিছু রুমান্টিক ভালোবাসার স্ট্যাটাস শেয়ার করব। সেই সাথে ভালোবাসার আবেগ মিশ্রিত স্ট্যাটাস যুক্ত ভালোবাসার পিকচার শেয়ার করব, যেগুলোতে ভালোবাসার উক্তি লেখা রয়েছে। এই সকল ভালোবাসার স্ট্যাটাসা এবং ভালোবাসার পিক এর মাধ্যমে আপনার অনুভূতি ফেসবুককে সহজে প্রকাশ করতে পারবেন।

প্রত্যেক মানুষ ভালোবাসা পেতে এবং ভালোবাসতে পছন্দ করে। আবার মনের মধ্যে যখন ভালোবাসার আবেগ কাজ করে কিংবা প্রেমে পড়ে তখন ভালোবাসার মানুষটি ভালোবাসা মিশ্রিত মনের ভাব প্রকাশ করতে চায়। অনেকে সেটা লিখতে পারে না বিধায় তার ভালোবাসা মনের ভীতরে থেকে যায়। সেটা ইচ্ছা থাকা সত্বেও অন্যে সামনে প্রকাশ করা সম্ভব হয়। সে জন্য এখানে আমরা সেরা কিছু ভালোসার স্ট্যাটাস শেয়ার করেছি।
ভালোবাসার স্ট্যাটাস
[post_ads]

এই পোষ্টে আপনি ৫০+ ভালোবাসার স্ট্যাটাস এবং ভালোবাসার উক্তি পাবেন। আশাকরি এই উক্তিগুলো আপনি অন্য কোথায় পাবেন না। কারণ এগুলো কপি করা ভালোবাসার স্ট্যাটাস নয়। তাছাড়া ভালোবাসার ছবি দেখলে আপনি নিজেই বুঝতে পারবেন এগুলো কতটা স্পেশাল। কাজেই একজন মানুষের ভালোবাসার ভাব প্রকাশের জন্য যতটুকো প্রয়োজন তার সবটাই এই পোস্টে রয়েছে।

ফেসবুক স্ট্যাটাস পড়ুন—

ভালোবাসার স্ট্যাটাস

এই অংশে আমরা ৫০+ ইউনিক ভালোবাসার স্ট্যাটাস শেয়ার করব। সেই সাথে ভালোবাসা নিয়ে উক্তি সম্বলিত HD ফরমেটে তৈরি করা অসংখ্য ভালোবাসার ছবি দেখতে পাবেন। ভালোবাসার এই সকল স্ট্যাটাস এবং ভালোবাসার পিকচার আপনার প্রিয়জনের মনোযোগ আকর্ষণ করে তার ভালোবসা অর্জন করতে হেল্প করবে। তাছাড়া এখান থেকে প্রক্যেকটি স্ট্যাটাস শুধুমাত্র ক্লিক করেই কপি করে ফেসবুকে শেয়ার করতে পারবেন। সুতরা নিচের অংশ হতে ভালোবাসার স্ট্যাটাস দেখে নিন—
[post_ads_2]

ভালোবাসার স্ট্যাটাস
COPY
হৃদয়ের সীমানায় রেখেছি যারে, হয়নি বলা আজো ভালবাসি তারে! ভালবাসি বলতে- গিয়ে ফিরে, ফিরে আসি! কি করে বুঝাবো তারে- আমি কতটা ভালোবাসি!!
COPY
প্রেম/ভালবাসা হল আপেক্ষিক বিষয়। কারও জন্য তা স্বর্গ সুখ বয়ে আনে, আবার কাউকে দুখের সাগরে ভাসিয়ে দেয়।
COPY
সোনায় যেমন একটু পানি মিশিয়ে না নিলে গহনা মজবুত হয় না, সেইরকম ভালবাসার সঙ্গে একটু শ্রদ্ধা, ভক্তি না মিশালে সে ভালবাসাও দীর্ঘস্থায়ী হয় না।
COPY
তোমায় আমি বলতে চাই, তুমি ছাড়া প্রিয় আর কেহ নাই! ভালবাসি শুধু তোমায় আমি, জনম, জনম ভালবাসতে চাই!
COPY
ভালোবাসার শুরু হয় শেষ হয় না! হয়তো এক সময় ভালোবাসার মানুষটা হারিয়ে যায়, তবে ভালোবাসা হারায় না! বরং মনের গভীরেই থেকে যায়!!
ভালোবাসার স্ট্যাটাস
COPY
ভালোবাসা এক অদ্ভুত অনুভূতি! যখন ছেলেটি বুঝে, তখন মেয়েটি বুঝে না!! যখন মেয়েটি বুঝে- তখন ছেলেটি বুঝে না!! আর যখন উভয়ই বুঝে তখন- দুনিয়া বোঝে না!!!
COPY
স্বপ্ন দিয়ে আকি আমি সুখের সীমানা, হৃদয় দিয়ে খুজি আমি মনের ঠিকানা! ছায়ার মত থাকব আমি শুধু তার পাশে, যদি বলে সে আমায় সত্যি ভালবাসে!
COPY
তাকেই ভালবাস- যে তোমাকে কষ্ট দেয়! তাকে কষ্ট দিও না- যে তোমায় ভালবাসে! হয়ত পৃথিবীর কাছে তুমি কিছুই না- কিন্তু কারো, কারো কাছে! তুমিই তার পৃথিবী!!!
COPY
ভালোবাসা হল রংধনুর মত! রংধনু যেমন ৭ রং ছাড়া পরিপূর্ন হয়না তেমনি! বিশ্বাস, অভিমান,স্বপ্ন, আশা, রাগ, দুঃখ,আবেগ ছাড়া, ভালোবাসাও পরিপূর্ন হয়না!!
COPY
মিষ্টি হেসে কথা- বলে পাগল করে দিলে! তোমায় নিয়ে হারিয়ে- যাব আকাশের নীলে! তোমার জন্য মনে আমার অফুরন্ত আশা! সারা জীবন পেতে- চাই তোমার ভালবাসা!!

রোমান্টিক স্ট্যাটাস

রোমান্টিক স্ট্যাটাস
COPY
তাই তোমার চলে যাওয়াতে- আই ডোন্ট ফিল স্যাড, তুমি কি ভাবছো তোমার বিরহে- আমি হয়ে যাব ম্যাড!! বাউল সেজে একতারা হাতে- নিয়ে গাইবো স্যাড সংগ, তাহলে জেনে নেও তোমার- সব ধারণাই ছিল রংগ!!
COPY
নারী চরিত্রের একটা বৈশিষ্ট্য হলো যে, তার যদি কখনও দোষ হয়, তাহলে বরং হাজার রকমের আদর দিয়ে সে দোষ স্খলনের জন্য রাজী থাকবে, তবুও দোষ স্বীকার করে কখনো মাপ চাইবে না। - ফিওদর দস্তয়ে বস্কি।
COPY
জানো কি তুমি আমার কে? তুমি আমার সেই হাসি যা দেখার জন্য আমি হাজারো চেষ্টা করি। তুমি আমার সেই কবিতা যা লেখার জন্য আমি সারাটা সময় ভাবনায় থাকি। তুমি হলে আমার সেই স্বপ্ন যাকে আমি সব সময় পূরন করা চেষ্টা করি। তুমি হলে আমার সেই ভালোবাসা যাকে আমি আমার নিজের থেকেও বেশি ভালোবাসি। তুমি হলে সেই মানুষ যার দেখা সারাটা দিন আমার হাসিখুশিতে কাটে। তুমি হলে সেই মানুষ যাকে আমি সব সম অয় মিস করি।
COPY
এই মেয়ে তোমাকে নিয়ে একটি ভালোবাসার গল্প লিখতে ইচ্ছে করে। সেই গল্পে থাকবো আমরা দুজন। থাকবে না কোন রাগ অভিমান শুধু থাকবে সুখ আর মিষ্টি ভালোবাসা। আর সেই ভালোবাসায় কাটিয়ে দিতে চাই শত জন্ম। সারাদিন ব্যাস্ততার পর যখন বালিশে মাথা রাখি তখন যেন চোখের সামনে তোমাকে দেখতে পাই, আর যখন তোমাকে ছোতে চাই সব কিছুর মাঝে তোমাকে খোজে পাই। আচ্ছা বলতো কেন এমন হয়?
COPY
এক জীবনে শেষ হবে না আমার ভালোবাসা, হাজার জনম চাইগো আমি এইতো আমার মনের আশা। তোমায় পেয়ে ধন্য আমি ধন্য আমার হলো আমার প্রান, তোমার তরে গেয়ে যাবো ভালোবাসার গান।
রোমান্টিক স্ট্যাটাস
COPY
স্বর্গ সুখে সুখী আমি তোমায় পেয়ে কাছে, ভালোবাসায় ভালোবেসে আর কি বলো আছে? দিন রজনী তোমায় ভেবে পুলকিত হই, একলা মনে তোমার সনে মনের কথা কই।
COPY
মন যে আমার পাগলা হরিন ছুটে বেড়ায় শুধু, তোমার কাছে বাঁধা আছি করেছো কি জাদু। এমন প্রেমের বাঁধন দিতে কজন পারে বলো, তুমি যে মোর প্রেমের রসিক প্রেমের সুধা ঢালো।
COPY
এতো ভালোবাসো আমায় মিছে ভেবে মরি, কি দিয়ে তা শোধ করিবো ভালোবাসা তারি। কল্পলোকের নও রাজার নও আসল মনের রাজা, তুমি আমার মনের রাজা মি তোমার প্রজা।
COPY
প্রেমিকা কে খুশি করার মেসেজ, ভালোবাসার মানুষকে খুশি করার মেসেজ, বউকে খুশি করার মেসেজ, মনের কথা , প্রেমের এস এম এস , ভালবাসার ছন্দ, প্রেমের ছন্দ, ভালোবাসার কবিতা।
COPY
খুব নিশিতে কষ্ট হলে, মাথা রেখ চাঁদের কোলে, তবুও যদি কষ্ট থাকে চোখ রেখ আমার চোখে। কষ্ট রেখোনা বুকের মাঝে পাঠিয়ে দিও আমার কাছে।

প্রেমের স্ট্যাটাস

প্রেমের স্ট্যাটাস
COPY
ভালোবাসার অর্থ কি, বলতে পারিস?? ভালোবাসার অর্থ যদি হয় সারাদিন তোকে মিস করা তাহলে ভালোবাসি তোকে!! ভালোবাসার অর্থ যদি হয় চোখ বুজলেই তোর মুখটি আকাশের মতো ভেসে উঠা তাহলে ভালোবাসি তোকে!! ভালোবাসার অর্থ যদি হয় সারাক্ষণ তোর স্মৃতিতে ডুবে থাকা তাহলে ভালোবাসি তোকে!!
COPY
খুঁজিনি কারো মন তোমার মন পাবো বলে!! ধরিনি কারো হাততোমার হাত ধরবো বলে!! হাঁটিনি কারো সাথেতোমার সাথে হাঁটবো বলে!! বাসিনি কাউকে ভালতোমাকে বাসবো বলে!!
COPY
প্রেম হলো সরল অংকের মত।সরল অংকে যেমন যোগ, বিয়োগ, গুন, ভাগ ও বন্দনী থাকে, তেমনি প্রেমেও থাকে হাসি-ট্টাটা, মান-অভিমান, বিরহ-বিচ্ছেদ, অনাবিল সুখ আর না পাওয়ার সিমাহীন বেদনা।
COPY
ভুল তোমার ছিলো তুমি বুঝতে পারোনি, রাগ আমারও ছিলো কিন্তু আমি দেখাইনি। ভুলে যেতে আমিও পারতাম, কিন্তু চেষ্টা করিনি, কারণ ভুলে যাওয়ার জন্য ভালোবাসিনি।
COPY
হৃদযের সীমানায় রেখেছি যারে, হয়নি বলা আজো ভালবাসি তারে। ভালবাসি বলতে গিয়ে ফিরে ফিরে আসি। কি করে বুঝাবো তারে আমি কতটা ভালোবাসি?
প্রেমের স্ট্যাটাস
COPY
আমি তোমার মনে নয় বরং তোমর হৃদয়ে থাকব। মন ভুলে যেতে পারে, হৃদয় সবসময় মনে রাখবে। আমি তোমাকে ভালবাসি, আমার প্রিয়।
COPY
একমুঠো ভালোবাসা, একমুঠো সুখ, যেন খুজে পাই, দেখে তোমার মুখ। তুমি ওগো চাঁদনী আমার জোসনা রাতের ফুল, তোমায় আমি দেখবো বলে, হয়ে আছি বেকুল, মিস ইউ।
COPY
তুাম সবচেয়ে চমৎকার, সুন্দর, নিরাময়, ঝলকানি, সংবেদনশীল এবং অশ্চর্য। তুমিই আমার সব. আমি তোমকে ছাড়া আমার জীবন সম্পর্কে কল্পনাও করতে পারি না।
COPY
ভালোবাসার সবটুকু রং ছড়িয়ে দিলাম একসাথে, তুমি রাঙ্গিয়ে নিও তোমার মন, অবুঝ এ মনের স্বপ্নগুলো উড়িয়ে দিলাম বাতাসে তুমি সাঁজিয়ে নিও তোমার জীবন।
COPY
আমাদের সম্পর্ক টম এবং জেরির মতো। আমরা একে অপরকে জ্বালাতন করি, একে অপরকে তাড়া করি, একে অপরের সাথে রাগ করি , একে অপরকে বিরক্ত করি কিন্তু আমরা একে অপরকে ছাড়া বাঁচতে পারি না।

গভীর প্রেমের স্ট্যাটাস

গভীর প্রেমের স্ট্যাটাস
COPY
আমি হয়তোবা সত্যটা তোমাকে বলতে পারব না। সত্য কথাটি হলো, তুমি শুধু আমার প্রিয় একজন নন। আপনি আমার একমাত্র, আমার প্রথম এবং আমার শেষ ভালোবাসা!
COPY
লক্ষ তারা রাতের আকাশ জ্বলতে পারে। তবে একটি একক হাসি কারও পুরো মহাবিশ্বকে আলোকিত করতে পারে। সেটা হলো তোমার হাসি!
COPY
আমি নিখুঁত প্রেমিক নাও হতে পারি। তবে তোমার প্রতি আমার ভালবাসা সবার কাছে সত্য। আমার হৃদয়ের প্রতিটি বিট প্রমাণ করে এটি সত্য!
COPY
তোমার স্বপ্ন না দেখে একটা রাতও ভাবতে পারি না, তোমার কথা না ভেবে একটা দিনও ভাবতে পারি না। তোমাকে ভালোবাসতে না পেরে এক মুহুর্তেরও চিন্তা করতে পারি না!
COPY
এই পৃথিবীর কোনও কিছুই আমাকে তোমার কথা চিন্তা করতে বাধা দিতে পারে না। আমার হৃদয়ে তোমর স্থানটি এই পৃথিবীতে কেউ নিতে পারে না!
গভীর প্রেমের স্ট্যাটাস
COPY
আমাদের ভালবাসা গোলাপের মতো, বসন্তে ফুল ফোটে। সময় বাড়ার সাথে সাথে এটি বাড়তে থাকে। এটি সূর্যের মতো চিরন্তন। আমি তোমাকে ছাড়া থাকতে পারি না আমি তোমাকে অনেক ভালোবাসি।
COPY
তুমি বৃষ্টি ভেজা পায়ে সামনে এলে মনে হয়-আকাশের বুকে যেন জল ছবি একে যায় তুমি হাসলে বুঝি মনে হয়,স্বপ্ন আকাশে পাখি ডানা মেলে দেয়।
COPY
তোমার জন্য আমার হৃদয় কখনই ভাঙবে না। তোমার জন্য আমার হাসি কখনই ম্লান হবে না। তোমার প্রতি আমার ভালবাসা কখনই শেষ হবে না। আমি তোমায় ভালোবাসি!
COPY
স্বপ্ন যে সত্যি হয় না, আমি সেটা বুঝি। তবু স্বপ্নেতে আমি কেন তোমাকেই খুঁজি? দূরে থেকে দিও না কষ্ট, কাছে তো আসো। আগের মতো আদর করে আমায় ভালোবাসো।
COPY
মন পাখি হয়েছে বরো একা, মনের জানালায় দিলো না কেউ দেখা। মন শুধু বসে বসে তোমার কথা ভাবে, একা একা বসে মন বুক ফাটিয়ে কাঁদে।

ভালোবাসার কষ্টের স্ট্যাটাস

ভালোবাসার কষ্টের স্ট্যাটাস
COPY
যাকে ভালোবাসার নামে আঘাত দিয়ে ফিরিয়ে দিলেন, তার চোখের প্রত্যেক ফোঁটা অশ্রু আপনার চলার পথকে পিচ্ছল করে দিবে এক দিন।
COPY
আমি ক্লান্ত আর ঠিক আসছে না! কবিতারা বিদেয়! হঠাত মাঝ রাত্তিরে জেগে প্রলাপ বকব! তুমি ভালবাসনি আমায়, শুধূ মিথ্যে বলেছিলে অথবা আমি ভুল শুনেছিলাম!
COPY
ভালোবাসা চিরদিনই বেঁচে থাকে কখনো কবিতা হয়ে, কখনো গল্প হয়ে কখনো স্মৃতি হয়ে, কখনো আবার, কারো চোঁখের জ্বল হয়ে।
COPY
ভালবাসা যতোটা সুখি করে তার চেয়ে হাজার গুন বেশি কষ্ট দেয়, তবুও কেনো মানুষ ভালবাসে জানেন কারন কষ্ট ছাড়া ভালবাসার পরিমাপ করা যায় না।
COPY
দেয়ালে দেয়ালে খেয়ালে খেয়ালে হিসেবে বেহিসাবে তোমাকে খুজি আড়ালে আড়ালে কোথায় হারালে ফিরে তুমি আর আসবে না বুঝি।
ভালোবাসার কষ্টের স্ট্যাটাস
COPY
আমি যখন তোমার নামটি লিখলাম বৃষ্টিতে ভিজে গেলো। আকাশে লিখলাম আকাশমেঘে ঢেকে গেলো। কিন্তু যখনই হৃদয়ে লিখলাম ঠিক তখনই তুমি আমায় ভুলে গেলে।
COPY
এখন আর আমি একা নই। তুমি চলে গেছো তাতে কি হয়েছে? তোমার দেওয়া কস্ট গুলো এখন আমার ঘুম হীন রাতের সঙ্গী।
COPY
কান্নার জল সবাই দেখে, হৃদয়ের কষ্ট কেও দেখে না। পাওয়ার আনন্দ কিছুদিন থাকে, কিন্তু না পাওয়ার বেদনা সারাজীবনেও ভুলা যায় না!
COPY
তুমি বেঁচে থেকো তোমার সকল ভালো লাগার কারণগুলো নিয়ে। আমি না হয় বেঁচে থাকবো তোমার সকল অতীতকে আঁকড়ে ধরে।
COPY
আমি জানি আমি তোমাকে খুব বিরক্ত করি কিন্ত যেদিন আমি তোমাকে বিরক্ত করবো না সেদিন তুমি আরও বেশী বিরক্ত হবে!! কাউকে না পেলে জীবন কখনো শেষ হয় না কিন্তু কাউকে পেয়ে তাকে আবার হারালে জীবনের আর কিছু বাকি থাকে না।
ভালোবাসার কষ্টের স্ট্যাটাস

শেষ কথা

আজকের পোষ্টে শেয়ার করা ভালোবাসার স্ট্যাটাস আপনার কেমন লেগেছে? আশাকরি স্ট্যাটাস গুলো আপনাদের পছন্দ হয়েছে। বিশেষেকরে ভালোবাসার স্ট্যাটাস সম্বলিত ছবিগুলো অবশ্যই ভালো লেগেছে বলে আমার বিশ্বাস। এখানে শেয়ার করা স্ট্যাটাস এবং ছবি দ্বারা নিশ্চয় কিছুটা হলেও আপনার ভালোবাসার মানুষের কাছে নিজের মনের ভাব প্রকাশ করতে পেরেছেন।

এই পোস্টের ভালোবাসা নিয়ে উক্তি যদি আপনার পছন্দ হয় তাহলে প্রত্যেকটি স্ট্যাটাস আপনার পরিচিত লোকের মাঝে ছড়ি দেন। সেই সাথে পুনরায় পোষ্টটি দেখার জন্য ফেসবুকে পোস্ট শেয়ার করে রাখুন। তাছাড়া আর কোন ধরনের নতুন নতুন স্ট্যাটাস পেতে চান সেটাও আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন। তাহলে আমরা পরবর্তী নতুন পোস্টে আরো নতুন নতুন স্ট্যাটাস যুক্ত করে দিব।

COMMENTS

BLOGGER: 4
  1. গুগল সার্চ কনসোল নিয়ে একটি সমস্যাতে পড়েছি ভাইয়া! সমস্যাটি হলো: আমার মুল ডোমেইনে ইংরেজিতে কিছু আর্টিকেল লিখেছিলাম অতপর সেইগুলো মূল ডোমেইন হতে সরিয়ে নিয়ে সাব ডোমেইন দিয়ে তৈরি করা ব্লগে স্থানান্তর করি। এরপর থেকে গুগল হতে প্রায় নিম্নরুপ ম্যাসেজ দিচ্ছে: You requested that Google validate your fix of Page indexing issues on site https://www.peonmama.com/. The fix requested was for the following issue: 'Not found (404)'. এই সমস্যার সমাধান কিভাবে করতে পারি। মূল কথা মূল ডোমেইন থেকে আগের পোস্টের তালিকাগুলো কিভাবে বাদ দিতে পারি??

    ReplyDelete
    Replies
    1. একটি ব্লগের ইনডেক্স হওয়া পোস্ট বা URL যখন গুগল সার্চ ইঞ্জিন খোজে না পায় তখন 404 Not found দেখায়। নরমালি এই সমস্যাটি কিছু দিনের মধ্যে সমাধান হয়ে যায়। তারপরও সমাধান না হলে ম্যানুয়ালি URL Remove করতে পারেন। তাহলে দ্রুত সমাধান হয়ে যাবে।

      ধন্যবাদ...

      Delete
    2. ম্যানুয়ালি কিভাবে রিমুভ করা যাবে?

      Delete
    3. Google search console এ URL Removal অপশন আছে। সেখান থেকে 404 পোস্টগুলো রিমুভ করতে পারবেন।

      Delete
কমেন্ট করার নিয়মঃ
ব্যাকলিংক পাওয়ার উদ্দেশ্য নিয়ে কোন কারণ ছাড়া লিংকিং কমেন্ট করা হলে সেই সকল কমেন্ট অনুমোদন করা হবে না। তবে যুক্তিসঙ্গত কারনে লিংলিংক কমেন্ট করলে সেগুলো যাচাই বাছাই করার পর অনুমোদন করা হবে। তাছাড়া আমরা সবসময় জিরো স্প্যামিং নীতি অনুসরণ করি। সো বি কেয়ারফুল...

Name

Adsense,5,Affiliate,4,Android,10,Android Tricks,10,Banglalink,3,Banking,6,Biography,1,Blog Design,11,Blogger Theme,1,Blogger Widgets,4,Blogspot SEO,7,Computer,8,Create Blog,5,Digital Marketing,1,Earnings,33,Education,10,Facebook,11,Freelance,2,GP SIM,5,How To,20,Islamic,15,Job Circular,3,Mim,1,Movie,5,Pined,2,Prayer,1,Pro News,7,Quran,3,Robi SIM,8,SEO,24,SEO Tips,17,Social Media,60,Tech,5,Telecom,28,Windows Tricks,5,WordPress,2,YouTube,9,
ltr
item
ব্লগার বাংলাদেশ: ভালোবাসার স্ট্যাটাস ২০২৪
ভালোবাসার স্ট্যাটাস ২০২৪
ভালোবাসার মানুষকে সুন্দর সুন্দর স্ট্যাটাস উপহার দেওয়ার জন্য এখান থেকে বাছাই করা সেরা ভালোবাসার স্ট্যাটাস ও ভালোবাসার ছবি সংগ্রহ করুন।
https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEgKrtaewIEAQPMQOSX37dCbi0doExKCKb8LKoc9bVnlYjFSlRIkDq7Ma1A-wgdxpWKpKgUnwNoWLIDxid_ObrAYkrh4GngSBtbkKU7JXKjVG5c1o276Hjw1NvRHLEDKmFbw35iLnO21uBaBizM8Zy3TNdfQfxf7iBKmHDJ5adtdsslzgFEU93bBvnKq/s16000/love-status.png
https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEgKrtaewIEAQPMQOSX37dCbi0doExKCKb8LKoc9bVnlYjFSlRIkDq7Ma1A-wgdxpWKpKgUnwNoWLIDxid_ObrAYkrh4GngSBtbkKU7JXKjVG5c1o276Hjw1NvRHLEDKmFbw35iLnO21uBaBizM8Zy3TNdfQfxf7iBKmHDJ5adtdsslzgFEU93bBvnKq/s72-c/love-status.png
ব্লগার বাংলাদেশ
https://www.bloggerbangladesh.com/2023/05/love-status.html
https://www.bloggerbangladesh.com/
https://www.bloggerbangladesh.com/
https://www.bloggerbangladesh.com/2023/05/love-status.html
true
1297988252866731047
UTF-8
Loaded All Posts Not found any posts VIEW ALL বিস্তারিত পড়ুন Reply Cancel reply Delete By Home PAGES POSTS View All জনপ্রিয় পোস্ট পড়ুন LABEL ARCHIVE SEARCH ALL POSTS Not found any post match with your request Back Home Sunday Monday Tuesday Wednesday Thursday Friday Saturday Sun Mon Tue Wed Thu Fri Sat January February March April May June July August September October November December Jan Feb Mar Apr May Jun Jul Aug Sep Oct Nov Dec just now 1 minute ago $$1$$ minutes ago 1 hour ago $$1$$ hours ago Yesterday $$1$$ days ago $$1$$ weeks ago more than 5 weeks ago Followers Follow THIS PREMIUM CONTENT IS LOCKED STEP 1: Share to a social network STEP 2: Click the link on your social network Copy All Code Select All Code All codes were copied to your clipboard Can not copy the codes / texts, please press [CTRL]+[C] (or CMD+C with Mac) to copy Table of Content