ঈদের শুভেচ্ছা : ছবি, স্ট্যাটাস, কবিতা ও গান

ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ, ঈদে আসে ভূলিয়ে দিতে সকল বিবাদ দন্দ। প্রতি বছরের ন্যায় দীর্ঘ একটি মাস রোজার রাখার পর পবিত্র ঈদ-ঊল-ফিতর এর ঈদ চলে এলে। তারই ধারাবাহিকতায় আমরা প্রতিবারের মত এবারও ঈদের শুভেচ্ছা জানানোর জন্য ঈদের ছবি, স্ট্যাটাস, কবিতা ও গান নিয়ে হাজির হয়েছি।

ঈদ উপলক্ষে সবাই তাদের প্রিয়জনকে বিভিন্নভাবে ঈদের শুভেচ্ছা জানাতে এবং নিজেও ঈদের শুভেচ্ছা গ্রহন করতে পছন্দ করে। বিশেষকরে ছবি, কবিতা ও গানের মাধ্যমে ঈদের শুভেচ্ছা জানানোর আনন্দটাই অন্য রকম। তাছাড়া বর্তমান যুগ সোশ্যাল মিডিয়ার যুগ বিধায় অধিকাংশ লোক ফেসবুকে স্ট্যাটাস লিখে সকলের সাথে ঈদের শুভেচ্ছা ভাগাভাগি করতে চায়। কারণ ঈদের শুভেচ্ছা জানানো এবং গ্রহন করার আনন্দই আলাদা।
ঈদের শুভেচ্ছা : ছবি, স্ট্যাটাস, কবিতা ও গান
[post_ads]

এখানে আমরা বাছাই করা সেরা ৫০টি ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস শেয়ার করার পাশাপাশি বিভিন্ন ধরনের ভালোমানের উন্নত ডিজাইনের ছবির মধ্যে স্ট্যাটাস লিখেও ঈদের ছবি তৈরি করেছি। এই ছবিগুলো আমাদের সম্পূর্ণ নিজেস্ব ডিজাইনার দিয়ে তৈরি বিধায় এগুলো অন্য কোথাও পাবেন না। বিশেষকরে এই ছবিগুলো সম্পূর্ণ HD ফরমেটের হওয়ার কারনে যে কেউ সেগুলো পছন্দ করবে। সেই সাথে ঈদের শুভেচ্ছা যাকে জানাবেন সেও পছন্দ করবে।

ফেসবুক স্ট্যাটাস পড়ুন—

সেরা ৫০টি ঈদের শুভেচ্ছা বার্তা

এখানে আপনি ৫০টির বেশি ঈদের শুচ্ছো বার্তা পেয়ে যাবেন, যেগুলো সম্পূর্ণ ইউনিক এবং অন্যদের থেকে আলাদা। সেই সাথে এখানে আমরা অনেকগুলো ঈদের ছবি শেয়ার করেছি যেগুলো ঈদের শুভেচ্ছা বার্তা লেখা রয়েছে। কাজেই ঈদের শুভেচ্ছা বার্তা গুলো আপনার পছন্দ হবে বলে আমরা বিশ্বাস করি। ঈদের শুভেচ্ছা বার্তাগুলো নিচে দেখুন—
[post_ads_2]

ঈদের শুভেচ্ছা
COPY
ঈদের চাঁদ আকাশে, সালামি দিন বিকাশে। টাকা না থাকলে পকেটে, সালামি দিন রকেটে। ঈদ এলো জগতে, সালামি দিন নগদে। থাকি ঈদের দিন আশাতে, যদি সালামি পাই উপায়ে। বিকাশ আছে, নগদ আছে, সালামি না দিলে খবর আছে।
COPY
নীল আকাশে ঈদের চাঁদ ঈদের আগে চাঁদনী রাত ঈদ হলো খুশীর দিন দাওয়াত রইলো ঈদের দিন, ভালো থেকো সীমাহীন । ঈদের দিনটা তোমার হোক রঙিন ঈদ মোবারক।
COPY
হ্যালো প্রিয় এন্ড প্রিয়তম, আর মাত্র কয়েক দিন। আসছে সবার খুশির দিন! নতুন জামা কিনে নিন, সময় নেই বেশি দিন| দাওয়াত রইল অগ্রিম, আসবেন কিন্তু ঈদের দিন, অপেক্ষায় থাকবো সারাদিন।
COPY
হাঁসের ডিম মুরগির ডিম "দেখা হবে ঈদের দিন" ঈদ মানে আনন্দ 'ঈদ মানে খুশি' ঈদের দাওয়াত না দিলে মারবো একটা ঘুষি!
COPY
রিমঝিম এই বৃষ্টিতে, ঈদ কাটাবো সৃষ্টিতে. খুশির হাওয়া লাগলো মনে, নাচবে খুকি ক্ষণে ক্ষণে সাজবে সবাই নতুন পোশাক, ঈদ যেন সারা জীবন রয়ে যাক "ঈদ মোবারক"!
COPY
তুমি মিষ্টি সকালের স্নিগ্ধ বাতাস, তুমি শীতল ভোরের শিশির ভেজা ঘাস। তুমি আলোময় পৃথিবীর তারা ভরা রাত, তোমাকে জানাই "ঈদ মোবারক"।
COPY
মন চাইছে কারো সাথে কথা বলি। মন চাইছে কোন প্রিয়জনকে স্মরণ করি। ঈদ মোবারক বলার সিদ্ধান্ত যখন নিলাম। ভাবলাম তোমাকে দিয়েই শুরু করি।
COPY
আজ দু:খ ভুলার দিন, আজ মন হবে যে রঙ্গিন। আজ প্রান খুলে শুধু গান হবে, আজ সুখ হবে সিমাহীন। তার একটাই কারন, আজ যে ঈদের দিন। ঈদ মোবারাক!
COPY
রমজান মাস এলো, রহমতের ১০ দিন গেল, মাগফিরাতের ১০ দিন গেল, নাজাতের ১০ দিন গেল, সব শেষে মহা আনন্দের ঈদ এলো, সবার মন খুশিতে ভরে গেল। ঈদ মোবারক।
COPY
ঈদের দাওয়াত তোমার তরে, আসবে তুমি আমার ঘরে। কবুল করো আমার দাওয়াত, না করলে পাবো আঘাত। তখন কিন্তু দেবো আড়ি, যাবো না আর তোমার বাড়ি।

প্রেমিকাকে ঈদের শুভেচ্ছা

ঈদের শুভেচ্ছা
COPY
পড়েছে আজ চাঁদের নজর, তাইতো পেলাম ঈদের খবর। হাসছে চাঁদ আজ জুড়ে আকাশ, সবাই পেলো ঈদের বাতাস। ঈদের দাওয়াত তোমার তরে, আসবে তুমি আমার ঘরে। কবুল করো আমার দাওয়াত, না করলে পাবো আঘাত। তখন কিন্তু দেবো আড়ি, যাবো না আর তোমার বাড়ি।
COPY
ঈদ মানে হাসি, ঈদ মানে আশা ঈদ মানে তোমার প্রতি আমার ভালবাসা ঈদ মানে দূর আকাশে মিষ্টি চাঁদের হাসি ঈদ মানে সুখ সাগরে সবাইল মিলে ভাসি। ঈদ মোবারক।
COPY
রোজার শেষে নতুন ঈদ, অল্প কিছু শুভেচ্ছা নিন, দুঃখ গুলো ঝেড়ে ফেলুন, নতুন কিছু স্বপ্ন গড়ুন, নতুন ঈদ নতুন আশা, রইলো কিছু ভালোবাসা। ঈদ মোবারক।
COPY
ফুল ফুটছে বনে বনে, ভাবছি তোমায় মনে মনে, বলছি তোমায় কানে কানে, ঈদ মুবারক।
COPY
সোনালী সকাল, রোদেলা দুপুর পড়ন্ত বিকেল, গোধূলী সন্ধ্যা, চাদনী রাত সব রঙ রাঙ্গিয়া থাক আপনার সারাটা বছর, সারাটা জীবন এই কামনায়। ঈদ মুবারক।
COPY
আকাশের নীল দিয়ে, হৃদয়ের ছোঁয়া দিয়ে, সবুজের অরণ্য দিয়ে, সাগরের গভীরতা দিয়ে, তোমাকে জানাই ঈদের শুভেচ্ছা, ঈদ মুবারক।
COPY
যেদিন দেখবো ঈদ এর চাঁদ, খুশি মনে কাটাবোও সারা রাত, নতুন সাজে সাজব সেদিন, সেদিন হলো ঈদের দিন, আনন্দে কাটাবো সারা দিন, দাওয়াত রইলো ঈদের দিন, ঈদ মুবারক।
COPY
ঈদ মানে হাসি, ঈদ মানে আশা। ঈদ মানে তোমার প্রতি আমার ভালোবাসা। ঈদ মানে দুর আকাশে মিষ্টি চাঁদের হাসি। ঈদ মানে সুখ সাগরে সবাই মিলে ভাসি। ঈদ মোবারক।
COPY
আমার বাড়ি আইসো সখী নতুন সাজে সেজে, ঈদের পোশাক দিব তোমায় বইসো আমার পাশে। পোলাও কোরমার সাথে দিব 7-আপ খেতে। ঈদের দিন করবো মাস্তী দুজন মোরা মিলে। ঈদ মোবারক।
COPY
পড়েছে আজ চাঁদের নজর, তাইতো পেলাম ঈদের খবর। হাসছে চাঁদ আজ জুড়ে আকাশ, সবাই পেলো ঈদের বাতাস। সবাইকে ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।

প্রিয়জনকে ঈদের শুভেচ্ছা

ঈদের শুভেচ্ছা
COPY
ঈদের হাওয়া লাগুক প্রানে, মন ভরে যাক নতুন গানে, ঘুম ঘুম চোখে স্বপ্নিল চাওয়া, ঈদ এ হোক সব কিছু পাওয়া, এলো ঈদ তোমার দ্বারে বরণ করে নাও তারে। ঈদ মোবারক।
COPY
ঈদ মানে আকাশে নতুন চাঁদ ঈদ মানে নতুন কিছু চাওয়া পাওয়ার সাধ ঈদ মানে মেহেদি রাঙ্গা হাত ঈদ মানে আমার বাড়িতে তোমার দাওয়াত। ঈদ মোবারাক।
COPY
ঈদ মানে খুশী, ঈদ মানে আনন্দ ঈদ আসে ভুলিয়ে দিতে সকল বিবাদ দ্বন্দ্ব ঈদ মানে ভুলে যাওয়া যত দুঃখ ভয় ঈদের মতই তোমার জীবনটা হোক দীপ্তিময়।
COPY
ঈদ নিয়ে আসুক আনন্দ আর সুখ, মুছে যাক সব বিষণ্ণতা আর দুখ, হারিয়ে যাক হৃদয় আজ হাসির বিন্দাবনে, রেখে দেবো তোমায় হৃদয়ের কোণে। ঈদ মোবারাক।
COPY
ঈদের দাওয়াত তোমার তরে, আসবে তুমি আমার ঘরে, কবুল কর আমার দাওয়া,ত না করলে পাবো আঘাত, তখন কিন্তু দেবো আড়ি, যাবো না আর তোমার বাড়ি।
COPY
স্বপ্ন গুলো সত্যি হোক, সকল আশা পূরণ হোক, দুঃখ গুলো দূরে যাক, সুখে জীবন ভরে যাক, জীবন হোক ধন্য, ঈদ মোবারাক তোমার জন্য।
COPY
সুভ রাত্রি শুভ দিন, আগামি কাল ঈদের দিন, এনজয় করবো সীমাহীন, ঈদ পাবোনা প্রতিদিন, তোমার দাওয়াত রইলো ঈদের দিন।
COPY
নীল আকাশে ঈদ এর চাঁদ, ঈদের আগে চাঁদনী রাত। ঈদ হল খুশির দিন, দাওয়াত রইলো ঈদের দিন। ভালো থেকো সীমাহীন, ঈদ-এর দিন টা তোমার হোক রঙিন, ঈদ মোবারাক।
COPY
আকাশের সব নীল দিয়ে, প্রভাতের সব আলো দিয়ে, সমুদ্রের সব গভীরতা দিয়ে, হৃদয়ের সব অনুভূতি দিয়ে, তোমাকে জানাই ঈদ এর শুভেচ্ছা।
COPY
ঈদ মানে খুশী, ঈদ মানে আনন্দ ঈদ আসে ভুলিয়ে দিতে সকল বিবাদ দ্বন্দ্ব ঈদ মানে ভুলে যাওয়া যত দুঃখ ভয় ঈদের মতই তোমার জীবনটা হোক দীপ্তিময়।

সেরা ঈদের শুভেচ্ছা বার্তা

ঈদের শুভেচ্ছা
COPY
আল্লাহর আশীর্বাদ আপনার জীবনকে সুখে পূর্ণ করুক এবং সাফল্যের সমস্ত দরজা এখন এবং সর্বদা উন্মুক্ত করুক। ঈদ মোবারক!
COPY
আল্লাহর ঐশ্বরিক আশীর্বাদ আপনার জীবনের প্রতিটি দিককে স্পর্শ করুক এবং এটিকে আনন্দময় করে তুলুক। ঈদুল ফিতর মোবারক।
COPY
এই শুভ উপলক্ষে আল্লাহ আপনাকে এবং আপনার পরিবারকে সুখ ও সমৃদ্ধি দান করুন। ঈদ মোবারক!
COPY
আল্লাহ তার ঐশ্বরিক আশীর্বাদ বর্ষণ করুন এবং আপনার জীবনকে আনন্দ, শান্তি এবং সমৃদ্ধিতে পূর্ণ করুন। ঈদ মোবারক!
COPY
এই ঈদ আপনার হৃদয়ে আনন্দ এবং ভালবাসা নিয়ে আসুক এবং আপনার জন্য সাফল্যের সমস্ত সুযোগ তৈরি করুক। ঈদ মোবারক!
COPY
আপনাকে এবং আপনার পরিবারকে জানাই ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। আল্লাহ আপনার সকল দোয়া কবুল করুন এবং তার দয়া ও রহমত আপনাকে আশীর্বাদ করুন। ঈদ মোবারক!
COPY
এই ঈদ আপনার হৃদয়ে আনন্দ এবং ভালবাসা নিয়ে আসুক এবং আপনার জন্য সাফল্যের সমস্ত সুযোগ তৈরি করুক! ঈদ মোবারক!
COPY
ঈদের এই আনন্দময় উপলক্ষ্যে, আল্লাহ আপনার সকল দোয়া কবুল করুন এবং আপনাকে তাঁর রহমত ও ক্ষমা দান করুন। ঈদ মোবারক!
COPY
এই ঈদুল ফিতরে আপনার এবং আপনার প্রিয়জনদের উপর আল্লাহর আশীর্বাদ বর্ষিত হোক। ঈদ মোবারক!
COPY
ঈদের এই আনন্দময় উপলক্ষ্যে আল্লাহ আপনার এবং আপনার পরিবারের উপর তার আশীর্বাদ বর্ষণ করুন। ঈদ মোবারক!
ঈদের শুভেচ্ছা

ঈদের গান ২০২৩

বাংলাদেশের সেরা ঈদের গান হলো ‍‍"ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ"। ঈদের এই গানটি শুনতে কার না ভালো লাগে। সেই সাথে এবারের ঈদ-উল-আযহার ঈদে সাকিব খানের "কোরবানি কোরবানি" শিরোনামে আরেকটি নতুন ঈদের গান রিলিজ হয়েছে। আশাকরি এই গানগুলো আপনার ঈদের আনন্দকে আরো কিছুটা বাড়িয়ে তুলতে পারবে। সুতরা নিচে ক্লিক করে গান উপভোগ করতে থাকুন—




শেষ কথা

আশাকরি এখানে শেয়ার করা প্রত্যেকটি ঈদের শুভেচ্ছা বার্তা, স্ট্যাটাস, ছবি, কবিতা ও গান আপনাদের পছন্দ হয়েছে। আপনাদের যদি পছন্দ হয় তাহলে আমরা মনে করব আমাদের কষ্ট সফল হয়েছে। সেই সাথে ঈদের শুভেচ্ছা বার্তাগুলো আপনার কাছে কেমন লেগেছে তা কমেন্ট করে জানাতে পারেন। তাছাড়া আরো নতুন নতুন ঈদের শুভেচ্ছা পেতে পোষ্টটি শেয়ার করে রাখুন।

COMMENTS

BLOGGER: 2
  1. অসাধারন একটি প্রবন্ধ

    ReplyDelete
    Replies
    1. ধন্যবাদ... সাথে থাকুন।

      Delete
কমেন্ট করার নিয়মঃ
ব্যাকলিংক পাওয়ার উদ্দেশ্য নিয়ে কোন কারণ ছাড়া লিংকিং কমেন্ট করা হলে সেই সকল কমেন্ট অনুমোদন করা হবে না। তবে যুক্তিসঙ্গত কারনে লিংলিংক কমেন্ট করলে সেগুলো যাচাই বাছাই করার পর অনুমোদন করা হবে। তাছাড়া আমরা সবসময় জিরো স্প্যামিং নীতি অনুসরণ করি। সো বি কেয়ারফুল...

Name

Adsense,5,Affiliate,4,Android,10,Android Tricks,10,Banglalink,3,Banking,6,Biography,1,Blog Design,11,Blogger Theme,1,Blogger Widgets,4,Blogspot SEO,7,Computer,8,Create Blog,5,Digital Marketing,1,Earnings,33,Education,10,Facebook,11,Freelance,2,GP SIM,5,How To,20,Islamic,15,Job Circular,3,Mim,1,Movie,5,Pined,2,Prayer,1,Pro News,7,Quran,3,Robi SIM,8,SEO,24,SEO Tips,17,Social Media,60,Tech,5,Telecom,28,Windows Tricks,5,WordPress,2,YouTube,9,
ltr
item
ব্লগার বাংলাদেশ: ঈদের শুভেচ্ছা : ছবি, স্ট্যাটাস, কবিতা ও গান
ঈদের শুভেচ্ছা : ছবি, স্ট্যাটাস, কবিতা ও গান
প্রিয়জনকে ঈদের শুভেচ্ছা জানাতে আমরা ঈদের ছবি, স্ট্যাটাস, কবিতা ও গান নিয়ে এসেছি। এখানে নিত্য নতুন ঈদের স্ট্যাটাস ও গান শেয়ার করা হয়েছে।
https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEjEt1bTQDl52QiaPhmzXk84VbH90aQym8YlwrSTcuvltu6uILSr6hwQ6VPji8HYPx-2O8NzOE-yfNtLF2Rw78l4Sphc4CRXYnMZzWBglyIC4XIQrsWlE2TYfmSPjreLYjEbx_1AxWw2tU7d7Gi1YYt75HqdIjlhGvQ2mCwzluia-YSFZ_m56Uf3J-WT/s16000/eid-greetings.png
https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEjEt1bTQDl52QiaPhmzXk84VbH90aQym8YlwrSTcuvltu6uILSr6hwQ6VPji8HYPx-2O8NzOE-yfNtLF2Rw78l4Sphc4CRXYnMZzWBglyIC4XIQrsWlE2TYfmSPjreLYjEbx_1AxWw2tU7d7Gi1YYt75HqdIjlhGvQ2mCwzluia-YSFZ_m56Uf3J-WT/s72-c/eid-greetings.png
ব্লগার বাংলাদেশ
https://www.bloggerbangladesh.com/2023/04/eid-greetings.html
https://www.bloggerbangladesh.com/
https://www.bloggerbangladesh.com/
https://www.bloggerbangladesh.com/2023/04/eid-greetings.html
true
1297988252866731047
UTF-8
Loaded All Posts Not found any posts VIEW ALL বিস্তারিত পড়ুন Reply Cancel reply Delete By Home PAGES POSTS View All জনপ্রিয় পোস্ট পড়ুন LABEL ARCHIVE SEARCH ALL POSTS Not found any post match with your request Back Home Sunday Monday Tuesday Wednesday Thursday Friday Saturday Sun Mon Tue Wed Thu Fri Sat January February March April May June July August September October November December Jan Feb Mar Apr May Jun Jul Aug Sep Oct Nov Dec just now 1 minute ago $$1$$ minutes ago 1 hour ago $$1$$ hours ago Yesterday $$1$$ days ago $$1$$ weeks ago more than 5 weeks ago Followers Follow THIS PREMIUM CONTENT IS LOCKED STEP 1: Share to a social network STEP 2: Click the link on your social network Copy All Code Select All Code All codes were copied to your clipboard Can not copy the codes / texts, please press [CTRL]+[C] (or CMD+C with Mac) to copy Table of Content