পুলিশ নিয়োগ ২০২৩: চাকরির খবর পুলিশ

কোভিড-১৯ পরিস্থিতি স্বাভাবিক থাকলে চলতি বছরের জুলাই মাসে বাংলাদেশ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ হবে। এবারের পুলিশ নিয়োগে প্রায় ১০ হাজার কনস্টেবল নিয়োগ দেওয়া হবে। বিশাল আকারের নিয়োগ হওয়ার কারনে জুলাই মাসে কনস্টেবল পদে পুলিশ নিয়োগ ২০২১ এর প্রক্রিয়া শুরু হয়ে দীর্ঘ প্রায় দুই মাস চলমান থাকবে। এই বছরের কনস্টেবল নিয়োগে বয়স, শিক্ষাগত যোগ্যতা, শারীরিক যোগ্যতা সহ আরো কিছু নিয়ম পরিবর্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।

চাকরির খবর পুলিশ এর বিজ্ঞপ্তি সবার আগে পাওয়ার জন্য আপনি আমাদের ব্লগের এই পোস্টটিতে কিছু দিন চোখ রাখতে পারেন। পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা কর্তৃক বাংলাদেশ পুলিশ নিয়োগ ২০২১ প্রকাশ হওয়ার সাথে সাথে আমরা এই পোস্টে বিস্তারিত শেয়ার করে দিব। সে জন্য পুলিশ নিয়োগ সম্পর্কে জানার জন্য আমাদের সাথে থাকুন।
পুলিশ নিয়োগ ২০২১: চাকরির খবর পুলিশ



বাংলাদেশ পুলিশ বাহিনীতে চারটি পর্যায়ে পুলিশ নিয়োগ হয়ে থাকে। প্রতি বছর দুইবার এসএসসি পাশ যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে নিয়োগ হয়ে থাকে। তাছাড়া ডিগ্রি পাশ যোগ্যতায় পুলিশ সাব-ইন্সপেক্ট (SI) এবং পুলিশ সার্জেন্ট পদে বছরে একবার নিয়োগ হয়। এছাড়াও বাংলা পুলিশ সিভিল সার্ভিস (BCS) এর মাধ্যমে সহকারী পুলিশ সুপার (এএসপি) হিসেবে ক্যাডার পদে বাংলাদেশ পুলিশ বাহিনীতে নিয়োগ হয়ে থাকে।

  • [message]
    • ##check## কনস্টেবল পদে নিয়োগের তারিখ
      • কনস্টেবল পদে নিয়োগ প্রক্রিয়া খুব দ্রুত শুরু করার নিমিত্তে প্রয়োজনীয় সকল কাজ পুলিশ হেডকোয়াটার্স কর্তৃক চলছে বিধায় জুলাই মাসে বিজ্ঞপ্তি প্রকাশ হওয়ার সম্ভাবনা রয়েছে।
স্বরাষ্ট্র মন্ত্রনালয় হতে চুড়ান্ত অনুমোদন হওয়ার পর পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক বিভিন্ন পত্র পত্রিকা সহ বাংলাদেশ পুলিশের অফিসিয়াল ওয়েবসাইটে পুলিশ সার্কুলার আকারে জারী করা হয়। সাধারণত পুলিশ নিয়োগ প্রক্রিয়া শুরু হওয়ার এক/দেড় মাস পূর্বে পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে। সুতরাং আপনি পুলিশ বাহিনীতে চাকরির জন্য প্রয়োজনীয় ডকুমেন্টস সংগ্রহ করার জন্য পর্যাপ্ত সময় অনায়াসে পাবেন।

পুলিশ নিয়োগ ২০২১: Police Job Circular

এবারের পুলিশ নিয়োগ ২০২১ এ অংশগ্রহন করে যে সকল আবেদনকারী প্রাথমিকভাবে মনোনীত হবে, তারা আগামী ২০২১ সালের মার্চ মাসের শেষের দিকে বাংলাদেশে পুলিশের বিভিন্ন ট্রেনিং সেন্টারে ৬ মাস মেয়াদি প্রশিক্ষণ গ্রহনের জন্য অংশগ্রহন করবে। যে সকল সদস্য সফলভাবে ৬ মাস মেয়াদী মৌলিক প্রশিক্ষণ সমাপ্ত করবে তারা ২০২১ পুলিশ বাহিনীর স্থায়ি শূন্য পদের বিপরীতে চুড়ান্তভাবে যোগদান করবে।



The good news is that in recent times the Bangladesh police is going to published a new job circular for hiring new job holders. If you are interested in Bangladesh police jobs 2021, here to see and check the government job full requirements such as job position, educational qualification, applying procedure and all information about Police job.

চাকরির খবর পুলিশ ২০২১

অন্যান্য চাকরির তুলানায় বাংলাদেশ পুলিশ বাহিনীর চাকরির খবর আমরা সবাই একটু বেশি খুঁজে থাকি। কারণ খুব অল্প যোগ্যতায় ভালোমানের বেতনের চাকরি হওয়ার কারনে আমাদের দেশে এখন পুলিশের চাকরির কদর অনেকগুন বৃদ্ধি পেয়ে পেয়েছে। তাছাড়া পুলিশ বাহিনীর চাকরির মাধ্যমে মানব সেবায় কাজে নিজেকে ব্রত করা যায় বিধায় সবাই এখন পুলিশে জয়েন করতে পছন্দ করে।

পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

এ পর্যন্ত আমরা যত দূর জানতে পেরেছি তাতে মনে হয়েছে যে, চলতি ডিসেম্বর মাসের যেকোন তারিখের মধ্যে পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক কনস্টেবল পদে বিশাল জনবল নিয়োগ করার জন্য পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করা হবে। পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়ার সাথে সাথে বাংলাদেশ পুলিশের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করার পাশপাশি বিভিন্ন দৈনিক পত্র প্রত্রিকায় বিজ্ঞাপন দেওয়া হবে। তবে আপনি সবার আগে চাকরির খবর পুলিশ সম্পর্কে জানতে চাইলে বা পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি পেতে চাইলে আমাদের এই পোস্টে চোখ রাখতে পারেন।

পুলিশের চাকরির যোগ্যতা

বাংলাদেশ পুলিশের কনস্টেবল হতে নিয়োগের জন্য কমপক্ষে এসএসসি পাশ হতে হয়। সেই সাথে কিছু শারিরীক যোগ্যতা রয়েছে যেগুলো থাকলে আপনি খুব সহজে পুলিশের চাকরিতে যোগদান করতে পারবেন।

বয়সঃ

  • সাধারণত কোঠার প্রার্থীর ক্ষেত্রে বয়স ১৮ থেকে ২০ বছর হতে হবে।
  • মুক্তিযোদ্ধা সন্তানের ক্ষেত্রে ১৮ থেকে ৩২ বছর হতে হবে।
  • মুক্তিযোদ্ধার সন্তানের সন্তানের ক্ষেত্রে বয়স ১৮ থেকে ২০ বছর হতে হবে।

শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতাঃ

  • এসএসসি অথবা সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।
  • কমপক্ষে জিপিএ ২.৫ বা সমমান হতে হবে।
  • অবিবাহিত হতে হবে।
  • অবশ্যই বাংলাদেশের স্থায়ি নাগরিক হতে হবে।

শারীরিক যোগ্যতা

শারীরিক যোগ্যতা পুরুষ প্রার্থীদের জন্য মহিলা প্রার্থীদের জন্য
উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি ৫ ফুট ২ ইঞ্চি
মুক্তি উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি ৫ ফুট ২ ইঞ্চি
ওজন* উচ্চতা অনুযায়ি উচ্চতা অনুযায়ি
বুক স্বাভাবিক-৩১ ইঞ্চি, প্রসারণ-৩৩ ইঞ্চি প্রয়োজ্য নয়

শারীরিক মাপ ও শারীরিক পরীক্ষাঃ প্রাথমিকভাবে মনোনিত হওয়ার জন্য প্রার্থীকে প্রথমে বিজ্ঞপ্তিতে উল্লেখিত স্থান ও সময়ে শারীরিক মাপ ও শারীরিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। শারীরিক মাপে উত্তীর্ণ প্রার্থীদের প্রবেশপত্র প্রদান এবং লিখিত পরীক্ষার স্থান ও সময় জানিয়ে দেয়া হবে।

লিখিত পরীক্ষাঃ শারীরিক মাপ ও শারীরিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদেরকে ৪০ নম্বরের লিখিত পরীক্ষায় অংশগ্রহন করতে হবে। এই লিখিত পরীক্ষা ১ ঘন্টা ৩০ মিনিটের হবে। কমপক্ষে ৪৫% নম্বর প্রাপ্ত প্রার্থীগণ পরীক্ষায় উত্তীর্ণ বলে বিবেচিত হবেন। তবে যারা মেধা তালিকায় শীর্ষে থাকবে, তাদের মধ্য থেকে প্রয়োজনীয় সংখ্যক প্রার্থীকে কেবলমাত্র পরবর্তী পরীক্ষায় মনোনীত করা হবে।

মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষাঃ লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের নির্দিষ্ট তারিখে ২০ নম্বরের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। এখানেও কমপক্ষে ৪৫% নম্বর প্রাপ্ত প্রার্থীরা উত্তীর্ণ বলে গণ্য হবেন। সবগুলো পরীক্ষায় প্রাপ্ত নাম্বারের সমন্বয়ে যারা শীর্ষে থাকবে তাদের মধ্যে থেকে চাহিদা অনুসারে প্রয়োজনীয় সংখ্যক প্রার্থীকে চূড়ান্তভাবে নির্বাচিত করা হবে।

মেডিকেল ফিটনেস যাচাইঃ সকল পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মধ্যে যারা চুড়ান্তভাবে মনোনিত হবে, তাদেরকে শারিরীক কোন সমস্যা আছে কি না, তা যাচাই করার জন্য একটি মেডিকেল টেস্ট হবে। এই মেডিকেল টেস্টে সাধারণত রক্ত পরীক্ষ, এইচআইভি টেস্ট, ডোভ টেস্ট বা মাদকাশক্তি সহ আরো কিছু পরীক্ষা করা হয়। মেডিকেল ফিটনেস যাচাই করার পর যারা যোগ্য প্রার্থী হিসেবে প্রামান করতে পারবে তাদেরকে ট্রেনিং করার জন্য এপয়নমেন্ট লেটার দেওয়া হবে।

পুলিশ নিয়ে লেখা গল্প পড়ুন—

এসআই নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ পুলিশের অধিকাংশ ট্রেনিং সেন্টার বর্তমানে খালি পড়ে রয়েছে বিধায় ২০২১ সালের এসআই নিয়োগ খুব শীঘ্রই শুরু হবে। আমাদের সর্বশেষ প্রাপ্ত তথ্য অনুসারে চলতি মাসে বাংলাদেশ পুলিশের এসআই পদে কোন নিয়োগ হচ্ছে না। তবে মার্চ মাসের শুরু দিকে পুলিশের এসআই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়ার সম্ভবনা রয়েছে।

বাংলাদেশের যে কোনো অনুমোদিত বিশ্ববিদ্যালয় হতে ন্যুনতম স্নাতক পাশ ও কম্পিউটারে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীগণ পুলিশের বহিরাগত ক্যাডেট ‘সাব-ইন্সপেক্টর (এসআই) পদে নিয়োগের জন্য আবেদন করতে পারেন। প্রাথমিকভাবে শারীরিক পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পর প্রার্থীদেরকে আবেদন ফরম পূরণ করে নিজ নিজ রেঞ্জ ডিআইজির কার্যালয়ে জমা দিতে হয়।

আবেদনের যোগ্যতা

সাব-ইন্সপেক্টর (এস আই) পদে আবেদন করার জন্য আবেদনকারীকে ন্যূনতম স্নাতক পাস হতে হবে।পাশাপাশি কম্পিউটারে অভিজ্ঞ হতে হবে। প্রার্থীদের অবশ্যই বাংলাদেশের নাগরিক এবং অবিবাহিত হতে হবে। কোন বিবাহিত প্রার্থী বিয়ে গোপন রেখে অংশগ্রহন করলে পরবর্তীতে আইনি জঠিলতায় পড়তে হবে।

আবেদনের বয়স

সাধারণ প্রার্থীদের বয়স ১৯ থেকে ২৭ বছরের মধ্যে এবং মুক্তিযোদ্ধা সন্তানদের ক্ষেত্রে একই তারিখে বয়স ১৯ থেকে ৩২ বছরের মধ্যে হতে হবে।

শারীরিক যোগ্যতা

এস আই পদে আবেদনের জন্য পুরুষ প্রার্থীদের ক্ষেত্রে উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি, বুকের মাপ স্বাভাবিক অবস্থায় ৩০ ইঞ্চি ও সম্প্রসারিত অবস্থায় ৩২ ইঞ্চি হতে হবে। আর নারী প্রার্থীদের ক্ষেত্রে উচ্চতা কমপক্ষে ৫ ফুট ২ ইঞ্চি হতে হবে।

আবেদনপত্র প্রেরণ

শারীরিক যোগ্যতার পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদেরকে সংশ্লিষ্ট রেঞ্জের ডিআইজির কাছ থেকে ঐ দিন তিনশত টাকা নগদ মূল্যে আবেদনপত্র ক্রয় করতে হবে। তারপর প্রার্থীদেরকে বাংলাদেশ পুলিশের অনুকূলে যেকোনো রাষ্ট্রায়ত্ত ব্যাংকে পরীক্ষার ফি বাবদ ৩০০ টাকা ১-২২১১-০০০০-২০৩১ অথবা ১২২০২০১১৩৫৯৫৪১৪২২৩২৬ নম্বর কোডে ট্রেজারি চালানের মাধ্যমে জমা দিয়ে চালানের মূল কপিসহ প্রয়োজনীয় কাগজপত্র আবেদন পত্রের সাথে সংযুক্ত করে সংশ্লিষ্ট রেঞ্জ ডিআইজি অফিসে দিতে হবে।

পুলিশ সার্জেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ পুলিশ সার্জেন্ট পদে জনবল নিয়োগ দিতে যাচ্ছে। এই পদটিতে আবেদন করতে পারবেন বাংলাদেশী স্থায়ী নারী-পুরুষ প্রার্থীরা। নিয়োগের বিজ্ঞপ্তিটি সাধারণত বিভিন্ন জাতীয় দৈনিকে প্রকাশিত হয়। তাছাড়া প্রকাশিত বিজ্ঞপ্তি পাওয়া যাবে www.police.gov.bd এই লিংকে। আগ্রহীরা যোগ্যতা থাকা সাপেক্ষে আবেদন করতে পারেন।

আবেদনের যোগ্যতা

সার্জেন্ট পদে আবেদন করতে হলে আবেদনকারীকে অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম স্নাতক পাস হতে হবে। পাশাপাশি মোটরসাইকেল ড্রাইভিংয়ে দক্ষ এবং কম্পিউটারে অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স

সাধারণ ও অন্যান্য কোটার প্রার্থীদের ক্ষেত্রে বয়স হতে হবে ১৯ থেকে ২৭ বছর। শুধু মাধ্যমিক বা সমমানের সনদপত্রে উল্লেখিত জন্ম তারিখ গ্রহণ করা হবে।

শারীরিক যোগ্যতা

শারীরিক যোগ্যতার ক্ষেত্রে পুরুষ প্রার্থীদের উচ্চতা ৫ ফুট ৮ ইঞ্চি, বুকের মাপ স্বাভাবিক অবস্থায় ৩২ ইঞ্চি এবং সম্প্রসারিত অবস্থায় ৩৪ ইঞ্চি হতে হবে। অন্যদিকে, নারী প্রার্থীদের ক্ষেত্রে উচ্চতা অন্তত ৫ ফুট ৪ ইঞ্চি হতে হবে। উভয় প্রার্থীদের ওজন বয়স ও উচ্চতার সঙ্গে মানানসই হতে হবে।

অন্যান্য যোগ্যতা

প্রার্থীদের অবশ্যই অবিবাহিত হতে হবে। হতে হবে বাংলাদেশের নাগরিক। তালাকপ্রাপ্ত পুরুষ বা নারী প্রার্থীরা আবেদন করতে পারবেন না। বিজ্ঞপ্তিতে উল্লেখিত শর্তানুযায়ী শিক্ষানবিশকাল শেষ না হওয়া পর্যন্ত প্রার্থীদের অবিবাহিত থাকতে হবে। এ ছাড়া প্রার্থীদের মোটরসাইকেল ও কম্পিউটার চালনায় অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া

শারীরিক মাপ ও শারীরিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ঐ দিন তিন টাকা নগদ মূল্য প্রদান করে আবেদনপত্রের ফরম ক্রয় করতে হবে। আবেদনপত্রের সঙ্গে সত্যায়িত সদ্য তোলা ৩ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, শিক্ষাগত যোগ্যতার সব সনদের সত্যায়িত কপি, সর্বশেষ শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদ, জাতীয় পরিচয়পত্র, ইন্সপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ, ঢাকার অনুকূলে যেকোনো রাষ্ট্রায়ত্ত ব্যাংক থেকে পরীক্ষার ফি ৩০০ টাকা ১-২২১১-০০০০-২০৩১ নম্বর কোডে ট্রেজারি চালানের মাধ্যমে জমাপূর্বক চালানের মূল কপিসহ প্রয়োজনীয় কাগজপত্র সংযুক্ত করতে হবে।

লিখিত ও মনস্তত্ত পরীক্ষা

লিখিত পরীক্ষা হয় ২৫০ নম্বরের। ইংরেজি, বাংলা রচনা ও কম্পোজিশনে থাকে ১০০ নম্বর। সাধারণ জ্ঞান ও পাটিগণিতে ১০০ নম্বর এবং মনস্তত্ত্বে থাকে ৫০ নম্বর। এ পরীক্ষায় সাধারণত এসএসসি ও এইচএসসি লেভেলের ছাত্র-ছাত্রীদের উপযোগী প্রশ্ন করা হয়। তবে এসএসসি লেভেলের প্রশ্ন বেশি থাকে।

বেতন ভাতা

সফলভাবে মৌলিক প্রশিক্ষণ শেষে একজন সার্জেন্ট ২০১৫ সালের জাতীয় বেতন স্কেলের ১০ম গ্রেড অনুযায়ী ১৬ হাজার টাকা স্কেলে বেতন পাবেন। এ ছাড়া ট্রাফিক ভাতা, স্বল্পমূল্যে রেশন, বিনামূল্যে পোশাক, চিকিৎসা সুবিধা, ঝুঁকি ভাতা প্রাপ্য হবেন। প্রচলিত নিয়মানুযায়ী পদোন্নতি পেয়ে উচ্চ পদে যাওয়ার সুযোগসহ জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে যাওয়ার সুযোগ পাওয়া যাবে।

COMMENTS

BLOGGER: 419
  1. স্যার আজ ৫/০১/২০২১।.পুলিশ কনস্টেবল সার্কুলার কি দিয়েছে?

    ReplyDelete
  2. স্যার পুলিশ কন্সটেবল নিয়োগ ২০২১ সালের কোন মাসে

    ReplyDelete
  3. পুলিশ কন্সটেবল নিয়োগ ২০২১ সালের কোন মাসে সার্কুলার দিবে.

    ReplyDelete
  4. 15/02/2003 আমার জন্ম তারিখ।আমি কী এপ্লাই করতে পারব🙄🙄🙄

    ReplyDelete
  5. Vai data. Abar change exactly kobe nagat dite pare seta judi aktu bolten.

    ReplyDelete
  6. ১৫-০২-২০০৩ আমার জন্ম তারিখ।আমি কী এপ্লাই করতে পারবো

    ReplyDelete
    Replies
    1. নিয়োগের তারিখে আপনার বয়স 18-20 বছর হলে আবেদন করতে পারবেন।

      Delete
  7. এবারের আবেদন কি অনলাইনে হবে

    ReplyDelete
    Replies
    1. অনলাইনে হওয়ার সম্ভাবনা বেশি।

      Delete
  8. স‍্যার আমি এইচএসসি পাশ আমি কোন পদের জন‍্য Apply করতে পারব

    ReplyDelete
  9. স্বপ্ন তাকে নিয়েই দেখ যে শুধু স্বপ্ন দেখায় না বাস্তবায়নও করে,

    কিন্তু এমন কাউকে নিয়ে স্বপ্ন দেখ না যে স্বপ্ন দেখিয়ে নিজেই হারিয়ে যায়।

    ReplyDelete
  10. পুলিশ কন্সটেবল নিয়োগের সার্কুলার দিছে নাকি?

    ReplyDelete
  11. স্যার আমি হাইট ৫.8আছি আমি কী করতে পারব??

    ReplyDelete
  12. ভাইয়া আমি আপনার কাছে একটাই প্রাথনা জানাই আমি যে আমার স্বপ্ন টা পুরণ করতে পারি।আমি একজন চা শ্রমিক এ-র সন্তান। আমাকে নিয়ে আমার মায়ের অনেক স্বপ্ন।আমার মায়ের সেই স্বপ্নটা যেন পূরন করতে পারি।

    ReplyDelete
  13. ভাইয়া সঠিক তথ্যটি দিন আমাকে😑
    এই মাসে কনস্টেবল পদে সার্কুলার প্রকাশিত হবে কি?
    সম্ভাবনা কতটু?

    ReplyDelete
    Replies
    1. কোভিড-১৯ এর কারনে বিলম্ব হচ্ছে। অপেক্ষা করুন, প্রকাশ হওয়ার সাথে সাথে জানানো হবে।

      Delete
  14. রশিদ ভাই আমার SSCজিপিএ ২.৪৪ভাই আমি কি কোনো ভাবে এপ্লাই করতে পারব ।।।
    প্লিজ ভাই জানান

    ReplyDelete
  15. এই এপ্রিলে আমার 18 বয়স পূরণ হবে। আমি কি এপ্লাই করতে পারব?

    ReplyDelete
  16. এই এপ্রিলে আমার 18 বছর পূরণ হবে আমি কি এপ্লাই করতে পারব

    ReplyDelete
  17. হ্যালো স্যার, আমি এইবার 2020 এ এইচ.এস.সি পরীক্ষার অটোপাশ করেছি,আমার বাবা একজন পুলিশ কনস্টেবল। আমি কি এখন 2021সালে কনস্টেবল পদ ছাড়া অন্য কোনো পদে যাওয়ার সু্যোগ রয়েছে?

    ReplyDelete
    Replies
    1. আপনার বয়স যদি 18-20 বছর হয়ে থাকে এবং উপরের সকল শর্ত ঠিক থাকে, তাহলে আপনি আবেদন করতে পারবেন। সে জন্য নিয়মগুলো পুনরায় পড়ে দেখতে পারেন।

      Delete
  18. বয়স যদি ১৮ এর কম হয় তাহলে কি আবেদন করা যাবে

    ReplyDelete
  19. আসসালামু আলাইকুম স্যার, আমি মুক্তিযুদ্ধার সন্তান।
    আমার উচ্চতা ৫.৭" এর বেশি।
    এইস এস সি পাস করেছি।। স্যা আমার পাইলস এর হালকা সমস্যা আছে।। আমার কোনো সমস্যা হবে

    ReplyDelete
  20. স্যার মৌলভীবাজার জেলায় পুলিশ কনস্টেবল পদে নিয়োগ কবে দেওয়া হবে,

    ReplyDelete
  21. স্যার মৌলভীবাজার জেলায় পুলিশ কনস্টেবল পদে নিয়োগ কবে দেওয়া হবে,

    ReplyDelete
  22. মুক্তি যুদ্ধা নাতিদের বয়স আগে তো ১৮ থেকে ২০ বছর ছিল....এবার কি ১৮ থেকে ২৩ করা হবে,,,সত্যে খবরটা জানাবেন

    ReplyDelete
  23. মুক্তি যুদ্ধা নাতিনের জন্য ১৮ থেকে ২৩ বছর,,, এইটা কি সত্যে কথা

    ReplyDelete
  24. জানুয়ারিতে কী কনষ্টেবল নিয়োগ দেবে

    ReplyDelete
  25. Vai carkolar dite dite nijer boyos simai ses holo carkolar pelam na vai amr boyos 20/03/2001 ami ki carkolar dile ki uthate parbo ar onek asai cilam 😭😭😭 takte takte boyos simatai kokun par hoiye gelo bujlami na sop kicu niyok dilo vai pulis contobel ar tai dilo na 😭😭😭😭

    ReplyDelete
  26. ভাই,,আমরা তো কোবিড ১৯ এর কারনে পরিক্ষা দিতে পারছিনা,,এখন কি করতে পারি

    ReplyDelete
    Replies
    1. কিছু করার নাই। কারণ মহামারির উপর করো কোন হাত নেই। অপেক্ষা করুন...

      Delete
  27. ২০২১ সালে পুলিশ কনস্টেবল নিয়োগ কবে দেওয়া হবে....?

    ReplyDelete
  28. কনস্টেবল থেকে কি কি পদোন্নতি পাওয়া যাবে

    ReplyDelete
    Replies
    1. কনস্টেবল থেকে পদোন্নতি পেয়ে এএসআই, এসআই, ইন্সপেক্টর এবং এএসপি পর্যন্ত হতে পারবেন।

      উল্লেখ যে,
      এসআই- ১০ম গ্রেড (সাবেক ২য় শ্রেণীর কর্মকর্তা)
      ইন্সপেক্টর- ৯ম গ্রেড (সাবেক ১ম শ্রেণীর কর্মকর্তা)
      এএসপি- ৮ম গ্রেড ক্যাডার অফিসার (সাবেক ১ম শ্রেণীর কর্মকর্তা)

      Delete
  29. পুলিশ কনস্টেবল পদে সার্কুলার হয়েছে কি...........?

    ReplyDelete
  30. পুলিশ কনস্টেবল পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে কি

    ReplyDelete
  31. স্যার আমি এস এস সি তে 2.33 পায়ছি
    বয়স 18/10/2000
    আমি কি আবেদন করতে পারবো

    ReplyDelete
  32. আমার বয়স ১৮ নিচে যোগ্যতা এসএসসি পাস আমি কি পুলিশে আবেদন করতে পারবো

    ReplyDelete
  33. Replies
    1. সাধারণ কোটায় হবে না। মুক্তিযোদ্ধ কোটায় আবেদন করতে পারবেন।

      Delete
  34. ভাই এই মহামারি সময়ের জন্য পুলিশের কোনো নিয়োগ হয়নি এক বছর। অনেকের বয়স ২০ এর বেশি হয়ে যাচ্ছে নিয়োগ আসবে আসবে করে।তাহলে সরকার কি বয়সের কোনো পরিবর্ত করবে এমন কোনো খবর কি আছে।

    ReplyDelete
    Replies
    1. আপাতত বয়সের বাড়ানোর কোনো খবর আমাদের জানা নেই। এ রকম কোন আপডেট হলে আমরা পোস্টে জানিয়ে দেব।

      Delete
  35. এ এস আই পদে কি নিয়োগ দেয়?

    ReplyDelete
    Replies
    1. এএসআই পদে সরাসরি নিয়োগ দেওয়া হয় না। এটা এটা বিভাগীয় পদোন্নতিপ্রাপ্ত পদ।

      Delete
  36. Sir,amar birth of Date:20.11.2001 ami ki circular er date onujai Apply korte parbo....?? R plz kindly aktu bolben January month er modde circular dibe kina....??

    ReplyDelete
  37. Kobe asbe sei din j din ami police uniform ta gaye jorabo😯😇😇☺

    ReplyDelete
  38. আছা আমি আবেদন করবো কি করে। আর কখন সার্কুলার কখন দিবে?

    ReplyDelete
    Replies
    1. সার্কুলার জারি হওয়ার সাথে সাথে তারিখ সহ বিস্তারিত নিয়ম জানিয়ে দেব।

      Delete
  39. স্যার,পুলিশ কনস্টেবল পদে নিয়োগ কবে সার্কুলার দিবে

    ReplyDelete
  40. আমার বয়স ১৭বছর৭মাস উচ্চতা ৫.৪ ইঞ্চি সাধারণ কোঠা

    ReplyDelete
  41. নিয়োগে উল্লেখিত তারিখে বয়স 18-20 বছর এবং উচ্চতা 5.6 ইঞ্চি হতে হবে।

    ReplyDelete
  42. সার আমি মোঃ তুষার আলী আমি ২০২০ সালে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় থেকে এস এস সি পাশ করেছি আমার জন্ম তারিখ ২০/০৫/২০০০ সার আমি কি বাংলাদেশে পুলিশ কনস্টেবল পদে আবেদন করতে পারবো।

    ReplyDelete
    Replies
    1. নিয়োগের তারিখে আপনার বয়স 18-20 বছর হলে আবেদন করতে পারবেন।

      Delete
  43. Covid-19 er karone to 1 year kono niyog hiy ni.ei 1 year a oneker boyosh sesh hoyese.eder kotha bibechona kore ki boyosh er meyad barano hobe?? Janaben please

    ReplyDelete
    Replies
    1. এ ধরনের কোনো তথ্য আমাদের কাছে নেই। সাধারণত বয়স বাড়ানো হয় না। তারপরও বাড়ানো হলে আমরা জানিয়ে দেব।

      Delete
  44. এবার কি বয়স বাড়ানো হবে...?

    ReplyDelete
  45. স্যার আমার বয়স ১৯ বছর ২ মাস মানে ২০ বছর চলমান সুতরাং আমি কনস্টেবল পদে আবেদনকরতে পারবো আর কবে পুলিশ নিয়োগ দিবে দয়াকরে করে জানিয়ে দিবেন ধন্যবাদ আমার উচ্চতা ৫"১০ ইঞ্চি স্যার

    ReplyDelete
  46. স্যার আমার বয়স ১৯ বছর ২ মাস মানে ২০ বছর চলমান সুতরাং আমি কনস্টেবল পদে আবেদনকরতে পারবো আর কবে পুলিশ নিয়োগ দিবে দয়াকরে করে জানিয়ে দিবেন ধন্যবাদ আমার উচ্চতা ৫"১০ ইঞ্চি স্যার

    ReplyDelete
    Replies
    1. ২০ বছর পর্যন্ত আবেদন করতে পারবেন। কোবিড-১৯ এর পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে নিয়োগ দেওয়া হবে।

      Delete
  47. Amar husband highet 6 feet...HSC complete bt HSC r certificate ta hariye giyeche.ssc r certificate ache...uni kon position re Jonno apply Korte parbe

    ReplyDelete
  48. মুক্তি যুদ্ধা নাতিদের জন্য এবার ১৮ থেকে ২৩ বছর করা হয়ছে নাকি

    ReplyDelete
  49. স্যার আমি ডিপ্লোমা পাস করেচি কম্পিউটার ভিবাগ
    তেকে আমি কি(সাব-ইন্সপেক্টর )পদে আবেদন করতে পারব?
    আমার উচ্চতা=৫.১১"আছে?

    ReplyDelete
    Replies
    1. এখানে বিস্তারিত নিয়ম দেওয়া হয়েছে। পোস্টটি পড়ুন, তাহলে নিজেই বুঝতে পারবেন, আপনি আবেদন করতে পারবেন কি না?

      Delete
  50. জিপিএ 2.28 হলে কি হবে

    ReplyDelete
  51. আমার ১৩-৩-২০০১ আমি কি এবার আবেদন করতে পারবো

    ReplyDelete
  52. স্যার আমি এসএসসি তে ৪.৪০ পেয়ে বিজ্ঞান বিভাগ থেকে উন্নিত হয়েছি আমার উচ্চতা ৫.১০ ইঞ্চি ওজন কত হতে হব,, এবং আমি কি আবেদন করতে পারবো

    ReplyDelete
    Replies
    1. ওজন উচ্চতা অনুযায়ি স্বাভাবিক হতে হবে। অতিরিক্ত কম বেশি হলে সমস্যা হবে।

      Delete
  53. স্যার আমার জিপিএ 2.28 আমি কি আবেদন করতে পারব

    ReplyDelete
    Replies
    1. মিনিমাম 2.5 হতে হবে।

      Delete
  54. স্যার করোনার জন্য তো অনেক ২০এর উপরে চলে গেছে সময় তাদের কথা চিন্তা করে কি একটু বয়সসীমা বাড়ানো হবে

    ReplyDelete
  55. বেচম্যান ধারুন হইছে। চালিয়ে যাও।

    ReplyDelete
    Replies
    1. বেচম্যান শেষ পর্যন্ত তুমি আমারে খুজে পাইলায়...

      Delete
  56. Sir Amer Birthdate 12-05-2000 ami ki Apply korty parbo.. Please Sir Janaben. Thank You

    ReplyDelete
  57. সার কন্সেটেবল থেকে পমোশনে উপরে যাওয়া যায়

    ReplyDelete
  58. সার কন্সেটেবল থেকে পমোশনে উপরে যাওয়া যায়

    ReplyDelete
    Replies
    1. কনস্টেবল থেকে প্রমোশন নিয়ে এএসপি পর্যন্ত হওয়া যায়।

      Delete
  59. স্যার সার্জেন্ট পদে নিয়োগ হবে নাকি দুই এক মাসের মধ্যে?

    ReplyDelete
  60. স্যার প্লিজ জানাবেন।

    ReplyDelete
  61. 6 MAsh Ar Training Chola Kalin Thaka Khawar Koroch Kee Neja Kaa Bohon Kor Taa Hoba?

    ReplyDelete
    Replies
    1. প্রশিক্ষণ চলাকালীন থাকা খাওয়া ফ্রি সুবিধা সহ মাসে ১৫০০ টাকা ভাতা দেওয়া হয়।

      Delete
  62. আসসামুআলাইকুম স্যর কনস্টেবল পদে কত জন নিয়োগ দিবে??

    ReplyDelete
  63. পুলিশ কনস্টেবল কবে নিয়গ দেবে

    ReplyDelete
  64. এখনো দেয় নাই

    ReplyDelete
  65. স্যার- আমি ময়মনসিংহ সরকারী পলিটেকনিক হতে ডিপ্রোমা শেষ করেছি-
    এখন বি.এসসি করতেছি-
    শুধু ডিপ্রোমা করে কি এস,আই এর চাকুরি পাওয়া যাবে কি?

    ReplyDelete
  66. স্যার আমি এইবার HSC এর ২য় বর্ষের ছাত্র আমার বয়স ২০ বছর ১৫ দিন আমি কি আবেদন করতে পারবো??

    ReplyDelete
  67. এতো কিছু জানানোর জন্য,, অনেক অনেক ধন্যবাদ,,

    ReplyDelete
  68. আমার জানা মতে পলিটেকনিক ডিপ্লোমা হচ্ছে এইচএসসি সমমান। সো আপনি নিজে বলুন...

    ReplyDelete
  69. স্যার,আমি ছোট বেলায় খেলা করতে গিয়ে আমার সামনের একটা দাঁত ভেঙ্গে নষ্ট হয়ে যায়।
    এখন আমি কি পুলিশে আবেদন করতে পারি।

    ReplyDelete
  70. ভাই আমার জন্মতারিখ ১৫/০৯/২০০১....আমি কি আবেদন করতে পারব??
    আর আমি hsc পাস করছি....
    আমি কি আবেদন করতে পারব??

    ReplyDelete
    Replies
    1. আবেদন করতে পারবেন...

      Delete
  71. Si poder jonno gp a koto howa lagbe

    ReplyDelete
  72. স্যার আমার দাদা ভাই পুলিশ ছিলো আমি কি উনার কোঠা দিয়ে চাকরি পাবো? প্লিজ জানাবেন

    ReplyDelete
  73. স্যার আমার দাদাভাই পুলিশ ছিলেন আমি কি উনার কোঠা দিয়ে চাকরি পাবো একটু জানাবেন প্লিজ

    ReplyDelete
  74. স্যার আমার দাদাভাই পুলিশ ছিলেন আমি কি উনার কোঠা দিয়ে চাকরি পাবো একটু জানাবেন প্লিজ

    ReplyDelete
  75. স্যার আমার দাদাভাই পুলিশ ছিলেন আমি কি উনার কোঠা দিয়ে চাকরি পাবো একটু জানাবেন প্লিজ

    ReplyDelete
    Replies
    1. শুধুমাত্র পুলিশের সন্তানের ক্ষেত্রে ১০% কোঠা আছে। দাদার কোঠায় ভর্তি হওয়ার কোন সুযোগ নেই।

      Delete
  76. আসসালামু আলাইকুম,,, একটা বিষয় জানার খুব প্রয়োজন ছিল,,আমার জন্য তারিখ ২৯.১.২০০১ আমি পুলিশ কনস্টেবলে অবেদন করতে পারবো?? জানালে খুব উপকার হবে,,,আর আমার উচ্চতা ৫ ফিট ১০ আর এসএসির জিপিএ ৪.৩৩,,আর ওজন ৬৪ কেজি

    ReplyDelete
    Replies
    1. চাকরির নিয়োগ হওয়ার আগে আপনার বয়স ২০ পূর্ণ হবে বিধায় আপনি আবেদন করার সুযোগ পাবেন না।

      Delete
  77. স্যার আমি ২০২০ সালে এস এস সি পরিক্ষা দিয়েছি আমাদের নিয়োগ কবে হবে আমি পুলিশের চাকরি করতে ইচ্ছুক

    ReplyDelete
  78. স্যার মুক্তিযুদ্ধার নাতিদের ক্ষেত্রে তো সবসময় ১৮-২০ বছর থাকে কিন্তু এইবার ১৮-২৩ হওয়ার কারনটা জানাবেন প্লিজ?

    ReplyDelete
  79. স্যার আপনার ফোন নাম্বারটা কি দেওয়া যায় ?

    ReplyDelete
  80. এসএসসিতে ২.৪৪ পেয়েছি হবে কি।

    ReplyDelete
  81. এসএসসিতে ২.৪৪পেয়েছি হবে কি

    ReplyDelete
  82. স্যার জানুয়ারি ও শেষ আর কবে পুলিশ কনস্টেবল সার্কুলার দিবে।।।।

    ReplyDelete
  83. স্যার নাতিদের ক্ষেত্রে তো বয়স আগের সার্কোলারে ১৮-২০ বছর ছিলো। কিন্তু এবার ব্যতিক্রম মানে ১৮-২৩ হওয়ার কারনটা বলবেন কি?

    ReplyDelete
    Replies
    1. এটা সিউর না, তবে হওয়ার সম্ভাবনা রয়েছে।

      Delete
  84. আমার বয়স ২০ বছর।উচ্চতা ৬ ফুট।কিন্তু বাম হাতের আঙ্গুল বাঁকা।এতে কি আমি পুলিশে বাদ পড়ব?

    ReplyDelete
  85. স্যার,আমার বয়স ১৭ বছর
    আমি এস.এস.সি পাশ
    আমি কী পুলিশ কনস্টেবল পদে আবেদন করতে পারব

    ReplyDelete
  86. স্যার,আমার জন্ম ০১.০৩.২০০৪
    আমি এ.এস.সি পাশ
    আমি কী পুলিশ কনস্টেবল পদে আবেদন করতে পারব?

    ReplyDelete
    Replies
    1. আবেদন করার জন্য মিনিমাম বয়স ১৮ বছর এবং সর্বোচ্ছ বয়স ২০ বছর হতে হবে। আপনি নিজেই হিসাব করে বের করতে পারবেন।

      Delete
  87. আসসালামু আলাইকুম স্যার আপনি যে নিউজটা দিলেন স্যার এটা কি সত্য নিউজ সত্যিই কি 10 তারিখে সার্কুলার টা দেয়ার কথা ছিল। আর যেহেতু 10 তারিখে সার্কুলারটি দেই নাই সেহেতু এই সার্কুলার ফেব্রুয়ারি মাসে দেবে স্যার আপনার উত্তরের অপেক্ষায় থাকলাম.....?

    ReplyDelete
  88. নিয়োগ দিবে কবে।

    ReplyDelete
  89. আংকেল জানুয়ারি মাস ও তো চলে গেলো আদোও কি নিয়োগ বিজ্ঞপ্তি দিবে?

    ReplyDelete
  90. কত তারিখে প্রকাশ হবে নিয়োগ বিজ্ঞতি।

    ReplyDelete
  91. সার্কোলার কত তারিখে প্রকাশ হবে।

    ReplyDelete
  92. ভাইয়া আমি ৫ ফুট ৬ইঞ্চি থেকে একটু বেশি ৫ফুট ৬.৫০ইঞ্চি এর খাছাখাছি। তবে ৫ ফুট ৭ইঞ্চি থেকে কম।ভাইয়া শারিরীক পরিক্কায় কি বাদ পরে যাব?
    অনেকে কাছ থেকে শুনলাম পুলিশ এর ফিল্ড এ নাকি হাইটের স্কেলটা একটু বারাই রাখে? ৫. ৬ হলেও নাকি বাদ করে দেই.
    একটু প্লিজ জানাবেন ভাইয়া 🙏🙏

    ReplyDelete
    Replies
    1. শুনা কথায় কান না দেওয়া বুদ্ধিমানের কাজ। আপনি যদি ৫ ফুট ৬ ইঞ্চি হন, তাহলে এর চাইতে বেশি উচ্চতা প্রয়োজন নেই।

      Delete
  93. কনস্টেবল পদে নিয়োগ দেওয়ার পর প্রোমশন পেয়ে কোন পদে যাওয়া যায় আর প্রথম অবস্থায় বেতন কত ?

    ReplyDelete
    Replies
    1. কনস্টেবল থেকে প্রমোশন পেয়ে এএসপি পর্যন্ত হওয়া যায়। কনস্টেবল হচ্ছে ১৭তম গ্রেডের কর্মচারী।

      Delete
  94. আংকেল অনেক দিন তো হয়ে গেলো পুলিশে নিয়োগ বিজ্ঞপ্তি কবে দিবে?

    ReplyDelete
  95. police niyoga koba deba sir 2021 sa??

    ReplyDelete
  96. স্যার দেখতে দেখতে জানুয়ারি পের হয়ে গেল। ফেব্রুয়ারি মাসে কি নিয়োগ দিবে।

    ReplyDelete
  97. আমি 2.33 পেএছি আমাকে আবেদন করতে পারবো

    ReplyDelete
  98. কনস্টেবল থেকে কি এস আই হওয়া যায়?

    ReplyDelete
    Replies
    1. এর চাইতেও বেশি হওয়া যায়।

      Delete
  99. Vai amr boyos 19 year 11 months coltece ami parbo ki aply korte

    ReplyDelete
  100. 9.3.2003আমি কি পুলিশে আবেদন করতে পরব স্যার

    ReplyDelete
  101. স‍্যার নিয়োগ কবে দিব

    ReplyDelete
  102. ২৭-০৬-২০০৩ আমি কি এপ্লাই করতে পারবো ভাইয়া

    ReplyDelete
  103. এস.আই নিয়োগ বিজ্ঞপ্তি কখন আসবে ভাই...???

    ReplyDelete
  104. SI পদে চাকরি শুরু করলে কোন পদ পর্যন্ত পদন্নোতি পাওয়া যাবে?? জানালে খুবই উপকার হত।

    ReplyDelete
    Replies
    1. এসআই পদ থেকে পদোন্নতি পেয়ে এ্যাডিশনাল এসপি পর্যন্ত হওয়া যায়। কোন কোন ক্ষেত্রে চাকরির শেষান্তে এসপি পর্যন্ত পদোন্নতি পাওয়া সম্ভব হয়। তবে সবকিছু দক্ষতার উপর নির্ভর করবে।

      ধন্যবাদ...

      Delete
  105. Sir 2020 saler j carcular j miss gece j tar porifekhe ki jader boyos sas hoyca tader ki kono sujog deya hobe

    ReplyDelete
  106. স্যার আমি কিছুই বুঝতে পারছিনা।February 12তারিখ আজকে। সার্কুলার কি দিবেন নাকি দিয়েদিয়েছে। বললে উপকার হবে।

    ReplyDelete
    Replies
    1. কোভিড-১৯ এর কারনে নিয়োগ বন্ধ রয়েছে। নতুবা এ পর্যন্ত দুই বার নিয়োগ দেওয়া হতো।

      সার্কুলার হওয়ার পর সর্বপ্রথম আমরা জানিয়ে দিব। একটু ধৈর্য্য ধারণ করুন।

      Delete
  107. আংকেল, কনস্টেবল নিয়োগ কি এই মাসে দিবে না

    ReplyDelete
  108. Bhai dekte dekte 18 mash gelo gah circular er nam o nai

    ReplyDelete
  109. আমার উচ্চতা ৫.৭।
    ওজন ৫১কেজি। আমি কি চেষ্টা করতে পারব?

    ReplyDelete
  110. স্যার২০২১ সালে নিয়োগ কবে দেবে

    ReplyDelete
  111. viya constable pode niyog kokhon suro hobe plz bolen plz plz plz baiya agke 15 tarik .koitarikhe suru hobe plz bolen

    ReplyDelete
  112. স্যার আমিssc তে 4.28 পাইছি। আমার জম্ম 6-2-2004, আমার উচ্চতা 5ফুট২", ওজন 60 কেজি। আমি কি পুলিশে আবেদন করতে পারব। ওজনের জন্য কি সমস্যা হবে???

    ReplyDelete
  113. স্যার কবে সা্র্কুলার বের হবে

    ReplyDelete
  114. আমার বয়স ২৩ বছর ৩ মাস ২ দিন আমি কি পুলিশ কনেস্টবল পদে আবেদন করতে পারবো

    ReplyDelete
  115. ami abar ssc pass korechi amar point 3.83 ami ki constable a application korte parbo

    ReplyDelete
  116. ভাই আমি মুক্তিযোদ্ধা নাতনি আমার বয়স ২০ বছর ২ মাস HSC পাস করছি আমি কি পুলিশে আবেদন করতে পারবো

    ReplyDelete
  117. স্যার আর কত দিন পর নিয়োগ দিবে

    ReplyDelete
  118. আমি 5 ফিট ছয় ইঞ্চি এবং ওজন 48 কেজি আমি কি থাকবো

    ReplyDelete
  119. Carcular ki asbe Bhai.Kobe asbe??

    ReplyDelete
  120. এই বছর মেয়েদের নিয়োগ হবে না

    ReplyDelete
  121. রশিদ স্যার, কোনো ভাবেই কী আমি আবেদন করতে পারবো আমার বয়স ২২ হয়ে গেছে।।।।। স্যার আমার খুব ইচ্ছে যে আমি একজন দেশের নাগরিক হিসেবে সমাজ রাষ্ট্রের ও দেশের কল্যাণের জন্য াকাজ করবো।।।।

    ReplyDelete
  122. স্যার ২০ বছর ৩ মাস অথবা ২০ বছর ৫ মাস হলে কি আবেদন করা যাবে নাকি🙏

    ReplyDelete
  123. প্রিয় স্যার,
    পুলিশ কনস্টেবল পদে নিয়োগ দিবে কোন মাসে? 🙏

    ReplyDelete
  124. সাজেন্ট নিয়োগ কবে দিবে

    ReplyDelete
  125. আমার উচ্চতা ৫.৫"। আমি কি কন্সটেবল পদে এপ্লাই করতে পারবো?

    ReplyDelete
  126. স্যার যারা এইচএসসি পাশ তারা কি কোন অগ্রাধিকার পাবে

    ReplyDelete
  127. ২২-০২-২০২১ এখন কি apply করা যাবে?

    ReplyDelete
    Replies
    1. এখনো সার্কুলার হয়নি। সার্কুলার হলে আবেদন করার সুযোগ হবে।

      Delete
  128. আমি SSC তে 2.56 আমি কী আবেদন করতে পারবো

    ReplyDelete
  129. স্যার আমার পুষটো কোঠা আছে আমি পুলিশ কনেষঠবলে এপলাই করবো আমি এস এস সি পাশ করছি ২০১৯ শাল আমি পুষঠো কুঠার জন্য আমি কি ছার পসবো বয়সের জন্য কত বছর ছার পাবো

    ReplyDelete
  130. ভাইয়া আসলে আমি মুক্তিযোদ্ধার নাতি আমি ssc 2018 ব্যাচ এর আমার জন্ম তারিখ টা হচ্ছে ৮/১১/২০০০ মানে ২০ বছবের কিছু অভার হয়ে গেছে করোনার কারণে ২০২০ নিয়োগ তো স্থগিত হয়ে তাহলে আমাদের কি হবে বয়স কি কয়েক মাস বারিয়ে দিবে নাকি আগে যা ছিল তাই,আমি এক সূএে জানতে পেরেছি বয়স নাকি ছয় মাস বারানো হবে,তো এই ব্যাপারে যদি কিছু বলতেন ভাইয়া,,

    ReplyDelete
  131. স্যার রোজার আগে কি সার্কুলার দিবে?

    ReplyDelete
  132. আমার বয়স ১৯ আমি কবে লাইনে দাড়ায়তে পারবো

    ReplyDelete
  133. ভাইয়া আমার আব্বু অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য পাশাপাশি বীরমুক্তিযোদ্ধা সে ক্ষেতে কি আমি কোন Spacial সুভিদা পাবো?

    ReplyDelete
    Replies
    1. শুধুমাত্র কনস্টেবল পদে ৩০% কোঠা সুবিধা পাবেন।

      Delete
  134. ভাই ২০২১ সালে পুলিশ নিয়োগ কবে প্রকাশিত হবে?

    ReplyDelete
  135. আমি কিন্তু চাই পুলিশ চাকরি কিন্তু পাই না কি করবো আমি জানি না আপনারা বলেন

    ReplyDelete
  136. স্যার কনস্টেবল এর সার্কুলারের কোন সম্ভবনা আছে কি কিছু দিনের মধ্যে?

    জানালে উপকৃত হতাম,

    ReplyDelete
  137. অপেক্ষা করতে করতে তো বয়স টা পার করে ফেললাম
    এই করোনার কারনে পূরূ ১ বছন পুলিশের সার্কুলার দেয় নায় যার কারনে এখন বয়স ২১ চলে আর আপনারা উপর থেকে যদি বয়স সিমা ২০ বছর ফিক্সড করে থাকেন তাহলে আমাদের অবস্থা কি হবে একবার ভেবেছেন

    ReplyDelete
  138. স্যার আমাদের সার্কুলার কবে আসবে স্যার একটু জানাবেন স্যার প্লিজ স্যার

    ReplyDelete
  139. Sir my date of birth is 30th 12 months 2001 Can I apply?

    ReplyDelete
  140. স্যার এই বছরে ও কি পুলিশ কনস্টেবল সার্কুলার দিবে না।।।। বয়স তো শেষ হয়ে গেছে

    ReplyDelete
  141. স্যার ২০২১ সালের সার্কুলার এখনো দেয় নাই?

    ReplyDelete
  142. sir amar Age18 tik oi but amar NID ney amar ki hobe?

    ReplyDelete
  143. ভাই অামি তো এসএসসি পাশ,,বয়স ২৩,,,তাহলে অামি কিভাবে এপ্লাই করব।

    ReplyDelete
  144. age moktijoddha natider jonno boyos 18-23 diya cilo akhon 18-20 kano

    ReplyDelete
  145. Sir Ami SSC science theke 2.72 peyesi and Ami 5 fit 10 inci ami ki sir police a apply dite parbo

    ReplyDelete
  146. ভাই উন্মুক্ত বিশ্ববিদ্যালয় হতে ডিগ্রি কম্পিলিট করে কি এসআই নিয়োগ পরিক্ষা দেওয়া যায়।

    ReplyDelete
  147. স্যার আমার উচ্চতা ৫.৫" আমি কি এস আই হতে পারবো।২০২১ এ কি এস আই সার্কুলারএউচ্চতা বাড়ানো হবে plz স্যার যদি বলতেন খুব ভালো হতো

    ReplyDelete
  148. স্যার আমার উচ্চতা ৫.৫" আমি কি এস আই হতে পারবো।২০২১ এ কি এস আই সার্কুলারএউচ্চতা বাড়ানো হবে plz স্যার যদি বলতেন খুব ভালো হতো

    ReplyDelete
  149. স্যার পায়ে 'চাট'থাকলে apply করলে আমি টিকব?

    ReplyDelete
  150. স্যার আমি 2018 সালে ডিগ্রী পাস করেছি কিন্তু ডিগ্রি দ্বিতীয় বর্ষের এক পয়েন্ট কম আসার কারণে আবার ফরম পূরণ করেছি আমি কি এইবার 2121 নিয়োগ বিজ্ঞপ্তি নিয়োগ বিজ্ঞপ্তি পদে আবেদন করতে পারবো সেই সময় কি আছে বলবেন প্লিজ

    ReplyDelete
  151. sir আমার বুকের মাপ ৩৬/৩৭ আমি কি পারব
    আমার উচ্চতা ৫.১১ ফুট

    ReplyDelete
  152. আসসালামু আলাইকুম স্যার ২০২১ সালের কনস্টবল এর সার্কুলার এ কি বয়স বাড়ানো হবে????

    ReplyDelete
  153. স্যার আমার বয়স ২২ বছর আমি কি এস আই পদে আবেদন করতে পারবো

    ReplyDelete
  154. এসআই পদের জন্য স্নাতক ও সমমানের পাস করলেই এপ্লাই করা যাবে?এখানে কী পয়েন্ট সংক্রান্ত শর্ত আছে?

    ReplyDelete
  155. Ami 5'-7" ami ki Constable hota parbo. SSS,4.93

    ReplyDelete
কমেন্ট করার নিয়মঃ
ব্যাকলিংক পাওয়ার উদ্দেশ্য নিয়ে কোন কারণ ছাড়া লিংকিং কমেন্ট করা হলে সেই সকল কমেন্ট অনুমোদন করা হবে না। তবে যুক্তিসঙ্গত কারনে লিংলিংক কমেন্ট করলে সেগুলো যাচাই বাছাই করার পর অনুমোদন করা হবে। তাছাড়া আমরা সবসময় জিরো স্প্যামিং নীতি অনুসরণ করি। সো বি কেয়ারফুল...

«Oldest   ‹Older   201 – 400 of 419   Newer›   Newest»
Name

Adsense,5,Affiliate,4,Android,10,Android Tricks,10,Banglalink,3,Banking,6,Biography,1,Blog Design,11,Blogger Theme,1,Blogger Widgets,4,Blogspot SEO,7,Computer,8,Create Blog,5,Digital Marketing,1,Earnings,33,Education,10,Facebook,11,Freelance,2,GP SIM,5,How To,20,Islamic,15,Job Circular,3,Mim,1,Movie,5,Pined,2,Prayer,1,Pro News,7,Quran,3,Robi SIM,8,SEO,24,SEO Tips,17,Social Media,60,Tech,5,Telecom,28,Windows Tricks,5,WordPress,2,YouTube,9,
ltr
item
ব্লগার বাংলাদেশ: পুলিশ নিয়োগ ২০২৩: চাকরির খবর পুলিশ
পুলিশ নিয়োগ ২০২৩: চাকরির খবর পুলিশ
চাকরির খবর পুলিশ, পুলিশ নিয়োগ ২০২১, পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, পুলিশ সার্কুলার ২০২১, পুলিশ নিয়োগ কবে, পুলিশের চাকরির খবর
https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEivZLreuxEYh2qhHKvCy_iUfS4Pk7jkFVOIEtYHwKYqbMHj2K6P8RrMKXVn70qkBkjlPbC8tg0kQGsnctzPCN3B-ylymVU3ClmmGJciLH9WZgJS7fDRqmkO9EMo2voLLkLLNtJoJrl8y_g/w400-h176/police-job-circular.jpg
https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEivZLreuxEYh2qhHKvCy_iUfS4Pk7jkFVOIEtYHwKYqbMHj2K6P8RrMKXVn70qkBkjlPbC8tg0kQGsnctzPCN3B-ylymVU3ClmmGJciLH9WZgJS7fDRqmkO9EMo2voLLkLLNtJoJrl8y_g/s72-w400-c-h176/police-job-circular.jpg
ব্লগার বাংলাদেশ
https://www.bloggerbangladesh.com/2020/11/police-job-circular.html
https://www.bloggerbangladesh.com/
https://www.bloggerbangladesh.com/
https://www.bloggerbangladesh.com/2020/11/police-job-circular.html
true
1297988252866731047
UTF-8
Loaded All Posts Not found any posts VIEW ALL বিস্তারিত পড়ুন Reply Cancel reply Delete By Home PAGES POSTS View All জনপ্রিয় পোস্ট পড়ুন LABEL ARCHIVE SEARCH ALL POSTS Not found any post match with your request Back Home Sunday Monday Tuesday Wednesday Thursday Friday Saturday Sun Mon Tue Wed Thu Fri Sat January February March April May June July August September October November December Jan Feb Mar Apr May Jun Jul Aug Sep Oct Nov Dec just now 1 minute ago $$1$$ minutes ago 1 hour ago $$1$$ hours ago Yesterday $$1$$ days ago $$1$$ weeks ago more than 5 weeks ago Followers Follow THIS PREMIUM CONTENT IS LOCKED STEP 1: Share to a social network STEP 2: Click the link on your social network Copy All Code Select All Code All codes were copied to your clipboard Can not copy the codes / texts, please press [CTRL]+[C] (or CMD+C with Mac) to copy Table of Content