Love Status Bangla 2024

Are you in love? Or do you want to express your feelings to someone special? Words have a magical power that can make or break your relationship. So, why not use the right words and express your love in Bangla? Introducing the top 50 Bangla love statuses that will help you to convey your emotions in the most romantic way possible.

This article covers the 50 most romantic and heart-touching love statuses in Bangla that you can use on social media, text messages, or anywhere you want. These statuses are curated by one of the most popular Bangla bloggers, Ariana Rashid, who is an expert in the field of Bengali literature and language.
Love Status Bangla
[post_ads]

If you want to express your love to someone or just looking for some romantic inspiration, this article is for you. From heartwarming love quotes to soulful poetry, these love statuses in Bangla are sure to make your loved ones feel special and loved. So, let's dive into the world of love and romance with these top 50 love statuses Bangla!

আরো স্ট্যাটাস পড়ুন—

Love Status Bangla 2024

Using love statuses is an effective way to express your feelings to your loved ones. Bangla Love statuses are short and sweet messages that can be shared on social media platforms to convey your feelings to your loved ones. Love statuses can also be used to brighten up someone's day, make them feel special, and show them how much you care to.
[post_ads_2]

Love Status Bangla
যদি কখন আমি হারিয়ে যাই ঐ দূর তারার দেশে, তুমি কী তখনও খুজবে আমায় হাত বাড়িয়ে ভালবেসে ❤️? যদি কোন দিন নিভে যায় আমার আশার প্রদীপ, তুমি কী তখন জ্বালাবে আলোর দ্বীপ? যদি কখন আমি হারিয়ে যাই দূর দিগন্তে, তখনও কী আমি থাকবো তোমার মনের সীমান্তে?

মনেতে আকাশ হয়ে রয়েছো ছড়িয়ে, বলনা কোথায় রাখি তোমায় লুকিয়ে। থাকি যে বিভোর হয়ে শয়নে স্বপনে। যেও না হৃদয় থেকে দূরে হারিয়ে, আমি যে ভালবাসি শুধু-ই তোমাকে।

আমি বৃষ্টি হব যদি তুমি ভিজো, আমি অশ্রু হব যদি তুমি কাঁদো, আমি হারিয়ে যাব যদি তুমি খোঁজ। আমি তোমায় ভালোবাসবো যদি আমায় বোঝ।

ভালোবাসা কোন কিছু দেখে হয় না,ভালোবাসা এমনিতেই হয়ে যায়,কোন কিছু দেখে ভালোবাসা হলে সেটা ভালোবাসা না, ভালোলাগা পর্যন্ত হতে পারে।

তোমার জন্য রইলো আমার স্বপ্নে ভেজা ঘুম, একলা থাকা শান্ত দুপুর রাত্রি নিঝুম, তোমার জন্য রইলো আমার দুষ্ট চোখের ভাষা, মনের মাঝে লুকিয়ে রাখা অনেক ভালোবাসা ❤️।

Love Status Bangla
তুমি আমার রঙ্গিন শপ্ন, শিল্পীর রঙ্গে ছবি। তুমি আমার চাঁদের আলো, সকাল বেলার রবি। তুমি আমার নদীর মাঝে একটি মাত্র কুল। তুমি আমার ভালবাসার শিউলি বকুল ফুল।

ভালবাসা মানে আবেগের পাগলামি, ভালোবাসা মানে কিছুটা দুষ্টামি। ভালোবাসা মানে শুধু কল্পনাতে ডুবে থাকা, ভালোবাসা মানে অন্যের মাঝে নিজের ছায়া দেখা।

হৃদযের সীমানায় রেখেছি যারে, হয়নি বলা আজো ভালবাসি তারে। ভালবাসি বলতে গিয়ে ফিরে ফিরে আসি। কি করে বুঝাবো তারে আমি কতটা ভালোবাসি ❤️?

শীতের চাদর জড়িযে, কুয়াশার মাঝে দাড়িয়ে, হাত দুটো দাও বাড়িয়ে, শিশিরের শীতল স্পর্শে যদি শিহরিত হয় মন। বুঝেনিও আমি আছি তোমার পাশে সারাক্ষণ।

অজস্র স্বপ্নের ভিড়ে তোমায় দেখি, সমস্ত কল্পনা জুড়ে তোমার বসবাস, অজস্র কাব্য শুধু তোমায় নিয়ে লেখা, অফুরন্ত ভালোবাসা নিয়ে তোমার অপেক্ষা থাকা।

Romantic Status Bangla

Romantic Status Bangla
টিপ টিপ বৃষ্টি পড়ে, তোমার কথা মনে পড়ে। এই মন না রয় ঘরে, জানি না তুমি আসবে কবে! এ প্রান শুধু তোমায় ডাকে, আমায় ভালবাসবে বলে! ফুল হাতে থাকবো দাঁড়িয়ে, বলবো আমি তোমায় পেয়ে। সাত সমুদ্র পাড়ি দিয়ে পেয়েছি তোমায় খুঁজে ❤️।

যতই দূরে হারিয়ে যাও, আমি তোমাকে খুঁজে বের করবোই। যতই পর ভাবো আমায়, আমি তোমাকে আপন করে নেবো। যতই ঘৃনা কর আমায়, আমি চিরদিন এভাবে তোমায় ভালবেসে যাবো। যতই পাষাণ হোক তোমার মন, ওই মনে আমার জন্যে ভালবাসার ফুল ফুটাবোই।

তুমি সেই স্বপ্নপরী যাকে নিয়ে স্বপ্ন দেখি। তুমি সেই অনুভুতি যাকে আমার মন অনুভব করে। তুমি সেই প্রেমিকা যার ভালবাসার ছন্দ প্রেমিক আমি।

গভীর রাতে স্বপ্নের মাঝে দেখি তোমার ছবি, সেই ছবি দেখে তোমার কথা ভাবি। ভাবতে আমার ভাল লাগে শুধু তোমাকে, তোমার মাঝে হারিয়ে ফেলেছি আমি আমাকে।

তোমায় আমি ভালবাসি আমার জীবনের চেয়েও বেশি, তোমাকে দু:খ দেওয়ার জন্য কি তোমায় বেসেছি ভালো আমি। দুরে কখনো আমি যাব না কভু তোমায় ছেড়ে, তোমার পাশে থেকেই আমি তোমায় ভালবেসে যাব সারাটি জীবন ধরে।

Romantic Status Bangla
মানুষের জীবনে চাওয়ার শেষ নেই, স্বপ্নের সমাপ্তি নেই, আকুলতার অন্তি নেই। আমার চাওয়া তুমি, স্বপ্ন তুমি, আমার সব আকুলতা শুধু তোমার মাঝে, আমার জীবন শুধু তোমাকে ঘিরে ❤️।

যার রাগ বেশি সে নিরবে অনেক ভালোবাসতে জানে, যে নিরবে ভালোবাসতে জানে তার ভালোবাসার গভীরতা বেশি, আর যার ভালোবাসার গভীরতা বেশি তার কষ্টও অনেক বেশি।

হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক দূরে যেখানে রয়েছে তোমার ভালোবাসার সূখের নীড়। আর সেই নীড়ে কাটিয়ে দিতে চাই শত জনম। আমি কল্পনার সাগরে ভেসে চলে যাবো, যাবো তোমার হৃদয় সৈকতে, তুমি দিবে না ধরা?

তুমি যদি বাসো ভালো, চাঁদের মতো দেব আলো। যদি আমায় ভাবো আপন, হব তোমার মনের মতন। নদী যেমন দেয় মোহনা, তোমারই আমি তোমার উপমা।

ভুলতে পারি না তারে, ভালবাসি আমি যারে। মনে পড়ে তারে, শুধু বারেবারে। জানিনা সে কত দূরে, তবুও আছে মন জুড়ে। এখনো যে ভাবি তারে, সে কি আজো ভালবাসে আমারে ❤️?

Sad Love Status Bangla

Sad Love Status Bangla
তুমি রাজি থাকলে প্রেম করবো, কাজী এনে বিয়া করব, রাগ করলে কিস করবো, দূরে গেলে মিস করবো, পাশে থাকলে আদর করবো, আর ভুলে গেলে খুব কষ্ট পাবো!

কেউ যদি অভিমানে তোমার সাথে কথা না বলে, বুঝে নিবে সে তোমায় আড়ালে মিস করে। আর কেউ যদি না দেখে কাঁদে, বুঝে নিবে সে তোমায় ভীষণ ভালবাসে ❤️

তোমার সুখের জন্য যদি তোমাকে ভুলে যেতে হয়, তাহলে আমি ভুলে যেতে রাজি। ভুলতে হয়তো কোনদিনও পারবো না, তবে ভুলে থাকার অভিনয় করতে পারবো!

এক বিন্দু জ্বল যদি চোখ দিয়ে পড়ে, সেই জ্বলের ফোটা সুধু তোমার কথা বলে। মনের কথা বুঝ না তুমি মুখে বলি তাই, শত আঘাতের পরেও তোমায় ভালবেসে যাই!

একটু ভালোবাসা দিবি ❤️? যে ভালোবাসায় থাকবে না কোন দুঃখ। থাকবে না, না পাওয়ার যন্ত্রনা, থাকবে না মায়া কাঁন্না। থাকবে শুধু সীমাহীন অনুভূতি। যেই অনুভূতিকে সাথী করে কাটিয়ে দিবো সারাটা জীবন।

Sad Love Status Bangla
যদি পৃথিবীর সব গোলাপ প্রতিদিন একটা করে তোমাকে দিয়ে বলি আমি তোমাকে ভালবাসি ❤️ সব গোলাপ শেষ হয়ে যাবে 🌹 তবুও আমার ভালবাসা শেষ হবে না। হয়ত আজও আমার ভালবাসার গভীরতা বুঝতে পারনি।

মন নেই ভালো, জানিনা কি হলো, পাশে নেই তুমি, কি করি আমি। পাখী যদি হতাম আমি এই জীবনে, তোমায় নিয়ে উড়ে যেতাম অচিন ভূবনে, তুমি কি যাবে আমর সাথে ❤️

আমিতো হাত বাড়িয়ে দাড়িয়ে আছি তোমার ভালবাসা নিবো বলে ❤️। দাও তুমি কতো ভালবাসা দেবে আমায়। বিনিময়ে একটা হৃদয় তোমায় দিবো যা কখনো ফিরিয়ে নেবার নয়।

চাঁদকে ভালবাসি রাত পর্যন্ত, সূর্যকে ভালবাসি দিন পর্যন্ত, ফুলকে ভালবাসি সুভাস পর্যন্ত, কিন্তু তোমাকে ভালবেসে যাবো আমার শেষ নিশ্বাস পর্যন্ত।

জানি না ভালোবাসার আলাদা আলাদা নিয়ম আছে কিনা? তবে আমি কোন নিয়মে তোমাকে ভাল বেসেছি তাও জানিনা। শুধু এইটুকু জানি আমি তোমাকে অনেক অনেক ভালোবাসি ❤️

Emotional Love Status Bangla

Emotional Love Status Bangla
মিষ্টি হেসে কথা বলে পাগল করে দিলে, তোমায় নিয়ে হারিয়ে যাব আকাশের নীলে, তোমার জন্য মনে আমার অফুরন্ত আশা। সারা জীবন পেতে চাই তোমার ভালবাসা ❤️

ভালোবাসা মানে আবেগের পাগলামি, ভালোবাসা মানে কিছুটা দুষ্টামি। ভালোবাসা মানে শুধু কল্পনাতে ডুবে থাকা, ভালোবাসা মানে অন্যের মাঝে নিজের ছায়া দেখা।

হৃদয় জুড়ে আছ তুমি সারা জীবন থেক। আমায় শুধু আপন করে বুকের মাঝে রেখ। তোমায় ছেড়ে যাবনাতো আমি খুব দূরে। ঝড় তুফান যতই আসুক আমার জীবন জুড়ে।

যদি চাদঁ হতাম সারা রাত পাহারা দিতাম! যদি জল হতাম সারা দেহ ভিজিয়ে দিতাম। যদি বাতাস হতাম- তোমার কানে চুপি চুপি বলতাম- আমি তোমাকে ভালবাসি ❤️

মিষ্টি চাঁদের মিষ্টি আলো, বাসি তোমায় অনেক ভালো ❤️। মিটি মিটি তারার মেলা, দেখবো তোমায় সারাবেলা। নিশিরাতে শান্ত ভুবন, চাইবো তোমায় সারাজীবন।

Emotional Love Status Bangla
রাত যেভাবেই আসুক, নীরবতা থাকবেই। চাঁদ যেভাবেই থাকুক জ্যোৎসনা ছড়াবেই। সূর্য যতই মেঘের আড়ালে থাকুক, পৃথিবীতে আলো আসবে। আর নিজেকে যতই লুকিয়ে রাখ না কেনো ❤️ ভালোবাসা তোমাকে কাছে টানবেই।

তোমার মুখের হাসি টুকু লাগে আমার ভালো, তুমি আমার ভালবাসা বেঁচে থাকার আলো। রাজার যেমন রাজ্য আছে আমার আছ তুমি, তুমি ছাড়া আমার জীবন শূধু মরুভুমি।

মনে পড়ে তোমাকে যখন থাকি নিরবে। ভাবি শুধু তোমাকে সব সময় অনুভবে। স্বপ্ন দেখি তোমাকে চোখের প্রতি পলকে। আপন ভাবি তোমাকে আমার প্রতি নিশ্বাসে ও বিশ্বাসে।

নদীকে বলে দাও তুমি আমার, সাগরকে বলে দাও তুমি আমার, পাহাড়কে বলে দাও তুমি আমার, ঝর্ণাকে বলে দাও তুমি আমার, এই পৃথিবীকে বলে দাও তুমি আমার। আমি শুধুই মোতাকে ভালোবাসি ❤️

একলা মন খোঁজে তোমায় আকাশের ওই নীলিমায়। দেখা হবে জ্যোৎস্না রাতে দেবো গোলাপ তোমার হাতে। সেই গোলাপে বাধবে বাসা তারই নাম ভালোবাসা।

New Love Status Bangla

New Love Status Bangla
তোমায় সুর্যি ভাবিনা যা অস্ত যাবে, তোমায় ফুল ভাবিনা ঝরে যাবে, তোমায় নদী ভাবিনা যা বয়ে যাবে, তোমায় সময় ভাবিনা যা চলে যাবে, তোমায় আমি আমার জান ভাবি যা চিরদিন রয়ে যাবে। এক বিন্দু ভালোবাসা দাও আমি সিন্দু হৃদয় দিব।

চাইলেই কি ভুলা যায় ভালবাসি যারে, ভুলতে চাইলে আরো বেশি মনে পড়ে তারে। যার জন্য ভালবাসা এই মনেতে জাগে, তারে কি ভুলা যায় মরনের আগে?

যতো ভালবাসা পেয়েছি তোমার কাছ থেকে। দুষ্টু এই মন চায় আরো বেশি পেতে। কি জানি, তোমার মধ্যে কি আছে? কেনো যে এ মন চায় তোমাকে আরো বেশি করে কাছে পেতে?

ভালোবাসার প্রকৃত অর্থ হলো কাউকে সম্পূর্ণরূপে বুঝতে পারা, যদি তুমি কাউকে সম্পূর্ণভাবে কাউকে বুঝতে না পারো তাহলে সে ভালোবাসা সত্যিকারের নয়।

ভালবেসে এই মন তোকে চায় সারাক্ষন। আছিস তুই মনের মাঝে, পাশে থাকিস সকাল সাঝেঁ। কি করে তকে ভুলবে এই মন, তুই যে আমার জীবন। তোকে অনেক ভালবাসি ❤️

New Love Status Bangla
আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া, আমার জীবনে কোনো স্বপ্ন নেই তুমি ছাড়া, আমার দুচোখ কিছু খোজেনা তোমায় ছাড়া, আমি কিছু ভাবতে পারিনা তোমায় ছাড়া, আমি কিছু লিখতে পারিনা তোমার নাম ছাড়া, আমি কিছু বুঝতে চাইনা তোমায় ছাড়া!

যত দুরে যাও না কেন থাকবো তোমার পাশে, যেমন করে বৃষ্টিফোটা জড়িয়ে থাকে ঘাসে। সকল কষ্ট মুছে দেব, দেব তোমার হাসি। হৃদয় থেকে বলছি, তোমায় অনেক ভালোবাসি ❤️

ভালবাসা যদি হত পাহাড়ের মত উচু, আর সেখান থেকে যদি তুমি আমাকে তা জয় করে আনতে বলতে, তবুও আমি সেখান থেকে তা জয় করে আনতাম। তোমায় ছাড়া বাচবো না সোনা, প্লিজ ফিরিয়ে দিও না আমার দুটি হাত।

আমার ভালবাসা যদি খাটি হয় তবে আমি অবশ্যই তোমাই পাব, কেন না আমি যে তোমায় আমার জীবনের চাইতে বেশি ভালবাসি। হে আল্লাহ তুমা আমার ভালবাসা পূর্ন করো।

তোমাকে ভালোবাসা আমার দুর্বলতা নয়। এটি আমার বৃহত্তম শক্তি এবং আমার সবচেয়ে বড় আত্মবিশ্বাস। যদি পাশে থাকো তাহলে সবকিছুই জয় করে নিবো ❤️
New Love Status Bangla

Final Words

Our blog on the Top 50 Bangla Love Status is a fantastic resource for anyone looking to express their love and affection in the Bengali language. Whether you're looking for a romantic quote to share with your partner or a heartwarming message to express your feelings, this blog has got you covered.

With its carefully curated selection of love statuses in Bangla, this blog is sure to inspire and delight anyone who reads it. From sweet and simple messages to more elaborate and poetic expressions of love, there's something for everyone here.

So if you're looking to add a touch of romance and intimacy to your relationships, be sure to check out our Top 50 Love Status in Bangla blog today. With its interactive and user-friendly interface, you're sure to find the perfect message to share with your loved ones.

And remember to let us know what you think! We're always eager to hear from our readers and welcome your feedback and suggestions. So why share your favorite love status in Bangla with us in the comments section below? Thank you for reading, and we hope you enjoy our Top 50 Love Status in Bangla blog!

COMMENTS

BLOGGER
Name

Adsense,5,Affiliate,4,Android,10,Android Tricks,10,Banglalink,3,Banking,6,Biography,1,Blog Design,11,Blogger Theme,1,Blogger Widgets,4,Blogspot SEO,7,Computer,8,Create Blog,5,Digital Marketing,1,Earnings,33,Education,10,Facebook,11,Freelance,2,GP SIM,5,How To,20,Islamic,15,Job Circular,3,Mim,1,Movie,5,Pined,2,Prayer,1,Pro News,7,Quran,3,Robi SIM,8,SEO,24,SEO Tips,17,Social Media,60,Tech,5,Telecom,28,Windows Tricks,5,WordPress,2,YouTube,9,
ltr
item
ব্লগার বাংলাদেশ: Love Status Bangla 2024
Love Status Bangla 2024
Looking for heartwarming ways to express your love in Bangla? Check out our list of the top 50 love statuses in Bangla to show your love & affection.
https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEhWfw3VSKsVYwOgKIgOD5jhHuZPuk-ofRaThpRjAvJPJKC6uv-tKChG1QS8K_bf9tOs8mcbDsMJgXmymE1lWpWH9DdfPR7Nhp813n7AmUsz1nKZ1T5RueiBEKeRMouUpBUPUGIOPhbc2cCU8IdamHfOvm8ZtGVUPBI5RXTUEKqB8IuDmsrYd_lhO1g6/s16000/love-status-bangla.png
https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEhWfw3VSKsVYwOgKIgOD5jhHuZPuk-ofRaThpRjAvJPJKC6uv-tKChG1QS8K_bf9tOs8mcbDsMJgXmymE1lWpWH9DdfPR7Nhp813n7AmUsz1nKZ1T5RueiBEKeRMouUpBUPUGIOPhbc2cCU8IdamHfOvm8ZtGVUPBI5RXTUEKqB8IuDmsrYd_lhO1g6/s72-c/love-status-bangla.png
ব্লগার বাংলাদেশ
https://www.bloggerbangladesh.com/2023/05/love-status-bangla.html
https://www.bloggerbangladesh.com/
https://www.bloggerbangladesh.com/
https://www.bloggerbangladesh.com/2023/05/love-status-bangla.html
true
1297988252866731047
UTF-8
Loaded All Posts Not found any posts VIEW ALL বিস্তারিত পড়ুন Reply Cancel reply Delete By Home PAGES POSTS View All জনপ্রিয় পোস্ট পড়ুন LABEL ARCHIVE SEARCH ALL POSTS Not found any post match with your request Back Home Sunday Monday Tuesday Wednesday Thursday Friday Saturday Sun Mon Tue Wed Thu Fri Sat January February March April May June July August September October November December Jan Feb Mar Apr May Jun Jul Aug Sep Oct Nov Dec just now 1 minute ago $$1$$ minutes ago 1 hour ago $$1$$ hours ago Yesterday $$1$$ days ago $$1$$ weeks ago more than 5 weeks ago Followers Follow THIS PREMIUM CONTENT IS LOCKED STEP 1: Share to a social network STEP 2: Click the link on your social network Copy All Code Select All Code All codes were copied to your clipboard Can not copy the codes / texts, please press [CTRL]+[C] (or CMD+C with Mac) to copy Table of Content