অরিজিনাল ভিটমেট ডাউনলোড করুন

এন্ড্রয়েড মোবাইল দিয়ে অডিও ভিডিও গান ডাউনলোড করার জন্য ভিটমেট সফটওয়্যার হচ্ছে সবচাইতে জনপ্রিয় একটি মোবাইল সফটওয়্যার। ভিটমেট অ্যাপস এর প্রচুর পরিমানে নকল ভার্সন থাকার কারনে আসল ভিটমেট ডাউনলোড করতে চাইলে সেটি ইন্টারনেটে খোঁজে পাওয়া সম্ভব হয় না।

আপনি যদি গুগলে ভিটমেট ডাউনলোড করতে চাই লিখে সার্চ করেন, তাহলে হাজার হাজার ভিটমেট অ্যাপ পেয়ে যাবেন কিন্তু অরিজিনাল ভিটমেট অ্যাপ খোঁজে পাওয়া মুশকিল হবে। আসলে ভিডমেট দিয়ে যে কোন ধরনের ভিডিও শেয়ারিং সাইট হতে সহজে অডিও ভিডিও ডাউনলোড করা যায় বিধায় সবাই ভিটমেট ডাউনলোড করতে চাই।
অরিজিনাল ভিটমেট ডাউনলোড করুন

VidMate এন্ড্রয়েড মোবাইল এর জন্য সেরা ইউটিউব ভিডিও ডাউনলোডার অ্যাপ্লিকেশন। Vidmate অ্যাপ্লিকেশন দিয়ে আপনি YouTube, Facebook, Instagram, WhatsApp স্ট্যাটাস এবং আরো বিভিন্ন ধরনের ভিডিও শেয়ারিং প্লাটফর্ম হতে ভিডিও ডাউনলোড করতে পারেন।


মূলত YouTube থেকে ভিডিও ডাউনলোড করার অনুমোদন Google দেয়নি বিধায় এখনো ভিটমেট সফটওয়্যার Google Play Store হতে ডাউনলোড করা যায় না। ভিটমেট ডাউনলোড করতে চাইলে আপনাকে গুগলে সার্চ করে ভিটমেট এর অফিসিয়াল সাইট হতে ভিটমেট অ্যাপস সফটওয়্যার ডাউনলোড করে নিতে হবে।

ভিটমেট কি?

ভিটমেট বা ভিডমেট হল মাল্টিমিডিয়া পোর্টাল যেমন- Facebook, Vimeo, Dailymotion, YouTube, Instagram, FunnyorDie, Vine, Tumblr, Soundcloud, Metacafe এবং অন্যান্য অনেক স্ট্রিমিং সাইট থেকে ভিডিও এর জন্য একটি শক্তিশালী ডাউনলোডার। এটি ভারত, ইন্দোনেশিয়া এবং অন্যান্য অনেক দেশের সেরা ভিডিও ডাউনলোডার হিসেবে সবচেয়ে জনপ্রিয় মোবাইল সফটওয়্যার।

ভিটমেট অ্যাপস ডাউনলোড করব কিভাবে?

আপাতত আপনি একটি বিষয় নিশ্চিত থাকেন যে, গুগল প্লে-ষ্টোরে ভিটমেট সফটওয়্যার এর অনুমতি না থাকায় প্লে-স্টোর থেকে আপনি ভিটমেট অ্যাপস ডাউনলোড করতে পারবেন না। অরিজিনাল ভিটমেট ডাউনলোড করতে হলে সরাসরি ভিটমেট এর অফিসিয়াল ওয়েবসাইট হতে ভিটমেট ডাউনলোড করতে হবে।




তাছাড়া চায়না ব্রান্ডের মোবাইল সহ শাওমি ও স্যামসাং মোবাইলের ব্যক্তিগতে স্টোরেও ভিটমেট অ্যাপস সফটওয়্যার পাওয়া যায়, কিন্তু সেগুলোতেও এত বেশি পরিমানে নকল সফটওয়্যার ভিটমেট রয়েছে, যেগুলোর মধ্য হতে অরিজিনাল ভিটমেট সফটওয়্যার বাছাই করা সম্ভব হয় না।

সেই হিসেবে আমার মতে আপনি কোনো ধরনের স্টোর হতে ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করার চেষ্টা না করে, সরাসরি আমাদের এই পোস্টে দেওয়া ডাউনলোড লিংক হতে ভিটমেট অ্যাপটি ডাউনলোড করে নিলে নকল ভিটমেট সফটওয়্যার হওয়ার আর কোন সম্ভাবনা থাকবে না।

কিভাবে অরিজিনাল ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করব?

আপনি দুটি উপায় অরিজিনাল ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন। প্রথমত আমাদের প্রদত্ত লিংক হতে অরিজিনাল ভিটমেট সফটওয়্যার ২০২০ ভার্সনটি ডাউনলোড করতে পারেন। অথবা গুগলে সার্চ করেও অরজিনাল ভিটমেট ডাউনলোড করে নিতে পারবেন।

এগুলো আপনার প্রয়োজন হতে পারে—
তবে যেভাবে ভিটমেট ডাউনলোড করার চেষ্টা করুন না কেন, আসল ভিটমেট ডাউনলোড করতে হলে অবশ্যই ভিটমেট এর অফিসিয়াল সাইট ব্যবহার করতে হবে। ভিটমেট এর অফিসিয়াল সাইট ব্যতীত আপনি কোনোভাবে অরিজিনাল ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন না।

ডাউনলোড ভিটমেট সফটওয়্যার

ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করার জন্য প্রথমে উপরের ডাউনলোড বাটনটিতে ক্লিক করুন। উপরের ডাউনলোড বাটনে ক্লিক করা মাত্র নিচের চিত্রেরন্যায় ভিডমেট এর অফিসিয়াল ওয়েবসাইট দেখতে পাবেন। (নোটঃ সহজে ডাউনলোড করার জন্য Google Chrome ব্রাউজার ব্যবহার করবেন)
স্টেপ ১ঃ অরিজিনাল ভিটমেট ডাউনলোড করুন
এখন ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করার জন্য উপরের চিত্রের নিচের অংশের লাল কালারের "Official Download" বাটনটিতে ক্লিক করতে হবে। লালা রংয়ের বাটনে ক্লিক করা মাত্র অটোমেটিক্যালি ভিটমেট সফটওয়্যার ডাউনলোড হওয়া শুরু হবে। কিছুক্ষণ পর ডাউনলোড কমপ্লিট হলে নিচের চিত্রেরন্যায় অপশন দেখতে পাবেন।
স্টেপ ২ঃ অরিজিনাল ভিটমেট ডাউনলোড করুন
আপনার মোবাইলে ডাউনলোড হওয়া ভিটমেট সফটওয়্যারটি ইনস্টল করার জন্য উপরের চিত্রের তীর চিহ্নিত অংশের "Open" লেখ অপশনে ক্লিক করতে হবে। Open লেখাতে ক্লিক করা মাত্র নিচের চিত্রেরন্যায় ভিটমেট অ্যাপ ইনস্টল করার অশন শো হবে।
স্টেপ ৩ঃ অরিজিনাল ভিটমেট ডাউনলোড করুন
এখন উপরের চিত্রের Install অপশনে ক্লিক করলে আপনার মোবাইলে ডাউনলোড সফটওয়্যার ভিটমেট অ্যাপটি ইনস্টল হওয়া শুরু হবে। এ ক্ষেত্রে কোন ধরনের পারমিশন চাইলে আপনাকে অবশ্যই পারমিশন দিয়ে দিতে হবে। এতটুকো করলে ভিটমেট সফটওয়্যার ডাউনলোড ও ইনস্টল করার সকল প্রসেস কমপ্লিট হয়ে যাবে।

ভিটমেট সফটওয়্যার দিয়ে কী কী ভিডিও ডাউনলোড করা যায়?

ভিটমেট সফটওয়্যার এর ভাষ্য অনুসারে প্রায় সকল ধরনের ভিডিও ডাউনলোড করা যায়। এই মুহুর্তে VidMate Youtube, Facebook, Dailymotion, WhatsApp, Instagram ও Tumblr এর মতো অনলাইন ভিডিও-শেয়ারিং প্ল্যাটফর্ম থেকে ডাউনলোড করার সুবিধা দিচ্ছে। এ ক্ষেত্রে আপনি অন্য অ্যাপ চালু না করে সরাসরি ভিডমেট অ্যাপ থেকে ভিডিও ডাউনলোড করতে পারবেন।
ভিটমেট সফটওয়্যার দিয়ে কী কী ভিডিও ডাউনলোড করা যায়?
উপরের চিত্রটি ভিটমেট এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে নেওয়া হয়েছে। এখানে তারা বলছে যে, বর্তমানে 4K ভিডিও সহ MP3 এবং বিভিন্ন ফরমেটের অডিও ভিডিও দ্রুগ গতিতে ডাউনলো করার অপশন ভিটমেট সফটওয়্যারে রয়েছে। সবচাইতে বড় সুবিধা হচ্ছে এর সকল অপশন একদম বিনা মূল্যে ব্যবহার করা যায়।

ভিটমেট দিয়ে কিভাবে ইউটিউব ভিডিও ডাউনলোড করবেন?

ভিটমেট দিয়ে ইউটিউব ভিডিও এবং অডিও ডাউনলোড করার জন্য প্রথমে আপনার মোবাইলে থাকা ইউটিউব অ্যাপটি অপেন করতে হবে। তারপর আপনি যে ভিডিও ডাউনলোড করতে চাইছেন সেটি প্লে করতে হবে।
ভিটমেট দিয়ে কিভাবে ইউটিউব ভিডিও ডাউনলোড করবেন?
এখানে আপনার কাঙ্খিত ভিডিওটি প্লে করার পর উপরের চিত্রের নিচের অংশের Share লেখা আইকনে ক্লিক করতে হবে। Share আইকনে ক্লিক করার সাথে সাথে নিচের চিত্রের ন্যায় অপশন শো হবে।
ভিটমেট দিয়ে কিভাবে ইউটিউব ভিডিও ডাউনলোড করবেন?
তারপর উপরের চিত্রের ন্যায় আপনার মোবাইলের স্কিনে Vidmate Software টি দেখতে পাবেন। এখন উপরের চিত্রের মত তীর চিহ্নিত অংশের Download Video লেখা আইকনে ক্লিক করতে হবে। Download Video লেখা আইকনে ক্লিক করা মাত্র নিচের চিত্রের অপশন দেখতে পাবেন।
ভিটমেট দিয়ে কিভাবে ইউটিউব ভিডিও ডাউনলোড করবেন?
এখন উপরের চিত্রের আপনার কাঙ্খিত ভিডিও এর অডিও ফরমেট সহ বিভিন্ন সাইজের ভিডিও দেখতে পাবেন। আপনার পছন্দমত যে কোন একটি সিলেক্ট করে লাল কালারের Download এ ক্লিক করলে আপনার পছন্দের ইউটিউব ভিডিও/অডিও ডাউনলোড হওয়া শুরু হবে। That's all

ভিটমেট দিয়ে কিভাবে Facebook ভিডিও ডাউনলোড করবেন?

ভিটমেট দিয়ে কিভাবে ফেসবুক ভিডিও ডাউনলোড করার জন্য আপনার মোবাইলের ফেসবুক অ্যাপটি অপেন করতে হবে। তারপর ফেসবুক হতে যে ভিডিওটি ডাউনলোড করতে চান সেটি প্লে করতে হবে।
ভিটমেট দিয়ে কিভাবে Facebook ভিডিও ডাউনলোড করবেন?
এখন ফেসবুক ভিডিও ডাউনলোড করার জন্য উপরের চিত্রের Share আইকনে ক্লিক করতে হবে। Share আইকনে ক্লিক করার সাথে সাথে নিচের চিত্রের ন্যায় অপশন দেখতে পাবেন।
ভিটমেট দিয়ে কিভাবে Facebook ভিডিও ডাউনলোড করবেন?
এখানে উপরের চিত্রে তীর চিহ্ন দিয়ে মার্ক করা লাল কালারের গোলাকার ডাউনলোড বাটনটিতে ক্লিক করতে হবে। গোলাকার ডাউনলোড বাটনটিতে ক্লিক করার পর নিচের চিত্রের মত ডাউনলোড অপশন শো হবে।
ভিটমেট দিয়ে কিভাবে Facebook ভিডিও ডাউনলোড করবেন?
এখান থেকে আপনি যে ফরমেটের অডিও/ভিডিও ডাউনলোড করতে চান সেটি সিলেক্ট করে Download বাটনে ক্লিক করলে আপনার কাঙ্খিত ভিডিও ডাউনলোড হওয়া শুরু হবে। That's all.

Vidmate FAQ's

  • গুগল প্লে-স্টোর থেকে ভিডমেট অ্যাপ্লিকেশন কিভাবে ডাউনলোড করব?
    উত্তরঃ আপনি গুগল প্লে-স্টোর থেকে ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন না। কারণ গুগল নীতির কারনে প্লে-স্টোর ভিটমেট অ্যাপটি সাপোর্ট করছে না। সে জন্য ভিটমেট অ্যাপ ডাউনলোড করার জন্য ভিটমেট এর অফিসিয়াল সাইট ব্যবহার করতে হবে।
  • কিভাবে ভিটমেট ইনস্টল করবেন?
    উত্তরঃ নরমালি আপনি যেভাবে একটি মোবাইল অ্যাপ ইনস্টল করেন ঠিক সেই ভাবে ইনস্টল করবেন। তবে এ ক্ষেত্রে আপনাকে অতিরিক্ত স্টেপ হিসেবে পারমিশন দিতে হবে।
  • কিভাবে আইফোন, আইপ্যাড বা পিসিতে ভিডমেট ইনস্টল করবেন?
    উত্তরঃ আইফোন, আইপ্যাড বা পিসিতে ভিডমেট সাপোর্ট করে না বিধায় ব্যবহার করতে পারবেন না।

শেষ কথা

ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করার বিষয়ে আপনার আর কোন প্রশ্ন থাকলে আমাদেরকে সরাসরি কমেন্ট করে জানাতে পারেন। তারপরও ভিডমেট অ্যাপ ডাউনলোড করতে বা অন্য কোন উপায়ে ভিটমেট ডাউনলোড করতে চাইলে সেটিও আমাদেরকে জানাতে পারেন। আমরা ভিটমেট ডাউনলোড সংক্রান্ত আপনার সকল সমস্যা সমাধানের চেষ্টা করব।

যেহেতু ভিটমেট অ্যাপস সফটওয়্যার একটি বহুল ব্যবহৃত জনপ্রিয় ডাউনলোডার মোবাইল এপ্লিকেশন সেহেতু আপনি মোবাইল দিয়ে অডিও ভিডিও ডাউনলোড করার জন্য ভিটমেট সফটওয়্যারটি অনায়েসে ব্যবহার করতে পারেন। ডাউনলোড সফটওয়্যার ভিটমেট আপনার ডাউনলোড এর সকল চাহিদা মেঠাতে সক্ষম হবে।

COMMENTS

BLOGGER: 11
  1. আসসালামুআলাইকুম ভাইয়া।
    আমিও Magone template ব্যাবহার করছি কিন্তু আমার সাইটে আপনাদের সাইটের মত Page 1 2 3 এরকম Show হচ্ছে না।
    অনুগ্রহ করে সাহায্য করবেন ভাইয়া।

    ReplyDelete
    Replies
    1. এই কোড ব্যবহার করেন $type=blogging$count=4$page=true$va=0$snip=180$rdm=hide

      Delete
  2. পেইজ Show করিয়েছি Label সেট করলে ওপেন হচ্ছেনা।

    ReplyDelete
    Replies
    1. Magone blogger theme এর Lebel অটোমেটিক সেট করে দেওয়া থাকে। আমার মনেহয় আপনি থিম কাস্টমাইজ করতে গিয়ে কোড অভারাইটিং করেছেন অথবা আপনি প্রিমিয়াম থিম ব্যবহার না করে পাইরেটেড থিম ব্যবহার করছেন।

      এখানে সমস্যাটি আপনাকে ফাইন্ডআউট করে নিতে হবে।

      Delete
  3. ভাই আস্সালামু আলাইকুম,
    আমি আপনার ব্লগের নিয়মিত দর্শক। আমি Magone template টি ব্যাহার করেছি। কিন্তু আপনি যেভাবে সাইটভরে প্রোফাইল যুক্ত করেছেই সেই ভবে প্রফাইল যুক্ত করতে পারছি না। আমি চাই ঠিক আপনার মতো করে সাইটভারে আমার নিচের ছবি সহ বায়ো একটি প্রোফাইল যুক্ত করতে। দয়া করে যদি আমাকে একটি হেল্প করতেন তাহলে উপকৃত হতাম।

    ReplyDelete
    Replies
    1. এটা Magone template এর কোন অপশন নয়। আমি নিজে তৈরি করেছি। ব্লগের এক একজনের প্রোফাইল স্টাইল এক এক ধরনের হয়ে থাকে। এ ক্ষেত্রে কেন শুধু শুধু আমার স্টাইলটা নকল করবেন। আপনি নিজের মত করে ইউনিক কোন প্রোফাইল ক্রিয়েট করার চেষ্টা করুন। তাহলে ভিজিটরের কাছে আপনার ব্লগের গ্রহনযোগ্যতা বৃদ্ধি পাবে।

      তারপরও আপনি আমারটা ব্যবহার করতে চাইলে কোন সমস্যা নেই। আপনার ইমেইল এড্রেস দেন, আমি আপনাকে সম্পূর্ণ কোড পাঠিয়ে দেব।

      ধন্যবাদ...

      Delete
    2. ধন্যবাদ ভাই আমার কমেন্টের রিপ্লে করার জন্য rowshanarayt@gmail.com

      Delete
    3. rowshanarayt@gmial.com

      Delete
    4. আপনার মেইল চেক করুন।

      Delete
  4. ভাই দয়া করে আমার একটি প্রশ্নের উত্তর দিবেন?
    আমি এডসেন্স এর সাথে a-ads নামের একটি এড নেটওয়ার্ক এড একসাথে ওয়েপসাইটে বসাইছি। এর কারনে কি এডসেন্স এর কোন সমস্যা হতে পারে?

    ReplyDelete
    Replies
    1. হতে পারে, সম্ভাবনা থাকে। তবে খুব কম।

      Delete
কমেন্ট করার নিয়মঃ
ব্যাকলিংক পাওয়ার উদ্দেশ্য নিয়ে কোন কারণ ছাড়া লিংকিং কমেন্ট করা হলে সেই সকল কমেন্ট অনুমোদন করা হবে না। তবে যুক্তিসঙ্গত কারনে লিংলিংক কমেন্ট করলে সেগুলো যাচাই বাছাই করার পর অনুমোদন করা হবে। তাছাড়া আমরা সবসময় জিরো স্প্যামিং নীতি অনুসরণ করি। সো বি কেয়ারফুল...

Name

Adsense,5,Affiliate,4,Android,10,Android Tricks,10,Banglalink,3,Banking,6,Biography,1,Blog Design,11,Blogger Theme,1,Blogger Widgets,4,Blogspot SEO,7,Computer,8,Create Blog,5,Digital Marketing,1,Earnings,33,Education,10,Facebook,11,Freelance,2,GP SIM,5,How To,20,Islamic,15,Job Circular,3,Mim,1,Movie,5,Pined,2,Prayer,1,Pro News,7,Quran,3,Robi SIM,8,SEO,24,SEO Tips,17,Social Media,60,Tech,5,Telecom,28,Windows Tricks,5,WordPress,2,YouTube,9,
ltr
item
ব্লগার বাংলাদেশ: অরিজিনাল ভিটমেট ডাউনলোড করুন
অরিজিনাল ভিটমেট ডাউনলোড করুন
অরিজিনাল ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করার উপায় কি? ভিটমেট ডাউনলোড করতে চাইলে কিভাবে ভিটমেট অ্যাপস ডাউনলোড করব? ডাউনলোড ভিডমেট সফটওয়্যার
https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEiWWbH9pU_kTklyIOt40NGOl69CxVhyphenhyphenPVlH-49_Vbxx-Qx7DxlLWSu6B__iTEb73AlBBMu8TdA2lHOtCuD_WJTfSCK5spnHpShptrx7saUUmyeIYWUtWlb2TJ4vrDZN1y69ZpVvqtSAgwQ/w400-h176/vidmate-software-download.png
https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEiWWbH9pU_kTklyIOt40NGOl69CxVhyphenhyphenPVlH-49_Vbxx-Qx7DxlLWSu6B__iTEb73AlBBMu8TdA2lHOtCuD_WJTfSCK5spnHpShptrx7saUUmyeIYWUtWlb2TJ4vrDZN1y69ZpVvqtSAgwQ/s72-w400-c-h176/vidmate-software-download.png
ব্লগার বাংলাদেশ
https://www.bloggerbangladesh.com/2020/12/vidmate-software-download.html
https://www.bloggerbangladesh.com/
https://www.bloggerbangladesh.com/
https://www.bloggerbangladesh.com/2020/12/vidmate-software-download.html
true
1297988252866731047
UTF-8
Loaded All Posts Not found any posts VIEW ALL বিস্তারিত পড়ুন Reply Cancel reply Delete By Home PAGES POSTS View All জনপ্রিয় পোস্ট পড়ুন LABEL ARCHIVE SEARCH ALL POSTS Not found any post match with your request Back Home Sunday Monday Tuesday Wednesday Thursday Friday Saturday Sun Mon Tue Wed Thu Fri Sat January February March April May June July August September October November December Jan Feb Mar Apr May Jun Jul Aug Sep Oct Nov Dec just now 1 minute ago $$1$$ minutes ago 1 hour ago $$1$$ hours ago Yesterday $$1$$ days ago $$1$$ weeks ago more than 5 weeks ago Followers Follow THIS PREMIUM CONTENT IS LOCKED STEP 1: Share to a social network STEP 2: Click the link on your social network Copy All Code Select All Code All codes were copied to your clipboard Can not copy the codes / texts, please press [CTRL]+[C] (or CMD+C with Mac) to copy Table of Content