FTP Server BD 2021: Best FTP BD

FTP Server BD List 2021: In this post, we will share the best FTP BD list 2021. Because after a long time of research we collect so many FTP BD servers. By using this BD FTP server we can be able to download HD movie and so many large games.

All FTP servers BD those we have collected have been in service for a long time and they are always active. This Bangladesh FTP server is covered by BDIX. So people who use broadband internet usually look for FTP servers to download large files and movies at high speed, they can use this FTP Server BD for better internet speed.
FTP Server BD: Best FTP BD



File transfer protocol or FTP is a better way of transferring files from one computer to another by using your local internet service provider (ISP) server. These days, cloud-based solutions exist and they are more practical for most users. But if you want to download any large file from the internet at a very high speed then you should use an FTP server.

You Can Also Read—
In this post, we will share all FTP servers BD 2021. Such as Dhaka FTP server, FTP movie server BD, ICC FTP server BD and so many BDIX FTP BD servers. From this best FTP BD 2021, we can be able to download your necessary large file easily.

FTP Server কি?

এখানে FTP server বলতে আপনার কাঙ্খিত Local internet service provider (ISP) এর সার্ভারকে বুঝানো হচ্ছে। বাংলাদেশের অধিকাংশ FTP server গুলো BDIX এর সাথে একত্রে কাজ করে। যার কারণে যারা ব্রডব্যান্ড এর ইন্টারনেট ব্যবহার করে তারা সাধারণত FTP server ব্যবহার করা সুযোগ পেয়ে থাকে। ব্রাডব্যান্ড ব্যতীত অন্যান্য ইন্টারনেট এর ক্ষেত্রে এই সুযোগ পাওয়া যায় না।

FTP server হচ্ছে এক ধরনের লোকাল সার্ভার, যেখান থেকে আমরা ব্রডব্যান্ড ইন্টারনেট কানেকশনের মাধ্যমে আমাদের লোকাল ইন্টারনেট প্রোভাইডারদের কম্পিউটারে রাখা সকল ধরনের ফাইল এক্সেস ও ডাউনলোড করতে পারি। যার ফলে আমরা বড় বড় মুভি ও গেম সহজে দ্রুত গতিতে ডাউনলোড করার পাশাপাশি HD মুভি সরাসরি অনলাইনে দেখতে পারি। একটি উদাহরনের মাধ্যমে আমি এ বিষয়ে আপনাকে আরো পরিষ্কার ধারনা দেওয়ার চেষ্টা করছি।


ধরুন, আপনি Link3 এর ব্রডব্যান্ড ইন্টারনেট ব্যবহার করছেন। এ ক্ষেত্রে Link3 তাদের ব্যক্তিগত কম্পিউটারের হার্ড ডিস্কে যে সকল ফাইল রাখে সেই কম্পিউটারের সাথে একটি ফাইভার ক্যাবল সংযুক্ত করে ফাইভার ক্যাবল এর অপর প্রান্ত আপনার কম্পিউটারে সংযুক্ত করে দিল। যার ফলে Link3 এর কম্পিউটারে রাখা সকল ফাইল আপনি খুব দ্রুত গতিতে ডাউনলোড করতে পারবেন। মূলত একট FTP server এভাবে কাজ করে থাকে।

FTP server কিভাবে কাজ করে?

FTP server কিভাবে কাজ করে সেটি বুঝতে হলে আপনাকে আগে বুঝতে হবে ইন্টারনেট কিভাবে কাজ করে? পুরো বিশ্বের ইন্টারনেট কিভাবে কাজ করে সেটি জানতে পারলে FTP server সম্পর্কে আপনি সহজে জানতে পারবেন। ইন্টারনেট কি এবং কিভাবে ইন্টারনেট কাজ কাজ সে বিষয়ে জানতে চাইলে আমাদের ব্লগের ইন্টারনেট সম্পর্কিত পোস্টটি পড়তে পারেন।

আমাদের দেশে যতগুলো FTP server BD রয়েছে তারা সবাই BDIX এর সাথে একত্রে কাজ করে বিধায় আমরা সবাই সকল লোকাল ইন্টারনেট প্রোভাইডারদের FTP server ব্যবহার করতে পারি। কারণ BDIX এর প্রধান কাজ হচ্ছে বাংলাদেশের সকল লোকাল সার্ভারগুলোকে একে অন্যের সাথে কোলাবরেশন করা। মূলত BDIX সকল লোকাল সার্ভারগুলোকে একত্রে করে বলে আমরা সবাই সকল লোকার সার্ভার বা FTP server ব্যবহার করতে পারি।

FTP Server BD 2021

At present, there are more than one thousand local FTP servers in Bangladesh. But you will not need all the bd FTP server to do all the work you need from the internet in a short time. Only 5/10 Bangladesh FTP server can do all the work you need in a short time.

In this post, we will share more than 100 best FTP BD servers. This all FTP server bd is most important for broadband internet users. We can download all kinds of HD movies and large games. So let's started and enjoy the bd movie server and 18+ movie FTP server bd.

Best FTP BD Server List 2021

We have collected so many FTP BD servers. Such as Dhaka FTP server, BD movie server, ICC FTP server bd and 18+ movie FTP server bd. You can download HD movies from FTP server movie download sites. So let's and see in detail. 

1. Circle FTP Server

Circle FTP Server
বাংলাদেশে যত FTP Server BD রয়েছে সবগুলো FTP Server এর মধ্যে Circle FTP Server অন্যতম। বড় বড় মুভি ও গেম ডাউনলোড করার ক্ষেত্রে আমি সবসময় এই bd ftp server ব্যবহার করে থাকি। যারা ব্রডব্যান্ড ইন্টারনেট ব্যবহার করে তারা খুব দ্রুত গতিতে এই ftp server থেকে বড় বড় HD মুভি ডাউনলোড করতে পারবেন।

এখানে ftp movie server bd এর পাশাপাশি এন্ড্রয়েড এপস, এন্ড্রয়েড গেম, পিসি সফটওয়্যার, পিসি গেম সহ বাংলা, হিন্দি ও হলিউড মুভি পাওয়া যায়। আপনি যদি একজন সিনেমা প্রেমি হয়ে থাকেন, তাহলে এই ftp bd server থেকে সকল ধরনের মুভি ডাউনলোড সহ সরাসরি স্ট্রিম করতে পারবেন। তবে যারা মোবাইল ইন্টারনেট ব্যবহার করছেন, তারা এই সার্ভার থেকে তেমন সুবিধা পাবেন না।
  1. Circle FTP 1 - Circleftp.net
  2. Circle FTP 2 - FTP1.circleftp.net
  3. Circle FTP 3 - FTP2.circleftp.net
  4. Circle FTP 4 - FTP3.circleftp.net

2. Dhaka Movie - BD FTP Server

Dhaka Movie - BD FTP Server
মুভি সার্ভার হিসেবে Dhaka Movie FTP BD Server বেশ জনপ্রিয়। কারণ এখানে বাংলা, হিন্দি, তামিল, তেলুগো, হলিউড ও বলিউড সহ আরো বিভিন্ন ধরনের বাংলা ও হিন্দি ডাবিং মুভি পাওয়া যায়। সবচাইতে মজার বিষয় হচ্ছে এর প্রায় সময় নতুন নতুন মুভিগুলো সবার আগে ডাউনলোড করে বিধায় সবার আগে নতুন মুভি দেখা যায়। আমার মতে bd movie server এর তালিকায় ঢাকা মুভি সার্ভারটি সবার শীর্ষ স্থানে রয়েছে। তবে এখানে মুভি ছাড়াও আরো বিভিন্ন ধরনের গেম ডাউনলোড করার লিংক পাওয়া যায়।

3. CTG Movies - FTP BD Server

CTG Movies - FTP BD Server
এটিও আরেকটি Best FTP BD Server. বাংলাদেশের সকল প্রান্ত থেকে ব্রডব্যান্ড ইন্টারনেট ব্যবহারকারী এই সার্ভার থেকে খুব দ্রুত গতিতে সকল ফাইল ডাউনলোড করতে পারেন। তবে যারা চট্টগ্রাম বসবাস করছেন তাদের জন্য এই FTP Server BD এর আলাদা সার্ভার রয়েছে যেখান থেকে শুধুমাত্র চট্টগ্রামের লোক খুব দ্রুত গতিতে এই সার্ভারের সকল ফাইল এক্সেস করতে পারেন।

অন্যান্য ftp bd server এর মত এখানে প্রায় সকল ধরনের HD মুভি পাওয়া যায়। বিশেষকরে এই bd movie server তামিল ও তেলুগো মুভি এর বাংলা ও হিন্দি ডাবিং ভার্সণ বেশি পাওয়া যায়। আপনি হিন্দি সিনেমার ভক্ত হলে এই সার্ভার থেকে আপনার পছন্দের সকল ধরনের মুভি দেখতে পারবেন।

4. MovieServer.net

MovieServer.net - FTP Server BD
এটি হচ্ছে মূলত FTP bd movie server. এখানে প্রায় সকল ক্যাটাগরির সিনেমা পাওয়া যায়। বাচ্ছাদের মুভি থেকে শুরু করে হলিউড, বলিউড এমনকি অসংখ্য অসংখ্য বাংলা সিনেমা এখানে রয়েছে। সমসাময়িক নতুন মুভি সহ পুরাতন সকল ক্যাটাগরির মুভি আপনি এই ftp movie server bd থেকে সরাসরি দেখতে পারবেন এবং ডাউনলোড করতে পারবেন।

5. Samftp BD FTP Server

Samftp BD FTP Server
বাংলাদেশের অন্যতম টপ BD FTP Server হচ্ছে স্যাম অনলাইন। কি নেই এই bangladesh ftp server এর মধ্যে? লেটেস্ট মুভি থেকে শুরু করে টিভি সিরিজ, ওয়েব সিরিজ, ভিডিও গেমস, পিসি/ম্যাক/লিনাক্স সফটওয়্যার, ডকুমেন্টারি লাইভ টিভি সব কিছুই রয়েছে এতে। অনেকের কাছেই স্যামের একসেস থাকে না কারণ এটা একটু এক্সুসিভ সার্ভার। আর যাদের কাছে একসেস রয়েছে তাদের তো অন্য কোনো bd ftp server ভিজিটেরই প্রয়োজন পড়বে না।

6. CrazyCTG - FTP BD Server

CrazyCTG - FTP BD Server
এটিও চট্টগ্রামের একটি জনপ্রিয় লোকাল ftp bd server. যারা চট্টগ্রামে বসবাস করে ইন্টারনেট ব্যবহার করছেন, তারা এই FTP BD থেকে কোন কিছু ডাউনলোড করার সময় বেশি স্পিড পাবেন। এখানে সিনেমা থেকে শুরু করে বিভিন্ন ধরনের প্রয়োজনীয় প্রায় সকল ফাইল পাওয়া যায়। এই সাইট বলিউড মুভি দেখার ক্ষেত্রে বেশ জনপ্রিয়।

7. Discovery FTP

Discovery FTP
এই FTP Server BD তে লেটেস্ট সব কিছুই পাওয়া যায়। বিশেষকরে মুভি, গেমস, নাটক, সিরিজ, সফটওয়্যার সহ সব কিছুই আছে এতে। তিনটি সার্ভার নিয়ে Discovery FTP চলছে। ফেসবুকে এদের আলাদা কনটেন্ট রিকোয়েস্ট গ্রুপ রয়েছে, রিকোয়েস্ট দিলে সাইটে পেয়ে যাবেন। এই FTP Server এ্যাকশন মুভিগুলো বেশি পাওয়া যায়।

8. Moviehaat - BD FTP Server

Moviehaat - BD FTP Server
নাম শুনেই বুঝতে পারছেন যে, এটি হচ্ছে একটি ftp movie server bd. দেশের আরেকটি জনপ্রিয় bd ftp server সার্ভার হচ্ছে Moviehaat. এখানে আসলেই আপনি সকল ধরনের মুভি খুব দ্রুত গতিতে ডাউনলোড করতে ও দেখতে পারবেন। এই সার্ভারে মুভি ছাড়াও টিভি সিরিজ সহ বিভিন্ন ধরনের বাংলা নাটক ও স্টেজ শো দেখতে পারবেন।

9. Mojaloss - FTP Server BD

Mojaloss - FTP Server BD
দেশের অন্যতম বহুল সার্চ করা bd ftp server হচ্ছে Mojaloss. এই FTP Server এর ডিজাইন খুবই সুন্দর বিধায় দেখলে মনে হয় না যে, এটি একটি ftp bd server. এখানে আপনি Pro মেম্বারশীপ ছাড়া সাইট থেকে কোনো কিছুই প্রিমিয়াম স্পিডে ডাউনলোড করতে পারবেন না। এমনকি নরমাল স্পিডে ডাউনলোড করতে গেলেও সাইটে রেজিস্ট্রি করার প্রয়োজন পড়ে। আমার কাছে এই FTP BD Server টি বেশ ভালো লাগে।

10. FuntimeBD - FTP BD Server

FuntimeBD - FTP BD Server
মুভি, গেমস, টিভি সিরিজ, সফটওয়্যার, বাংলা নাটক, লাইভ টিভি সবই রয়েছে এখানে। তবে আমার কাছে মনে হয়েছে এখানে আপডেট মুভিগুলো তেমন একটা পাওয়া যায় না। যারা ক্লাসিক টাইপের পুরাতন মুভি দেখতে পছন্দ করেন, তারা এই FTP Server BD ব্যবহার করতে পারেন। তবে সম্প্রতি তারা বেশ কিছু নতুন হলিউড মুভি আপলোড করেছে।

11. Quickonlineftp - FTP Server BD

Quickonlineftp - FTP Server BD
আরেকটি জনপ্রিয় FTP server এটি। লেটেস্ট সবই রয়েছে এখানে, রয়েছে রিকোয়েস্ট সেকশনও! মোটামুটি কম সময়েই লেটেস্ট সবকিছু খুঁজে পাবেন এই সার্ভারে। তবে গেমস আর সফটওয়্যার তেমন একটা নেই এখানে। নতুন দেখার ইচ্ছা হলে এই FTP Server BD থেকে সহজে ডাউনলোড করে দেখে নিতে পারবেন। 

12. PandaclubBD - FTP Server BD

PandaclubBD - FTP Server BD
কিছু লোক কমপ্লেন করে যে, এই FTP Server BD তে তেমন কিছু পাওয়া যায় না। কিন্তু আমি এখান থেকে প্রায় সময় নতুন নতুন হিন্দি মুভি ডাউনলোড করে থাকি। বিশেষকরে এখানের সকল মুভিগুলো অনেক হাই কোয়ালিটি সম্পন্ন HD ফরমটেটে হয়ে থাকে। তাছাড়া এই সার্ভারের গ্রাহক কিছুটা কম হওয়ার কারনে এখানে ডাউনলোড স্পিড খুব বেশি পাওয়া যায়। 

13. Fmovies - BD FTP Server

Fmovies - BD FTP Server
এই FTP BD Server এ IMDB এর সকল টপ রেটেড মুভি পাওয়া যায়। সাধারণত IMDB এর টপ রেটেড মুভি দেখতে সবাই পছন্দ করে বিধায় Fmovies FTP Server BD সবাই ব্যবহার করে থাকে। একদম টাটকা লেটেস্ট মুভি, টিভি সিরিজ সবই পাবেন এখানে। সাইটটি নিয়মিত আপডেট করা হয়। ইউজার রিকোয়েস্ট সেকশনও রয়েছে এখানে।

14. Cinebioscope - FTP Server BD

Cinebioscope - FTP Server BD
Cinebioscope FTP Server BD তে একদম লেটেস্ট সিনেমার একগুচ্ছ সমাহার রয়েছে। এখানে কলকাতা বাংলা সিনেমার প্রায় সকল জনপ্রিয় মুভি পাওয়া যায়। এছাড়াও অনলাইন টিভি সার্ভিসও রয়েছে এই FTP Server এর মধ্যে। এই FTP Server BD বেশ আপডেটেড, তাদের media content ও বেশ ভালোভাবে অর্গানাইজড। অনলাইনে সিনে বায়োস্কোপ লিখে সার্চ করলেই তাদের সাইটি পেয়ে যাবেন।

15. Netmatrixbd - FTP Server BD

Netmatrixbd - FTP Server BD
মোটামুটি কম সময়ে লেটেস্ট সবকিছু খুঁজে পাবেন এই FTP BD Server এর মধ্যে। তবে গেমস আর সফটওয়্যার তেমন একটা নেই। চেক করে নিতে পারেন সার্ভারটি! আর হ্যাঁ তাদের নিজস্ব BDIX লাইভ টিভি সার্ভারও রয়েছে! গত বছর খানেকের মধ্যে এর জনপ্রিয়তা আকাশ ছুয়েছে। এমনটা বাংলাদেশি সার্ভার গুলোর মধ্যে একদমই রেয়ার।

FTP Server for Movie Download

FTP bd movie server provides free service to their clients and that is the more than 100 Mbps speeds FTP Server from which users can download latest Bangla/English/Hindi/Tamil Movies, TV Series and TV Shows. If you like to watch or download full HD movies then you should FTP use server movie download sites.

In Bangladesh, there is a lot of FTP movie server bd who provide a lot of movie server. But most bd movie servers are not well for HD movie download. Here we collect some useful FTP servers for movie download that are very good for HD movie downlaod.

Dhaka FTP Server 2021

People those who are living in Dhaka city and used broadband internet they should use Dhaka FTP server for download large file and full HD movie at high speed. Most of the Dhaka city internet service provider (ISP) offers broadband internet and dedicate bandwidth over optical fiber and UTP-cable. So if you are in Dhaka and used broadband inter then you can use the following Dhaka FTP Server.

ICC FTP Server BD

ICC Communication is a Nationwide Internet Service Provider with having a license from Bangladesh Telecommunications Regulatory Commission (BTRC). This organization is an integral part of ICC Group. They offer broadband internet and private data communication solutions over fiber optic, wireless and satellite technology throughout the country. ICC with its state-of-the-art redundant backbone infrastructure assures 100% uptime while providing ultimate client satisfaction no matter how small a client may be.

18+ Movie FTP Server BD

18+ Movie FTP Server BD provides only adult people whose ages are more than 18 years old. We have collected so many 18 FTP server BD. But our blog privacy restrictions we can't provide this kind of FTP server list. If you are an adult person and you want to know 18 movie FTP server bd then you can contact us by using our blog contact form. We will send you all the 18+ Movie FTP Server BD list by email.

Final Word

If you want to more FTP Server BD then you can comment us to telling your favorite bd FTP server. So that we will try to share your choose full Best FTP BD server. If you like this all FTP server bd, please tell us your feelings and share it on Facebook. 

COMMENTS

BLOGGER

/fa-random/ জনপ্রিয় পোস্ট পড়ুন

Name

Adsense,8,Affiliate,2,Android,8,Android Tricks,7,Banglalink,4,Banking,1,Blog Design,11,Blogger Theme,1,Blogger Widgets,4,Blogspot SEO,8,Computer,6,Create Blog,4,Earnings,27,Facebook,18,Freelance,2,GP SIM,1,How To,11,Job,2,Job Circular,6,Land,1,Mim,1,Movie,2,Pro News,9,Robi SIM,5,SEO,22,SEO Tips,16,Social Media,29,Tech,4,Telecom,22,Windows Tricks,5,WordPress,1,YouTube,12,
ltr
item
ব্লগার বাংলাদেশ: FTP Server BD 2021: Best FTP BD
FTP Server BD 2021: Best FTP BD
Download fast from FTP Server BD. Best FTP BD list 2021. All FTP Server BD 2021. 18+ Movie FTP Server BD for Better Speed. Dhaka FTP Server 2021
https://1.bp.blogspot.com/--U0yMOHRPwU/X85-k-FeoBI/AAAAAAAAEMI/QBM03OPM0HgpVMoyPIHb34zQPYQCoj4hwCLcBGAsYHQ/w400-h176/ftp-server-bd.png
https://1.bp.blogspot.com/--U0yMOHRPwU/X85-k-FeoBI/AAAAAAAAEMI/QBM03OPM0HgpVMoyPIHb34zQPYQCoj4hwCLcBGAsYHQ/s72-w400-c-h176/ftp-server-bd.png
ব্লগার বাংলাদেশ
https://www.bloggerbangladesh.com/2020/12/ftp-server-bd.html
https://www.bloggerbangladesh.com/
https://www.bloggerbangladesh.com/
https://www.bloggerbangladesh.com/2020/12/ftp-server-bd.html
true
1297988252866731047
UTF-8
Loaded All Posts Not found any posts VIEW ALL বিস্তারিত পড়ুন Reply Cancel reply Delete By Home PAGES POSTS View All RECOMMENDED FOR YOU LABEL ARCHIVE SEARCH ALL POSTS Not found any post match with your request Back Home Sunday Monday Tuesday Wednesday Thursday Friday Saturday Sun Mon Tue Wed Thu Fri Sat January February March April May June July August September October November December Jan Feb Mar Apr May Jun Jul Aug Sep Oct Nov Dec just now 1 minute ago $$1$$ minutes ago 1 hour ago $$1$$ hours ago Yesterday $$1$$ days ago $$1$$ weeks ago more than 5 weeks ago Followers Follow THIS PREMIUM CONTENT IS LOCKED STEP 1: Share to a social network STEP 2: Click the link on your social network Copy All Code Select All Code All codes were copied to your clipboard Can not copy the codes / texts, please press [CTRL]+[C] (or CMD+C with Mac) to copy